Horoscope: সম্পর্কের ক্ষেত্রে ঈর্ষাই এই পাঁচ রাশির হাতিয়ার, সাবধান থাকুন এদের থেকে

হিংসা যে কোনও মানুষকেই অনেকের থেকে দূরে নিয়ে যেতে পারে। তবে ঈর্ষাকে যে পাঁচ রাশি অস্ত্র হিসেবে ব্যবহার করে তারা হল-

 

Saborni Mitra | Published : Apr 19, 2024 3:36 PM IST

কখনও কখনও দেখবেন কিছু মানুষ সম্পর্কের ক্ষেত্রে প্রবল ঈর্ষাণ্বিত হয়। জ্য়োতিষশাস্ত্র অনুযায়ী কিছু মানুষ ঈর্ষাকে হাতিয়ার হিসেবেও ব্যবহার করে। যদিও ঈর্ষা একটা সাধারণ আবেগ। এটি যেভাবে প্রকাশ পায় তাই যথেষ্ট উল্লেখযোগ্য। কারণ হিংসা যে কোনও মানুষকেই অনেকের থেকে দূরে নিয়ে যেতে পারে। তবে ঈর্ষাকে যে পাঁচ রাশি অস্ত্র হিসেবে ব্যবহার করে তারা হল-

 

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা তীব্রতা এবং গভীর আবেগের জন্য বিখ্যাত। বৃশ্চিকরা প্রায়শই সমস্ত রাশিচক্রের চিহ্নগুলির মধ্যে সবচেয়ে ঈর্ষান্বিত হিসাবে বিবেচিত হয়। তাদের ঈর্ষা তাদের বিশ্বাসঘাতকতার ভয় থেকে এবং তাদের অংশীদারদের কাছ থেকে গভীর, অটল আনুগত্যের জন্য তাদের প্রয়োজন থেকে উদ্ভূত হয়। আবেগ প্রবণ প্রকৃতি এদের দুর্দান্ত প্রেমিক তৈরি করে। কিন্তু ঈর্ষার জন্য অনেক সময় এদের করুণ পরিণতি হয়।

বৃষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা স্থিতিশীলতা এবং নিরাপত্তাকে সবথেকে বেশি গুরুত্ব দেয়। প্রিয়জনকে তাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে দেখে এবং যখন তাদের নিরাপত্তা বিপন্ন হয় তখন তারা হুমকি বোধ করতে পারে। এরা নিজেদের এলাকা দখলে রাখার জন্য অনেক সময় হিংসা প্রবণ হয়ে ওঠে। এদের অধিকারবোধ প্রবল হয়। সেই কারণেই এরা ঈর্ষপ্রবণ হয়ে থাকে।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রবলভাবে ভালবাসতে পারে। এরা বিন্দুমাত্র অবহেলা সহ্য করতে পারে না। অবহেলিত বোধ করলেই এরা ঈর্ষাণ্বিত বোধ করে। ঈর্ষা এদের ক্ষতবিক্ষত করতে পারে। এদের মন থেকে ঈর্ষা দূর করার একমাত্র উপায় হলে এদের প্রশংসায় ভরিয়ে দেওয়া। সিংহরা উদার এবং উষ্ণ হৃদয়ের হয় এবং তাদের ঈর্ষা সাধারণত মূল্যবান এবং প্রিয় বোধ করার প্রয়োজন হয়।

কর্কট রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যন্ত সংবেদনশীল হয়। এরা প্রিয়জনের সঙ্গে মানসিক সংযোগে আবদ্ধ থাকতেই পছন্দ করে। সম্পর্ক ভেঙে যাওয়ার ভয় সর্বদাই এদের গ্রাস করে। এরা সম্পর্ক ভেঙে যাওয়ার খুব দুঃখ পায়।

মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা সহানুভূতশীল হয়। এদের আবেগ মারাত্মক হয়। এরা সম্পর্কের ক্ষেত্রে দ্রুত ঈর্ষাণ্বিত হয়ে যায়। শুধু প্রেম নয়। ভাইবোনের মধ্যেও হিংসা করে। আদর্শ প্রেমের স্বপ্ন দেখে এবং এমন কিছুর দ্বারা হুমকি বোধ করতে পারে। মীনরা সর্বদা তাদের ঈর্ষা প্রকাশ্যে প্রকাশ করতে পারে না, তবে এটি তাদের মেজাজ এবং মানসিক সুস্থতাকে প্রভাবিত করতে পারে।

 

Share this article
click me!