দশমী থেকে ভাগ্য খুলবে এই চার রাশির, শনির ইতিবাচক প্রভাবে কেটে যাবে জীবনের সকল বাধা

শনি গ্রহের গতি পরিবর্তনের ফলে বৃষ, মিথুন, কুম্ভ এবং মীন রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। ব্যবসায় উন্নতি, আর্থিক সমৃদ্ধি এবং স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে।

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 3:48 AM IST

শনি সবচেয়ে ধীর গতিতে চলে। তাই যে কোনও গ্রহের ওপর শনির প্রভাব দীর্ঘস্থায়ী হয়। শনি কর্ম অনুসারে ফল দেয়। ৩ অক্টোবর শনি নক্ষত্র পরিবর্তন করেছে। ১৫ নভেম্বর সরাসরি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির গতি পরিবর্তনের ফলে চার রাশির জীবনে প্রভাব পড়বে। শাস্ত্র মতে, এর প্রভাবে দশমী থেকেই খুলবে কপাল।

বৃষ রাশি

Latest Videos

দীপাবলির পরে বৃষ রাশির জাতক-জাতিকাদের শনির সরাসরি গতির ইতিবাচক প্রভাব পড়বে। এতে এই সময় ভালো কোনও ফল পেতে পারেন। তেমনই ব্যক্তিগত ব্যবসা এবং চাকরিতে হবে উন্নতি।

মিথুন রাশি

শনির গতির শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ওপর। এতে ব্যবসায় আসতে সাফল্য এবং অর্থিক সুবিধা পেতে পারেন। তেমনই একের পর এক ভালো খবর আসতে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এই রাশির জাতক জাতিকার। সঙ্গে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আসতে চলেছে শুভ সময়।

কুম্ভ রাশি

শনির সরাসরি গতির প্রভাব পড়বে কুম্ভ রাশির ওপর। এতে আপনার জীবনের সকল সমস্যা কেটে যাবে। আর্থিক সংকট দূর হবে। ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন এই সময়। তেমনই আর্থিক সংকট দূর হবে।

মীন রাশি

শনির গতির প্রভাবে মীন রাশির জীবনে ইতিবাচক ফল দেখা দেবে। এই সময় শনির শুভ প্রভাব পড়তে পারে আপনার ওপর। তেমনই অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এই সময় কর্মজীবন ও ব্যবসায় হবে উন্নতি। শুভ সময় আসতে চলেছে আপনার জন্য।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Canning-এ গৃহবধূর নীরব আর্তনাদ! পণের দাবিতে স্বামী শাশুরির নির্মম অত্যাচার এলো প্রকাশ্যে! | Canning
Durga Puja 2024: হুগলির সেই বিখ্যাত অট্টালিকা, সিংহ বাড়ির ইতিহাস জানেন?
BJP Live: কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ভারতী ঘোষ, দেখুন সরাসরি
বড় আপডেট কুলতলী কাণ্ডে! দেখুন সরাসরি | Asianet News Bangla
কারা করল! এক টুকরো জমিই কি কেড়ে নিল স্বামীকে! সবটাই বলে দিলেন স্ত্রী | Jibantala News | Bangla News