Horoscope: ১০০ বছর পরে অষ্টমী তিথিতে বিরল যোগ, প্রচুর অর্থ লাভের সম্ভাবনা এই ৪ রাশির

দুর্গাপুজোর মধ্যেই তৈরি হচ্ছে বিরল যোগ। যা চার রাশির ভাগ্য ফেরাবে বলেও মনে করেছেন জোতিষরা। দুর্গাপুজোর অষ্টমী ২২ অক্টোবর।

 

Saborni Mitra | Published : Oct 21, 2023 3:11 PM IST

দুর্গাপুজোর মধ্যেই তৈরি হচ্ছে বিরল যোগ। যা চার রাশির ভাগ্য ফেরাবে বলেও মনে করেছেন জোতিষরা। দুর্গাপুজোর অষ্টমী ২২ অক্টোবর। এই তিথিতেই তৈরি হচ্ছে রাজযোগ। আবার অষ্টমীর দিনই সর্বার্থ সিদ্ধি যোগ ও রবি যোগের শুভ সংযোগ থাকবে। যা কয়েকটি রাশির জন্য বিশেষ গুরুত্ব বহন করে। জ্যোতিষ অনুযায়ী প্রায় ১০০ বছর পরে অষ্টমী তিথিতে এই রাজযোগ তৈরি হচ্ছে। যা অষ্ঠমীর পুজোর গুরুত্ব আরও বাড়িয়ে গেবে। এই যোগ কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের জন্য অত্যান্ত শুভ বলে মনে করা হচ্ছে।

রাশিগুলি হল -

মেষরাশি

শারদীয়া দুর্গাপুজোর অষ্টমী তিথিতে যে রাজযোগ তৈরি হচ্ছে তা মেষ রাশির জাতক ও জাতিকাদের কিছু স্বপ্ন পুরণ করবে। এই রাশির জাকত ও জাতিকাদের জন্য চাকরির সুখবর আসতে পারে। এদের বিবাহিত ও প্রেম জীবন সুখের হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। এরা লাভের মুখ দেখতে পারবে।

বৃষরাশি

শুভযোগের কারণে বৃষরাশির জাতক ও জাতিকারা কর্মক্ষেত্র সম্মান পাবে। অফিসে পদ পেতে পারেন। তবে দায়িত্ব ও আর্থিক লাভা বাড়বে। এদের আর্থিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। সহকর্মীদের সাহায্য বড় কোনও কাজ উতরে দিতে পারবে সহজেই।

কর্কট রাশি

কর্কটরাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টা অত্যান্ত শুভ। ব্যবসায়ীরা লাভ করতে পারেন। অভিজ্ঞ ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য বিশেষ উপকার পাবেন। লগ্নির পথ প্রসস্ত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত করবে।

মীনরাশি

দুর্গাপুজোর অষ্ঠমীতে বিরল যোগের কারণে মীনরাশির জাতক ও জাতিকারা বিশেষ লাভবান হবে। এদের মান আর সম্মান বাড়বে। প্রচুর অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরি বা চুক্তি হতে পারে। আর্থিক লাভ বৃদ্ধির প্রভূত সম্ভাবনা রয়েছে। চাকরীজীবিরা বিশেষ সুসংবাদ পেতে পারেন।

Read more Articles on
Share this article
click me!