এই মাসে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মকর রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 12, 2023 6:00 AM IST

রাশিচক্রের দশম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। জাতকের আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মকর রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনের দিক থেকে অনুকূল হবে। কর্মক্ষেত্রে আপনি ইতিবাচক এবং নেতিবাচক উভয় ফলাফল পাবেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। দ্বিতীয় পাক্ষিক অপেক্ষাকৃত ফলপ্রসূ হবে। চাকরিজীবীদের দেখা যাবে তাদের কাজ অত্যন্ত সৃজনশীলভাবে করতে। কর্মজীবনের ব্যাপারে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

ব্যবসায়ীরা এই মাসে প্রত্যাশার চেয়ে কিছুটা কম লাভের সম্ভাবনা রয়েছে কারণ আপনাকে আপনার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হতে পারে। ফেব্রুয়ারি মাসে, আপনি আর্থিক সুবিধা পাবেন, তবে একই সাথে ব্যয়ের যোগফলও হয়ে যাবে। ১৫ ফেব্রুয়ারির পরে, আপনার ব্যয় হঠাৎ বৃদ্ধি পেতে পারে যার কারণে অর্থ সঞ্চয় করা কঠিন হবে। অর্থ উপার্জনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ভ্রমণের সময় আপনার মূল্যবান জিনিসপত্র বা অর্থ হারিয়ে যাওয়ারও সম্ভাবনা রয়েছে, তাই ভ্রমণের সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- এই মাসে নতুন বিনিয়োগ এড়িয়ে চলতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

আরও পড়ুন- এই মাসে পরিবারিক বিতর্ক হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কর্কট রাশির

আরও পড়ুন- এই মাসে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে তুলা রাশির

যারা প্রেমের সম্পর্কে আছেন তাদের প্রেয়সীর সাথে তর্ক-বিতর্কের সম্মুখীন হতে হতে পারে। আপনার পারস্পরিক সম্পর্কের মধ্যেও পার্থক্য দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন, তবে আপনাকে আপাতত আপনার পরিকল্পনা স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনে উত্থান-পতন হতে পারে, কারণ বেশিরভাগ গ্রহের অবস্থান অনুকূল নয়, যার কারণে কোনও সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে শান্তি দেখানোর এবং যতটা সম্ভব নম্রভাবে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। বিবাহিতদের জীবনসঙ্গীর সঙ্গে মতভেদের সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই মাসে কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হবেন না। আপনার পরিবারের বড়দের, বিশেষ করে মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি মানসিক চাপ এবং নার্ভাসনেস এর মত সমস্যার শিকার হতে পারেন।

Share this article
click me!