জীবনের একাধিক সমস্যা থেকে মুক্তি পেতে হাতিয়ার করুন গুড়, রইল গুড়ের টোটকার হদিশ

শীতের বাজার ভরে যায় গুড়ে।  রান্না ঘরে সব সময় মজুত থাকে গুড়। খাবারে স্বাদ যোগ করতে কিংবা রুটি- পরোটার সঙ্গে আমরা প্রায়শই খেয়ে থাকি। এবার এই গুড় দিয়ে পালন করুন টোটকা। জ্যোতিষ শাস্ত্রে উল্লেখ আছে গুড়ের টোটকার কথা। দেখে নিন কীভাবে পালন করবেন।

 

Sayanita Chakraborty | Published : Nov 21, 2022 7:17 AM IST / Updated: Nov 21 2022, 12:48 PM IST

110

আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন গুড়ের টোটকা পালনে। টাকা পয়সা নিয়ে সারাক্ষণ সমস্যা চলতেই থাকে। এই সমস্যা থেকে মুক্তি পাওয়া কঠিন হয়ে দাঁড়ায় অনেক সময়। প্রাপ্য টাকা আদায়ে সমস্যা, আর্থিক ক্ষতি থেকে শুরু করে অর্থ সংক্রান্ত নানান জটিলতা চলতে থাকে। 

210

এবার আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে গুড়ের উপায় করতে পারেন। অল্প পরিমাণ গুড়ের পাটালি নিন। এবার তা লাল কাপড়ে মুড়ে নিন। এবার তা মা লক্ষ্মীর মন্দিরে রেখে আসুন। ৫ দিন পর তা নিয়ে আসুন। এবার সেই কাপড়টি আপনার অর্থ রাখার স্থানে রেখে দিন। দেখবেন মিলবে উপকার। 

310

নানা কারণে অনেকেই ঋণ নিয়ে থাকে। তা সঠিক সময় শোধও করে দেয়। নিজের শখ পূরণের জন্য হোক কিংবা কোনও বিপদের সময় ঋণ নেওয়ার বিষয় নতুন নয়। কিন্তু, একের পর এক ঋণ চলতে থাকলে তা চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। এবার ঋণের সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। 

410

একটি টুকরো গুড় নিন। সঙ্গে নিন ৭টি পিন্ড হলুদের টুকরো। বৃহস্পতিবার দিন হলুদ কাপড়ে সেই হলুদের টুকরো ও গুড় রেখে দিন। এবার তা বাড়িতে আপনার টাকা রাখার স্থানে রেখে দিন। ২১ দিন পরে হলুদ কাপড়টি জলে প্রবাহিত করুন। এতে দূর হবে সকল ঋণ সংক্রান্ত সমস্যা। 

510

তেমনই ব্যবসায় উন্নতি করতে এই টোটকা পালন করতে পারেন।  হলুদের টুকরো ও গুড় একটি হলুদ রঙের কাপড়ে বেঁধে নিন। তা এবার আপনার ব্যবসার স্থানে রেখে দিন। ব্যবহার টাকা রাখেন সেখানে রেখে দিলে মিলবে উপকার। পালন করুন এই বিশেষ টোটকা।

610

চাকরি সংক্রান্ত সমস্যা দূর হবে গুড়ের টোটকা পালনে। চাকরি নিয়ে সমস্যা লেগেই থাকে। চাকরি পেতে সমস্যা দেখা দেয়। হাজার পরিশ্রম করেও সহজে চাকরি পান না অনেকে। তেমনই কেউ চাকরি পেয়ে গেলেও তা ধরে রাখতে হাঁপিয়ে ওঠেন। এবার এই সকল ব্যক্তিরা পালন করুন গুড়ের টোটকা। 

710

গুড়ের টোটকা পালনে মিলবে উপকার। গুড় দিয়ে পালন করুন বিশেষ টোটকা। চাকরি সংক্রান্তে কোনও ইন্টারভিউ দিতে যাওয়ার আগে গোড়ুকে রুটি খাওয়ান। গুড় মাখানো রুটি খাওয়াবেন। এতে মিলবে সাফল্য। প্রতিদিন পালন করুন এই টোটকা। গুড় দিয়ে রুটি মাখিয়ে খাওয়ালে মিলবে উপকার।

810

চাকরি ক্ষেত্রে সমস্যা চলতে থাকলে তার থেকে মুক্তি পেতে এই টোটকা পালন করতে পারেন। টানা ১১টি পর্যন্ত এই টোটকা পালন করুন। রোজ সকালে আটার রুটি গুড় মাখিয়ে খাওয়ান গোরুকে। এতে মিলবে উপকার। শাস্ত্র মতে এই টোটকা বেশ উপকারী। 

910

বিয়ে সংক্রান্ত বাধা দূর করতে গুড়ের টোটকা পালন করতে পারেন। অনেকেরই বিয়েতে নানান বাধা আসে। বয়স হয়ে গেলেও পাত্র বা পাত্রী পাওয়া যায় না। বিয়ে নিয়ে চলতে থাকে নানান সমস্যা। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে পারেন গুড়ের টোটকা পালনে।

1010

একটি ময়দার ডো নিন। তাতে গুড় ও হলুদ মিশিয়ে নিন। এবার প্রতি বৃহস্পতিবার এই ডো গরুকে খাওয়ান। টানা ৭টি বৃহস্পতিবার এই টোটকা পালন করুন।  এতে মিলবে উপকার। এই গুড় দিয়ে পালন করুন টোটকা। জ্যোতিষ শাস্ত্রে উল্লেখ আছে গুড়ের টোটকার কথা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos