Horoscope: মাইন্ডগেমে এরা মাস্টার, নিখুঁত ষড়যন্ত্র করতে এই ৫ রাশির জুড়ি মেলা ভার

জ্যোতিষশাস্ত্রে এদের চরিত্রের বৈশিষ্ট্যগুলি বোঝার জন্য বিস্তারিত তথ্য রয়েছে। এরা অনেক সময় এত নিখুঁত ষড়যন্ত্র করে যা অধিকাংস সময়ই সফল হয়। এদের বুদ্ধি প্রখর থাকে।

 

Saborni Mitra | Published : Feb 23, 2024 3:35 PM IST

রাশিচক্রের পাঁর রাশি রয়েছে, যাদের মাথার মধ্যে সারাক্ষণই কোনও না কোনও খেলা চলে। প্রবল জটিলতায় এরা সর্বদা নেগেটিভ দিকে চলে যায়। জ্যোতিষশাস্ত্রে এদের চরিত্রের বৈশিষ্ট্যগুলি বোঝার জন্য বিস্তারিত তথ্য রয়েছে। এরা অনেক সময় এত নিখুঁত ষড়যন্ত্র করে যা অধিকাংস সময়ই সফল হয়। এদের বুদ্ধি প্রখর থাকে।

এই রাশিগুলি হলঃ

১. মিথুন রাশিঃ

এই রাশির জাতক ও জাতিকারা প্রখর বুদ্ধির অধিকারী হয়। এরা দ্রুত চিন্তাভাবনা করতে পারে। এদের অভিযোজন ক্ষমতা প্রবল। এদের এই দ্বৈত প্রকৃতির মনে সর্বদাই একটি জটিল খেলা চলতে থাকে। যেখানে এদের নেগেটিভিটি সক্রিয় হয়। এরা প্রায়ই অন্যদের মানসিক দক্ষতা অন্যদের সর্বদাই চাপে ফেলে দেয়।

২. বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা এদের কৌশলের জন্য পরিচিত। এরা তীব্র ও দৃঢ়় সংকেত অনেকের জন্য খারাপ হতে পারে। কারণ এদের মানসিক কূটচাল ও বাস্তবায়নের পদ্ধতি একেবারেই পৃথক। বৃশ্চিকরা তাদের প্রতিপক্ষকে ছাড়িয়ে যাওয়ার জন্য তাদের গভীর অন্তর্দৃষ্টি এবং উপলব্ধি ব্যবহার করে বুদ্ধিমত্তার সঙ্গে গেম খেলে। বৃশ্চিক রাশির সঙ্গে পথ চললে তবেই এদের একটু আধটু বোঝা যায়।

৩. কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বুধ দ্বারা পরিচালিত। এদের তীক্ষ্ণ দৃষ্টি কোনও কিছুই এড়িয়ে যায় না। এদের মাইন্ড গেম সম্পূর্ণ অন্য ধরনের হয়। এরা মাইন্ড গেমে পারদর্শী হয়। এরা জটিল পরিস্থিতিগুলিকে খুব ভাল করে হ্যান্ডেল করতে পারে। এরা প্রাকৃতিক ক্ষমতার অধিকারী হয়। বুদ্ধি দিয়ে এরা সব চ্যালেঞ্জ মোকাবিলা করে।

৪. কুম্ভ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা একদম আলাদা হয়। এরা উদ্ভাবন ও মৌলিকতার একটি আলাদা নির্দশন রাখতে পারে। এরা যে কোনও চ্যালেঞ্জ মোকাবিলার জন্য যে কোনও পথে হাঁটতে পারে। জয়ী হওয়াই এদের জীবনের একমাত্র লক্ষ্য। এরা মানসিক দ্বন্দ্বের সময় একা থাকতে চায়। এরা তখনই প্রতিপক্ষকে চাপে ফেলতে একাধির পরিকল্পনা করে।

৫. মকর রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত ধৈর্য্যশীল হয়। এরা সুশৃঙ্খল হয়। এরা কিন্তু এরা নিজেদের নিয়ে সচেতন থাকে। জীবনে প্রতিপক্ষকে একদমই ছাড়তে চায় না। সেই কারণেই ঠান্ডা মাথায় একাধিক পরিকল্পনা করে। এদের মনে সর্বদাই প্রতিপক্ষকে চাপে ফেলার পরিকল্পনা চলে।

 

Share this article
click me!