মাত্র ১০ টাকার লবঙ্গে ভাগ্য বদল হবে আপনার, পুজোর সময় করুন এই বিশেষ টোটকা

লবঙ্গ দিয়ে টোটকা পালন করে জীবনে আর্থিক উন্নতি, চাকরির সমস্যা দূর করুন। এতে ঘরের নেতিবাচক শক্তি দূর হবে। 

Sayanita Chakraborty | Published : Oct 5, 2024 11:21 AM IST

আর মাত্র কদিনের অপেক্ষা তারপরই শুরু হবে দেবী বন্দনা। সারা বছর এই দিনগুলোর অপেক্ষায় থাকেন সকলে। এবার এই দুর্গোৎসব আপনার জীবনে নিয়ে আসবে শুভ দিন। পুজোর সময় মাত্র ১০ টাকার লবঙ্গ কিনে করুন বিশেষ টোটকা। এতে ভাগ্য পরিবর্তন হবে আপনার।

একটি হলুদ কাপড়ে লবঙ্গ রাখুন। এর সঙ্গে ৫টি এলাচ ও ৫টি সুপারি রাখুন। তা দেবী দুর্গাকে অর্পণ করুন। পুজোর পরের দিন সকালে তা আপনার আলমারিতে রেখে দিন। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে।

Latest Videos

নবমী তিথিতে একটি টোটকা পালন করুন। একটি লবঙ্গ মাথার ওপর থেকে সাতবার নামিয়ে মা দুর্গার পায়ে অর্পন করুন। এতে চাকরি সংক্রান্ত জটিলতা দূর হবে।

লবঙ্গ নিয়ে একটি শিবলিঙ্গে অর্পন করলে রাহু-কেতুর অশুভ প্রভাবও কমবে। এই নবরাত্রিতে আপনি আরও একটি কার্যকারী পদ্ধতি গ্রহণ করতে পারেন।

প্রতিদিন লবঙ্গ এবং কপূরের ধোঁয়া পুরো ঘরে ছড়িয়ে দিন। এতে অশুভ শক্তি দূর হবে। ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হবে। এতে জীবনে ঘটবে সকল উন্নতি। দূর হবে জটিলতা।

এবার পুজোয় পালন করুন এই টোটকা। মাত্র ১০ টাকার লবঙ্গে ভাগ্য বদল হবে আপনার। পুজোর সময় চাকরির সমস্যা দূর করতে ও আর্থিক সমস্যা দূর করতে লবঙ্গের টোটকা পালন করুন। এতে মিলবে উপকার। মেনে চলুন এই বিশেষ টিপস। পুজোর সময় এই সকল টোটকা পালনে মিলবে উপকার।  পুজোর সময় এই টোটকা করতে পারেন। তাছাড়াও জীবনের জটিল পরিস্থিতি থেকে মুক্তি পেতে একাধিক টোটকা পালন করতে পারেন। 

 

Share this article
click me!

Latest Videos

SSKM থেকে Dharmatala পর্যন্ত উত্তাল মিছিল জুনিয়র চিকিৎসকদের | RG Kar Protest
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari