Horoscope: মুখের ওপর স্পষ্ট কথা বলতে এদের জুড়ি মেলা ভার, সত্যবাদী হয় এর চার রাশি

জ্যোতিষশাস্ত্র বা রাশিফল চর্চায় স্পষ্ট করে দেয় কিছু মানুষ রয়েছে যারা যে কোনও অবস্থাতেই যে কোনও মানুষের মুখের ওপর কথা বলে দেয়।

 

Saborni Mitra | Published : Jan 31, 2024 3:47 PM IST

জ্যোতিষশাস্ত্রে একজন মানুষের চরিত্র বা চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে স্পষ্ট করে ধারনা দেওয়া যায়। অনেক মানুষ রয়েছে যারা নিজেদের মনের কথা লুকিয়ে রাখতে চায়। সকলের সামনে সাধারণ আচরণ করে। কিন্তু জ্যোতিষশাস্ত্র বা রাশিফল চর্চায় স্পষ্ট করে দেয় কিছু মানুষ রয়েছে যারা যে কোনও অবস্থাতেই যে কোনও মানুষের মুখের ওপর কথা বলে দেয়। স্পষ্ট কথা বলতে এদের জুড়ি মেলা ভার।

মেষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা নির্ভিক ও সত্যবাদী হয়। এরা এই রাশি নির্ভিকভাবে জীবন কাটাতে ভালবাসে। এই রাশির মানুষ সাধারণত কূটনৈতিকদেরও পিছনে রেয়াত করে না। এরা নিজেদের মতামত স্পষ্ট করে রাখতেই সর্বদা পছন্দ করে। এরা নিজের বক্তব্য থেকে কখনই পিছিয়ে আসে না। মেষ রাশির ওপর তার বন্ধু ও আত্মীয়রা সর্বদা আস্থা রাখতে পারে।

মিথুন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যান্ত বুদ্ধিমান হয়। একা নিজেদের অবস্থানে সর্বদা অটল থাকে। মিথুন রাশি যোগাযোগ অত্যান্ত প্রখর। যে কোনও মানুষকেই এরা কথোপকথনে মোহিত করতে পারে। এরা সমস্যা সমাধানও করে দ্রুত। কিন্তু মিথুর রাশির অত্যতম চারিত্রিক বৈশিষ্ট হল এরা সর্বদা স্পষ্ট করে কথা বলে। কারও মন যুগিয়ে চলতে পারে না। এরা সত্যকে সর্বদা গুরুত্ব দেয়।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা রাজকীয় ব্যক্তিত্বের অধিকারী। তবে যে কোনও পরিস্থিতিতে এরা সত্যের সঙ্গে ছাড়তে নারাজ। সত্য কথা সহজে স্পষ্ট করে বলাতে এদের জুড়ি মেলা ভার। এরা যে কোনও পরিস্থিতিতে সত্যের সঙ্গ ছাড়তে নারাজ। এরা বন্ধু হিসেবে খুবই বিশ্বস্ত হন।

ধনু রাশি

এই রাশির জাতক ও জাতিকারা খুবই দুঃসাহসী হয়। এরা দার্শনিক হিসেবেই তুখড়। এরা সত্যের অনুসন্ধানী হয়। এরা ঝগড়া ছাড়াই সত্যের উপস্থাপনা করে। এরা সত্য প্রতিষ্টা করতে বদ্ধপরিতক হয়। আর সেই কারণে কারও মন না রেখে সত্য কথা স্পষ্ট করে বলে।

 

Share this article
click me!