Sunday Astro Tips: রবিবার সকালে ও সন্ধ্যায় পালন করুন এই চার টোটকা, কেটে যাবে দুঃসময়

সঠিক দিনে ও সঠিক সময় টোটকা পালন করলে তবেই মিলবে উপকার। আর রইল চারটি গুরুত্বপূর্ণ জ্যোতিষ টোটকার হদিশ। রবিবার সকালে ও সন্ধ্যায় পালন করুন এই চার টোটকা, কেটে যাবে দুঃসময়। দেখে নিন কী কী করবেন।

Web Desk - ANB | Published : Mar 25, 2023 11:50 AM IST

নানা কারণে খারাপ সময় চলতেই থাকে। আর্থিক ক্ষতি, শারীরিক জটিলতা কিংবা সাফল্য না পাওয়ার মতো সমস্যা দেখা দেয় প্রায়শই। এই খারাপ সময় থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। খারাপ সময় না কাটলে জীবনে একের পর এক সমস্যা চলতে থাকে। এবার দুঃসময় কাটাতে ভরসা রাখুন জ্যোতিষ শাস্ত্রের ওপর। হিন্দু শাস্ত্রে রয়েছে, একাধিক সমস্যা থেকে মুক্তির উপায়। তবে, সঠিক দিনে ও সঠিক সময় টোটকা পালন করলে তবেই মিলবে উপকার। আর রইল চারটি গুরুত্বপূর্ণ জ্যোতিষ টোটকার হদিশ। রবিবার সকালে ও সন্ধ্যায় পালন করুন এই চার টোটকা, কেটে যাবে দুঃসময়। দেখে নিন কী কী করবেন।

রবিবার দিন সকালে স্নান সেরে নিন। তারপর পরিষ্কার পোশাক পরিধান করুন। এবার পালন করুন বিশেষ টোটকা। স্নান সেরে সূর্য দেবকে অর্ঘ্য দিন। এই সময় ‘ওম সূর্যায় নমঃ ওম বাসুদেবায় নমঃ ওম আদিত্য নমঃ’ মন্ত্র পাঠ করুন। প্রতি রবিবার সকালে স্নান সেরে এই মন্ত্র পাঠ করে সূর্য দেবকে অর্ঘ্য নিবেদনে মিলবে উপকার।

রবিবার দিন কপালে তিলক লাগান। এতে ভাগ্যের উন্নতি হবে। শাস্ত্র মতে, প্রতি রবিরার সকালে স্নান সেরে মন্ত্র পাঠ করে সূর্য দেবকে অর্ঘ্য নিবেদন করুন। তারপর টিকা লাগান। কপালে চন্দনের তিলক লাগানো শুভ বলে গণ্য হয়। মেনে চলুন এই বিশেষ টিপস।

দুঃসময় কাটাতে প্রতি রবিবার সন্ধ্যায় পালন করুন টোটকা। প্রতি রবিবার সন্ধ্যায় ঘি-র প্রদীপ জ্বালান। আর এই প্রদীপ রাখুন বাড়ির প্রবেশ দ্বারে। এতে মা লক্ষ্মী প্রবেশ করবে। অর্থ সংক্রান্ত সমস্যা অনেক সময় চলতেই থাকে। এর থেকে মুক্তি পেতে চাইলে পালন করতে পারেন এই টোটকা। প্রতি রবিবার বাড়ির প্রবেশ দ্বারে ঘি-র প্রদীপ রাখলে মা লক্ষ্মী তুষ্ট হন। এই পথ দিয়ে আপনার ঘরে প্রবেশ করেন। মেনে চলুন এই বিশেষ টোটকা। মিলবে উপকার।

গুড়, দুধ, চাল ও বস্ত্র দান করুন। রবিবার এই সকল দ্রব্য দান করা শুভ। এতে ভাগ্যন্নোতি হয়। রবিবার দরিদ্রদের দান করুন। এতে মিলবে উপকার। এভাবে প্রতি রবিবার পালন করুন টোটকা। জীবনের খারাপ সময় কাটাতে এই টোটকা বেশ উপকারী। শাস্ত্র মতে, রবিবার সকালে ও সন্ধ্যায় এই চার টোটকা পালন করলে কেটে যাবে দুঃসময়।

 

আরও পড়ুন

দাম্পত্য জীবনে যতই অশান্তি হোক কারও থেকে সাহায্য নেন না এরা, রইল চার রাশির কথা

‘Demanding’ তকমা পান এরা, এই চার রাশির ছেলে মেয়ের সঙ্গে বন্ধুত্ব করার আগে সাবাধান

এপ্রিলে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জীবনে আসতে চলেছে বড় সমস্যা

Share this article
click me!