বুধের গোচরে বিশেষ লাভ পাবে এই ৩ রাশি, নতুন বছরের শুরুতেই হবে আমদানি

রাজকুমার গ্রহের পথ সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে তিনটি রাশি আছে যাদের ভাগ্যের উন্নতি হবে। বুধ যে কোনো রাশিতে ২৭ দিন বা প্রায় এক মাস থাকে।

Parna Sengupta | Published : Dec 8, 2023 12:16 PM IST

বছরের শেষ মাস ডিসেম্বর। জানুয়ারি থেকে কয়েকদিন পরেই শুরু হবে নতুন বছর। ২০২৩ এর পরে, ২০২৪ শুরু হওয়ার সাথে সাথে কিছু লোকের জন্য সুবর্ণ সময়ও শুরু হবে। এর কারণ বুধ গ্রহের চক্রের পরিবর্তন। রাজকুমার গ্রহের পথ সমস্ত রাশিকে প্রভাবিত করবে, তবে তিনটি রাশি আছে যাদের ভাগ্যের উন্নতি হবে। বুধ যে কোনো রাশিতে ২৭ দিন বা প্রায় এক মাস থাকে।

কন্যা রাশি

গ্রহের রাজকুমার, বুধ কন্যা রাশির অধিপতি। বছরের দ্বিতীয় দিনে, ২ জানুয়ারি, ২০২৪, বুধের সরাসরি গতি কন্যা রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতকরা অর্থ লাভ করবে। আপনি কর্মজীবন এবং ব্যবসায় নতুন উচ্চতা অর্জন করবেন। আপনি যদি ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এটি একটি খুব শুভ সময়। ব্যবসায় লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি শীঘ্রই একটি নতুন প্রকল্প পেতে পারেন.

মকর রাশি

বুধের দিকটি মকর রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই উপকারী হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। চাকরি থেকে ব্যবসায় পদোন্নতি ও বড় কাজ পেতে পারেন। এই সময়ে করা বিনিয়োগ দ্বিগুণ দ্রুত দ্বিগুণ হবে। ২০২৪ সালের পুরো জানুয়ারি মাসটি মকর রাশির জাতকদের জন্য সুখে পরিপূর্ণ হবে। এই সময়ের মধ্যে, মকর রাশির জাতকদের সমস্ত অমীমাংসিত কাজও অবিলম্বে সম্পন্ন হবে।

বৃশ্চিক

জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃশ্চিক রাশির জাতকরাও সুখ লাভ করবেন। বুধ সরাসরি গমনের কারণে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। শুধুমাত্র ভাগ্যের জোরে তারা তাদের অনেক কাজ সম্পন্ন করবে। এছাড়া দাম্পত্য জীবনে পারস্পরিক সমন্বয় বৃদ্ধি পাবে। আপনি বাড়ির পাশাপাশি সমাজ থেকেও সম্মান পাবেন। উপার্জনের নতুন মাধ্যম তৈরি হবে, যার কারণে আয় বৃদ্ধি নিশ্চিত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!