ফেব্রুয়ারি মাসে ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, দেখে নিন এই মাস কেমন কাটবে মীন রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশী রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 15, 2023 1:48 AM IST

রাশিচক্রের দ্বাদশতম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। এরা প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। এদের ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। এরা অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মীন রাশি কর্মক্ষেত্রে আরও দায়িত্বের সঙ্গে ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। এটা সম্ভব যে আপনি সময় মতো আপনার কাজ শেষ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে চাকরি পরিবর্তন বা চাকরি হারানোর সম্ভাবনা থাকবে। পেশাগত জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। বেশিরভাগ গ্রহের প্রতিকূল অবস্থানের কারণে সহকর্মী এবং ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি ঘটতে পারে, সেই সঙ্গে আপনার কাজে অবহেলা হতে পারে।

ব্যবসায়ীদের এই মাসে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে পরিকল্পিতভাবে একটি কৌশল তৈরি করতে হবে। আর্থিকভাবে, আপনার খরচ অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেতে পারে। আপনার বেশির ভাগ খরচ পরিবারের জন্য হবে বলে আশঙ্কা করা হচ্ছে। এমতাবস্থায়, আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন না, যারা শেয়ার বাজারের সঙ্গে যুক্ত তারা ভাল রিটার্ন পেতে পারেন, তবে এটি নিশ্চিত যে রিটার্ন কেবল ধীরে ধীরে সম্ভব হবে।

যারা প্রেমের সম্পর্কে আছেন তাদের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত আরও সতর্কতা অবলম্বন করতে হবে, কারণ সম্পর্কের মধ্যে অনেক সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। এর পরে আপনার সমস্যাগুলি কমতে শুরু করবে, তবে পারস্পরিক বোঝাপড়ার অভাব থাকতে পারে।

আরও পড়ুন- এই মাসে নতুন বিনিয়োগ এড়িয়ে চলতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃশ্চিক রাশির

আরও পড়ুন- এই মাসে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে তুলা রাশির

আরও পড়ুন- এই মাসে সুখের বৃষ্টি হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কন্যা রাশির

পারিবারিক জীবনে আপনাকে পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ ও তর্ক-বিতর্কের সম্মুখীন হতে হতে পারে। আপনার অহংকার পরিবারের বড়দের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত, কারণ আপনার উচ্চারিত কড়া কথা আপনার পরিবারের সদস্যদের মানসিকভাবে আঘাত করতে পারে। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বিবাহিত জীবনে সতর্ক থাকতে হবে। পত্নীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হতে পারে, তবে ১৫ বছরের পরে বিবাহিত জীবনে সুখ থাকবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা ও ঘনিষ্ঠতা বাড়বে।

স্বাস্থ্যের দিক থেকে এই মাসে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতার কারণে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি কাশি, পায়ে এবং জয়েন্টগুলিতে ব্যথা, মানসিক চাপ এবং নার্ভাসনের মতো সমস্যায় ভুগতে পারেন। সময় মত খাওয়া, যোগ ধ্যান করার সময় আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

Share this article
click me!