২০২৩ সালে ঘটবে আর্থিক বৃদ্ধি, মেনে চলুন এই কয়টি সহজ বাস্তু টোটকা, জেনে নিন কী করবেন

আয় বৃদ্ধি করতে সকলেই নানান পরিশ্রম করেন। এবার এই সকল পরিশ্রমের সঙ্গে মেনে চলুন শাস্ত্র মত। ২০২৩ সালে আয় বৃদ্ধি করতে বাড়িতে আনুন এই কয়টি পরিবর্তন। দেখে নিন কী কী।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 6:11 AM IST

চলছে বছরের শেষের মাস। গোটা বছর খারাপ-ভালো মিলিয়ে কেটে গিয়েছে সকলের। আর কটা দিনের ব্যাপার। তারপরই ২০২৩ সালকে স্বাগত জানানোর পালা। অনেক আশা নিয়ে সকলে নতুন বছরকে আগমন জানায়। সকলেরই থাকে নানান পরিকল্পনা। এবার নতুন বছর ভালো কাটাতে মেনে চলুন শাস্ত্র মতে। নতুন বছরে আপনার বাড়ি থেকে দূর করুন নেতিবাচক এনার্জি। তেমনই বাড়ার আপনার আয়। আয় বৃদ্ধি হোক তা সকলেই চেয়ে থাকেন। আয় বৃদ্ধি করতে সকলেই নানান পরিশ্রম করেন। এবার এই সকল পরিশ্রমের সঙ্গে মেনে চলুন শাস্ত্র মত। ২০২৩ সালে আয় বৃদ্ধি করতে বাড়িতে আনুন এই কয়টি পরিবর্তন। দেখে নিন কী কী।

ঘোড়ার নাল লাগান প্রধান দরজার ওপর। এটি শুভ ও সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। বাড়িতে ঘোড়ার নাল লাগালে পরিবারের সকল সদস্যের উন্নতি হবে। সকলেরই আর্থিক অবস্থা হবে উন্নত। পারস্পরিক ভালোবাসা বজায় থাকবে।

আয় বৃদ্ধি করতে ব্যবসাক্ষেত্র কিংবা বাড়িতে আয়না লাগান। আয়না স্থাপনে শুভ প্রভাব পড়বে। ঘটবে সমৃদ্ধি। মেনে চলুন এই সকল বিশেষ টিপস। তবে, ঘরের কোন দিকে আয়না লাগানো শুভ তা আগে থেকে জেনে নিন।

নতুন বছরে ঘরে রাখুন বাঁশ গাছ। এতে ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। বাড়িতে বা অফিসে রাখতে পারেন বাঁশ গাছ। এটি সমৃদ্ধি ঘটায়। দীর্ঘায়ুর প্রতীক হল বাঁশ গাছ। আর্থিক বৃদ্ধি ঘটাতে মেনে চলুন এই সকল টোটকা।

নতুন বছরে রাখতে পারেন উইন্ড চাইম। এটি আর্থিক সমৃদ্ধি ঘটবে। ছোট হোক কিংবা বড় উইন্ড চাইম লাগাতে পারেন। দরজা বা জানলা সামনে উইন্ড চাইম ঝুলিয়ে দিন। এটি আর্থিক সমৃদ্ধি ঘটাবে, কর্মক্ষেত্রে ঘটবে উন্নতি। সঙ্গে বাড়বে আয়।

বাড়িতে নতুন বছরে রাখতে পারেন লাফিং বুদ্ধার মূর্তি। এটি সমৃদ্ধির প্রতীক। আটকে থাকা টাকা পেতে পারেন এই মূর্তি রাখলে। তেমনই বাড়বে আয়। ঘটবে উন্নতি। সম্পদের দেবতা মনে করা হয় লাফিং বুদ্ধাকে। মেনে চলুন এই বিশেষ টিপস।

রাখতে পারেন অ্যাকোরিয়াম। অনেকেই ঘর সাজাতে অ্যাকোরিয়াম রাখেন। শাস্ত্র মতে, অ্যাকোরিয়াম রাখা শুভ। ফেং শুই অনুসারে, অ্যাকোরিয়াম রাখলে আর্থিক বৃদ্ধি ঘটবে। আপনার গৃহে সুখ ও শান্তি বজায় থাকবে। পারিবারিক পরিবেশ থাকবে ভালো। মেনে চলুন এই সকল টোটকা। এই উপায় নতুন বছরে ঘটবে আর্থিক বৃদ্ধি।

 

আরও পড়ুন-

২০২৩ সালে মকর রাশির ক্যারিয়ার ব্যবসা এবং পারিবারিক জীবন কেমন থাকবে জেনে নিন

আজ কর্কট এবং সিংহ রাশিতে লাভের যোগফল, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

সঙ্গীকে ভয় পেয়ে চলেন এরা, সম্পর্কে থাকাকালীন চাপ অনুভব করেন এই রাশির ছেলে মেয়েরা

Share this article
click me!