ফেব্রুয়ারি মাসটি চ্যালেঞ্জিং হবে সাবধানে পদক্ষেপ নিন, দেখে নিন এই মাস কেমন কাটবে কুম্ভ রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের একাদশী রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 13, 2023 6:14 PM IST

রাশিচক্রের একাদশী রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির জাতকদের ক্যারিয়ারের দিক থেকে ফেব্রুয়ারি মাসটি চ্যালেঞ্জিং হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে ধাপে ধাপে খুব বুদ্ধিমানের সঙ্গে এগিয়ে যেতে হবে। গ্রহের এই অবস্থানের কারণে কর্মক্ষেত্রে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বেন এবং আপনি কোনও কাজের জন্য বিদেশ ভ্রমণে যেতে পারেন।

ব্যবসায়ীরা এই মাসে প্রত্যাশার চেয়ে কম লাভ পেতে পারেন বা 'লাভ নয় লোকসান' পরিস্থিতি তৈরি হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে আপনার ট্রেডিং কৌশলগুলি উন্নত করতে হবে। আর্থিক দিক থেকেও এই মাস কঠিন হতে পারে। মাসের শেষটা আপনার জন্য ভালো যাবে, গ্রহের কারণে আপনার ভালো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালাচ্ছেন তাদের জন্য মাসের শেষটি আরও অনুকূল হবে কারণ আপনি সেই সময়ে লাভ করার অনেক ভাল সুযোগ পাবেন। যারা প্রেম করছেন তাদের এই মাসে কিছু সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে এবং অশান্তিও হতে পারে। যারা অবিবাহিত জীবনযাপন করছেন তাদের বিয়ের জন্য আরও বেশি সময় অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন- এই মাসে নতুন বিনিয়োগ এড়িয়ে চলতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

আরও পড়ুন- এই মাসে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে তুলা রাশির

আরও পড়ুন- এই মাসে সুখের বৃষ্টি হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কন্যা রাশির

পারিবারিক জীবনের দিক থেকে এটি একটি চ্যালেঞ্জিং মাস প্রমাণিত হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি হ্রাস হতে পারে, তবুও এই সমস্যাগুলি হ্রাস করার জন্য আপনার প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং আপনি আপনার পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে সক্ষম হবেন। আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করতে হবে এবং যতটা সম্ভব কথোপকথনের মাধ্যমে সমাধান করার চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনেও সৌহার্দ্যের অভাবের সম্ভাবনা রয়েছে, তবে ১৫ ফেব্রুয়ারির পরে কিছু গ্রহের অনুকূল অবস্থানের কারণে আপনি বিবাহিত জীবনে মধুরতা দেখতে পাবেন।

স্বাস্থ্যের দিক থেকে, মাসের প্রথম পাক্ষিক, আপনি মানসিক চাপ এবং পিঠে ব্যথার পাশাপাশি অস্থিরতা এবং উদ্বেগের মতো সমস্যায় ভুগতে পারেন। যাইহোক, আপনি নিজেকে সুস্থ রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং অবশেষে আপনি সফলতা পাবেন। আপনার ডায়েটে মনোযোগ দিন এবং যোগব্যায়াম, ব্যায়াম ইত্যাদিকে রুটিনের একটি অংশ করুন।

Share this article
click me!