Horoscope: এই পাঁচ রাশি খুব আদুরে হয়, এদের যৌন আবেদন সকলকে আকর্ষণ করে

এরা সাধারণত আদর করতে বেশি পছন্দ করে। এরা সচারচর যৌন আবেদনময় হয়ে থাকে। যে কারণে এরা সর্বদা আকৃষ্ট হয়।

Saborni Mitra | Published : Nov 11, 2023 5:44 PM IST

রাশিচক্রেরের প্রতিটি চিহ্নের নিজস্ব কথা রয়েছে। আজ আমরা এমন রাশির জাতক ও জাতিকাদের নিয়ে কথা বলব যারা খুব অন্য ধরনের। এরা সাধারণত আদর করতে বেশি পছন্দ করে। এরা সচারচর যৌন আবেদনময় হয়ে থাকে। যে কারণে এরা সর্বদা আকৃষ্ট হয়।

মেষ রাশি

মেষ রাশি, এই রাশির জাতক ও জাতিরা সর্বদা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। মঙ্গল দ্বারা নিয়ন্ত্রিত, এটি আবার আবেগের গ্রহ, মেষ রাশিকে তাদের সাহসিকতা এবং সাহসের জন্য প্রশংসা করা হয়। তবে এরা প্রত্যেকের প্রশংসা পেতে পছন্দ করে। এরা সাধারণত একটু আদুরে স্বভাবের হয়ে থাকে। এদের যৌন আবেদনও প্রবল।

সিংহরাশি

সিংহ রাশির জাতক ও জাতিকারা তাদের স্বভাবের জন্য প্রত্যেকের আদোরের হয়। সূর্য দ্বারা শাসিত, প্রত্যেকেই এদের কথা মেনে চলুক এমনটাই এরা চায়। সিংহরা তাদের রাজকীয় উপস্থিতি এবং কমনীয় ব্যক্তিত্বের জন্য গর্ব করে, তাদের প্রশংসা এবং স্নেহের জন্য সকলকেই এরা খুব টানে।

তুলা রাশি

প্রেমের গ্রহ শুক্র দ্বারা শাসিত তুলারা,এই রাশির জাতক ও জাতিকারা সম্পর্ক সহ জীবনের সমস্ত ক্ষেত্রে ভারসাম্য এবং সাদৃশ্য খোঁজে। তারা আরাধনায় উন্নতি লাভ করে, তাদের আকর্ষণ এবং সামাজিক অনুগ্রহের মাধ্যমে একটি সামঞ্জস্যপূর্ণ পরিবেশ তৈরি করে। তুলারা তাদের কূটনীতি এবং সৌন্দর্যের জন্য তাদের স্ব-মূল্যবোধকে শক্তিশালী করে।

ধনুরাশি

ধনুরাশি স্বাধীনচেতা হয়। এরা অ্যাডভেঞ্চার পছন্দ করে। এই রাশির জাতক ও জাতিকারা যে কোনও মানুষের জীবনে উদ্দীপনা জাগায়। তাদের আশাবাদ এবং খোলা মনের জন্য প্রশংসিত হয়। তাদের বৈধতার প্রয়োজনীয়তাকে সন্তুষ্ট করে, তাদের দুঃসাহসিক কিছু করতে এরা ভয় পায় না।

মীনরাশি

নেপচুন দ্বারা শাসিত মীন রাশি। এই রাশির জাতক ও জাতিকারা আবেগ এবং কল্পনার জগতে বাস করতে ভালবাসে। এই সহানুভূতিশীল স্বপ্নদর্শী হয়। তাদের সংবেদনশীলতা এবং শৈল্পিক প্রকৃতিকে প্রতিফলিত করে এমন করার চেষ্টা করে। তাদের সৃজনশীলতা এবং সহানুভূতিশীল গুণাবলী স্বীকার করা। তবে এরা সবকিছুতেই যৌন আবেদন রাখতে চায়।

Share this article
click me!