শনির পরিবর্তনে শশ রাজযোগ, ভাগ্য চমকাবে এই পাঁচ রাশির, হবে অর্থ প্রাপ্তি থেকে সম্মান বৃদ্ধি

শনি গ্রহ শীঘ্রই মীন রাশিতে প্রবেশ করবে এবং ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত সেখানে অবস্থান করবে। এই সময়কালে শনি শশ রাজযোগ তৈরি করবেন, যা বৃষ, তুলা, ধনু, মকর এবং কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। 

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 6:03 AM IST

18

হিন্দু ধর্মে শনি গ্রহ শুধুমাত্র গ্রহ নয়, তাঁকে ঈশ্বর হিসেবে পুজো করা হয়। শনি গ্রহের প্রভাবে জীবনে আসে পরিবর্তন। শাস্ত্র মতে, শীঘ্রই মীন রাশির প্রবেশ করতে চলেছে শনি।

28

মীন রাশিতে প্রবেশ করতে চলেছে শনি। দীর্ঘ সময় অবস্থান করবে। ২৯ মার্চ ২০২৫ সালে আবার শনি তার অবস্থান পরিবর্তন করবে। প্রবেশ করবে বৃহস্পতিতে।

38

শাস্ত্র মতে, ২০২৫ সালের ২৯ মার্চ শনি নিজের অবস্থান পরিবর্তনের আগে শশ রাজযোগ তৈরি করবেন। এতে উপকৃত হবেন একাধিক রাশির জাতক জাতিকা। হবে অর্থ প্রাপ্তি। বাড়বে সম্মান। দেখে নিন তালিকায় কে আছেন।

48

বৃষ রাশি

শীঘ্রই ভাগ্য বদল হতে চলেছে বৃষ রাশির। কাজের একাধিক ক্ষেত্রে দারুণ সুখবর পেতে পারেন। বেতন বৃদ্ধি হবে তেমনই ব্যবসায় হবে প্রচুর মুনাফা। সব মিলিয়ে আর্থিক লাভ হতে পারে এই সময়।

58

তুলা রাশি

ভালো সময় শুরু হতে চলেছে তুলা রাশির। বর্তমানে এই রাশির পঞ্চম ঘরে অবস্থান করছেন শনি গ্রহ। এই স্থান পরিবর্তন হলে চাকরিজীবীরা উপকৃত হবেন। চাকরিতে আসবে সাফল্য। শিক্ষাক্ষেত্রেও সাফল্য আসবে। তেমনই নতুন চাকরির যোগ আছে।

68

ধনু রাশি

শীঘ্রই সৌভাগ্য আসতে চলেছে ধনু রাশির। শনির অবস্থার পরিবর্তনের ফলে সাফল্যের মুখ দেখবেন তারা। সন্তানদের নিয়ে উদ্বেগ থাকলে তা দূর হবে। তেমনই অনায়াসে কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন।

78

মকর রাশি

সৌভাগ্য লাভ করতে চলেছেন মকর রাশির জাতক জাতিকা। শনিরা শুভ প্রভাব পড়বে এই রাশির ওপর। এই কারণে জীবনের সকল ইচ্ছা পূরণ হবে। তেমনই বৈবাহিক জীবনের কোনও সমস্য়া থাকলে তা কেটে যাবে।

88

কুম্ভ রাশি

শুভ সময় শুরু হবে কুম্ভ রাশির জন্য। শনি দেবের আশীর্বাদ পেতে চলেছেন কুম্ভ রাশির জাতক জাতিকা। আর্থিক লাভের মুখোমুখি হবেন। তেমনই চাকরিজীবীরা নয়া সুযোগ পেতে পারেন। পদোন্নতি হতে পারে এই সময়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos