Horoscope: এই চার রাশি থেকে সাবধান! এদের মত স্বার্থপর আর কেউ হয় না

রাশিচক্রের কয়েকটি রাশি রয়েছে যারা কিছুটা অন্য ধরনের হয়। তাদের নিজেদের নিয়েই নিজেরা ব্যস্ত থাকে। এরা সাধারণে স্বার্থপর প্রকৃতির হয়। নিজেরটা ছাড়া আর কিছুই জানে না।

 

Saborni Mitra | Published : Mar 31, 2024 3:47 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বলে দেওয়া যায় কোনও রাশির মানুষ কেমন প্রকৃতির হবে। আর সেই সূত্র ধরেই একজন মানুষের স্বভাব-প্রকৃতি সম্পরকেও বলে দেওয় যায়। রাশিচক্রের কয়েকটি রাশি রয়েছে যারা কিছুটা অন্য ধরনের হয়। তাদের নিজেদের নিয়েই নিজেরা ব্যস্ত থাকে। এরা সাধারণে স্বার্থপর প্রকৃতির হয়। নিজেরটা ছাড়া আর কিছুই জানে না।

সেই রাশিগুলি হল -

মেষ রাশি-

এই রাশির জাতক ও জাতিকারা স্বাধীনতা প্রিয় হয়। এরা এদের দৃঢ়় সংকল্পের জন্য পরিচিত। এই বৈশিষ্ট্যগুলি প্রশংসনীয় হলেও এরা নিজেদের লক্ষ্য আর উদ্দেশ্যে অটল থাকে। এরা কখনই অন্যের অনুভূতি আর প্রয়োজনের দিকে খেয়াল করে না। যা এদের আত্মকেন্দ্রিক করে দেয়।

বৃষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বস্তুগত সম্পগ ও আরামের প্রতি আকৃষ্ট হয়। এরা খুব একটা কষ্ট করতে পারে না। এরা অন্যের চাহিদা মেটাতে তেমন আগ্রহী নয়। এরা সর্বদাই নিজের নিয়ে নিজেরা ব্যস্ত থাকে। এরা নিজের ইচ্ছে আর আকাঙ্খাকেই গুরুত্ব দেয়। এরা বিলাসিতা আর স্থিতিশীলতার প্রতি আকৃষ্ট হয়। আর সেই কারণে এরা কখনই কোনও কিছুর সঙ্গে আপোষ করতে পারে না। যা অন্যের কাছে এদের স্বার্থপর করে তোলে।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা মনোযোগ আর উপাসনা প্রিয় হয়। এরা উদার প্রকৃতির হয়। এরা উষ্ণ হৃদয়ের হয়। এরা সর্বদাই আকৃষ্ট হতে চায়। সেই কারণে নিজের অজান্তেই অনেক কাজ করে। যা এদের স্বার্থপর করে তোলে। এরা প্রধানত নিজের চাহিদা আর ইচ্ছেকেই গুরুত্ব দেয়। অন্যেদের কথা ভাবার সময় এদের থাকে না। এরা স্বীকৃতি পেতে খুব ভালবাসে। সেই কারণে এরা আত্নকেন্দ্রিক প্রকৃতির হয়।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা তীব্র হয়। এরা নিজেদের উপস্থিতি জানান দিতে পছন্দ করে। এরা আবেগপ্রবণ হয়। এরা গোপন কারসাজিতে ওস্তাদ। এরা নিজেদের নিয়ন্ত্রণে রাখতে পছন্দ করে। এরা নিজেদের মঙ্গলকেই অগ্রাধিকার দেয়। নিজের স্বার্থ রক্ষার জন্য এরা সর্বদা তৎপর হয়।

Share this article
click me!