ভালো সময় শুরু হতে চলেছে এই পাঁচ রাশির, ১১ নভেম্বর থেকে ঘুরবে ভাগ্যের চাকা

দেখে নিন ১১ নভেম্বর থেকে কার ভাগ্যের ঘটবে উন্নতি। রইল তালিকা। শাস্ত্র মতে, শীঘ্রই আয় বাড়বে এই পাঁচ রাশির। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। রইল জ্যোতিষ মত।

Web Desk - ANB | Published : Nov 5, 2022 7:01 AM IST

প্রতি নিয়ত গ্রহের পরিবর্তন হচ্ছে। এই গ্রহের প্রভাবে ভালো ও খারাপ সময় শুরু হয়। গ্রহের শুভ প্রভাব শুরু হয় ভালো সময়। তেমনই খারাপ প্রভাবে শুরু হয় খারাপ সময়। তেমনই জ্যোতিষ গণনা আনুসারে, শীঘ্রই গ্রহের পরিবর্তন হতে চলেছে। এই সময় ভাগ্য খুলতে চলেছে কয়েকটি রাশির জাতক জাতিকা। ১১ নভেম্বরের পর ঘটবে শুভ পরিবর্তন। বাড়বে আয়। দেখে নিন তালিকায় কে কে আছে। ১১ নভেম্বর থেকে কার ভাগ্যের ঘটবে উন্নতি। রইল তালিকা। শাস্ত্র মতে, শীঘ্রই আয় বাড়বে এই পাঁচ রাশির। দেখে নিন তালিকায় আপনি আছেন কি না। রইল জ্যোতিষ মত।

মেষ রাশি- চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে এই রাশি। তেমনই মান-সম্মান বৃদ্ধি পাবে। গাড়ি কেনার ইচ্ছে থাকলে তা বাস্তবায়িত হতে পারে। তেমনই অর্থনৈতিক অবস্থা হবে উন্নত। দাম্পত্য জীবনে সুখ আসতে চলেছে মেষ রাশির জীবনে। তেমনই পারিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। আর্থিক লেনদের থেকে লাভ হবে। মা লক্ষ্মীর কৃপা পেতে পারেন শীঘ্রই।

Latest Videos

মিথুন রাশি- ভালো সময় শুরু হতে চলেছে মিথুন রাশির। চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন এই রাশির ছেলে মেয়েরা। তেমনই জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সময় আসবে। বিবাহিত জীবন সুখের হবে। তেমনই এই সময় বিনিয়োগ করার জন্য শুভ সময়। এই সময় বিনিয়োগে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। ভ্রমণে লাভ হবে। আয় বৃদ্ধি পাবে। আপনার কাজ প্রশংসিত হবে এই সময়। কাজে সাফল্য পাবেন। তেমনই চাকরি ও ব্যবসায় জন্য সময় ভালো কাটবে।

ধনু রাশি- ভালো ফল পাবেন। এই সময় চাকরিতে উন্নতির সুযোগ আসবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। এই সময় ব্যবসায় লাভ হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। অর্থ ও লাভ থাকবে। আর্থিক দিক থেকে সময় ভালো কাটবে।

মীন রাশি- অর্থিক দিক থেকে সময় শক্তিশালী হবে। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভ দেখবেন। শিক্ষাক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবেন। পারিবারিক সদস্যদের সমর্থন পাবেন। রইল জ্যোতিষ মত। শাস্ত্র মতে ভালো সময় শুরু হবে এই পাঁচ রাশির। 

 

আরও পড়ুন- সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা 

আরও পড়ুন-  শনিবারে এই রাশিগুলির মানসিক চাপ বাড়তে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আরও পড়ুন-  শীতের শুরুতে নভেম্বর মাসে কেমন যাবে ১২টি রাশির স্বাস্থ্য, কি বলছে জ্যোতিষশাস্ত্রের গণনা, জানুন

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim