Horoscope: এই ৪ রাশি সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে খুবই দুর্বল হয়, যা চলার পথে কাঁটা হয়ে দাঁড়ায়

নক্ষত্রে মহাজাগতিক চলাচল প্রত্যেকটি মানুষকেই আলাদা করে দেয়। রাশিফল থেকে একজন মানুষের সবকিছু বোঝা যায়।

 

Saborni Mitra | Published : Dec 5, 2023 4:26 PM IST

16
সিদ্ধান্ত নিতে দুর্বল

রাশিফল থেকে বোঝা যায় একজন মানুষ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ঠিক কেমন হয়। অনেকেই রয়েছে যে যারা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে খুবই দুর্বল হয়।

26
চার রাশি

এই তালিকায় রয়েছে চার রাশি। এই চার রাশি যারা সিদ্ধান্তে নেওয়ার ক্ষেত্রে খুবই দুর্বল। পাশাপাশি এরা অনেক সময় সিদ্ধান্ত নিলেও সেই সিদ্ধান্ত নিজেদের ক্ষেত্রে খুব একটা ভল হয় না।

36
মেষ রাশি

এরা অত্যান্ত আবেগপ্রবণ হয়ে থাকে। এরা উদ্যোমী হয়ে যায়। কিন্তু এরা সর্বদা নিজেদের সিদ্ধান্ত নিজেরাই নিতে ভালবাসে। তবে এরা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অত্যান্ত দুর্বল হয়। আর সিদ্ধান্ত নিলেও তা সর্বদা যে এদের জন্য ভাল বা শুভ হয় তা কিন্তু নয়। কারণ সিদ্ধান্ত নেওয়ার পরই সবকিছু পর্যালোচনা করতে পারে।

46
মিথুন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা দ্বৈতব্যক্তিত্বের প্রতিনিধি করে। এরা অত্যান্ত কৌতূহলী হয়। এরা সর্বদাই দ্রুত সিদ্ধান্ত নিতে অভ্যস্ত। তবে এরা নিদের মত বদল বা মন বদল করতেও বেশি সময় নেয় না। এদের মধ্যে স্থিতিশীলতার অভাব রয়েছে। সিদ্ধান্ত নেওয়ার দক্ষতাকে সম্মান করা মিথুন রাশিকে আরও আত্মবিশ্বাসী পছন্দ করতে সক্ষম করতে পারে।

56
সিংহ রাশি

সিংহ রাশির জাতক ও জাতিকারা অত্যান্ত সাহসী হয়ে থাকে। এরা বাস্তবতার পরিবর্তে স্বীকৃতি আর প্রশংসা পেতে চায়। সেই কারণে অনেক সময় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দুর্বলতার পরিচয় দেয়। এদের সিদ্ধান্ত অনেক সময়ে এদের চলার পথের কাঁটা হয়ে যায়।

66
মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যান্ত সহানুভূতিশীল হয়। এরা স্বপ্নের রাজ্যে বিচরণ করে। আর এই দুটি বিষয়ই এদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়। এরা অনেক সময়ে এদের স্বপ্ন আর বাস্তবের মধ্যে তালমিল রাখতে পারে না। সেই কারণে এদের নেওয়া সিদ্ধান্ত সবসময় ভাল হয় না। সিদ্ধান্ত নেওয়ার পথে এটাই সবথেকে বড় বাধা হয়ে দাঁড়ায়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos