Astro tips: আপনার জীবনে কারও কুনজর পড়েছে? জানুন কী করে এটি বুঝবেন

কুনজর কাটিয়ে না উঠলে যে কোনও ব্যক্তির জীবনে অন্ধকার নেমে আসে। আর তারজন্য প্রয়োজনীয় প্রতিকারের কথাও বলা হয়েছে।

 

Saborni Mitra | Published : Dec 24, 2023 6:08 PM IST

আপনি কি অবর্ণনীয় অস্বস্তির মধ্যে রয়েছেন- অনেক সময় এমন একটি অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়।আর এই সময়টা অনেক দুর্ভাগ্যজনক পরিস্থিতির মুখোমুখি হতে হয়। ধর্মবিশেষজ্ঞদের কথায় এই পরিস্থিতির জন্য দায়ী হল কোরও ব্যক্তির কুনজর। অনেকেই বলে খারাপ নজর। তবে এই কুনজর কাটিয়ে না উঠলে যে কোনও ব্যক্তির জীবনে অন্ধকার নেমে আসে। আর তারজন্য প্রয়োজনীয় প্রতিকারের কথাও বলা হয়েছে। তবে আজ দেখেনিন

জীবনে অব্যক্ত বিপত্তি

জীবনে হঠাৎ আসা কোনও বিপত্তি। যা আপনার জীবনকে থামিয়ে দিতে পারবে। কোনও ব্যক্তির যদি আপনার ওপর কুনজর পড়ে তাহলে অর্থিক প্রতিবন্দকতা তৈরি হয়। জীবনে অশান্তি লেগেই থাকে। কর্মজীবনেও প্রভাব পড়বে।

স্পষ্ট কারণ ছাড়াই অবিরাম স্বাস্থ্য সমস্যা

কুনজরের কারণে যে কোনও ব্যক্তির অবিরাম স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। দীর্ঘস্থায়ী অসুস্থ হয়ে যেতে পারে যে কোনও ব্যক্তি। সাধারণ কোনও অসুখ বড় আকারও নিতে পারে।

হঠাৎ আর্থিক সমস্যা

কারও কুনজর পড়লে আর্থিক সমস্যায় জর্জরিত হতে পারে যে কোনও ব্যক্তির জীবন। স্থিতিশীল অর্থনৈতিক জীবনেও ডেকে আনতে পারে বিপত্তি। অপ্রত্যাশিত ক্ষতি, ব্যবসার বাধা, আকস্মিক খরচ বৃদ্ধি- এজাতীয় সমস্যার কারণ হতে পারে কুনজর।

ব্যাখ্যাতীত মানসিক অশান্তি

কোনও ব্যক্তির কুনজর যদি আপনার ওপর পড়ে তাহলে আপনার জীবন অতিষ্ট হয়ে যাবে। নিত্যদিনই মানসিক অশান্তিতে জেরবার হয়ে যাবে আপনার জীবন। দাম্পত্য কলহ থেকে শুরু করে যে কোনও অশান্তি লেগেই থাকবে আপনার জীবনে।

 

Share this article
click me!