Horoscope: এই রাশিগুলির বনিবনা হয় না, প্রেম বা বিয়ের সম্পর্ক তাই কখনই সুখকর হয় না

রাশিচক্র মিলিয়ে বিয়ে দিয়ে দাম্পত্য জীবন সুখের হয় বলে মনে করেন অনেকে। জ্যোতিষ অনুযায়ী বলে দেওয়া যায়। রাশিফল অনুযায়ী কয়েক রাশি রয়েছে যাদের মধ্য়ে কখনই বনিবনা হয় না।

 

Saborni Mitra | Published : Apr 1, 2024 3:30 PM IST

বিয়ের সময় অনেক সময় রাশিচক্র মিলিয়ে বিয়ে দেওয়া হয়। আগে এটির ওপর খুব গুরুত্ব দেওয়া হত। কিন্তু বর্তমানে পাত্র-পাত্রী নিজেরাই দেখে বিয়ে করে বলে তেমন গুরুত্ব দেওয়া হয় না। কিন্তু রাশিচক্র মিলিয়ে বিয়ে দিয়ে দাম্পত্য জীবন সুখের হয় বলে মনে করেন অনেকে। জ্যোতিষ অনুযায়ী বলে দেওয়া যায়। রাশিফল অনুযায়ী কয়েক রাশি রয়েছে যাদের মধ্য়ে কখনই বনিবনা হয় না। বিয়ে বা প্রেমের সম্পর্কে গেলেও তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকে।

মেষ ও মকর

এই দুই রাশির জাতক ও জাতিকাদের মধ্যে সম্পর্ক কখনই ভাল হয় না। মেষরা মঙ্গল দ্বারা শাসিত। এরা আবেগপ্রবণ আর সাহসী হয়। অন্যদিকে মকররা শনি দ্বারা শাসিত। এরা বাস্তব মেনে চলে। আর সর্বদা সতর্ক থাকে। এদের দুজনের মধ্যে সর্বদা ক্ষমতার লড়াই লেগেই থাকে। এরা কখনই একে অপরের প্রশংসা করে না।

মিথুন ও কন্যা রাশি

এই দুই রাশির জাতক ও জাতিকাদের মধ্যে মনের মিল কখনই হয় না। মিথুনরা বুধ দ্বারা শাসিত। এরা সকলের সঙ্গে মিশতে পছন্দ করে। অন্যদিকে কন্যারা বুধ দ্বারা শাসিত । এরা সামাজিকতার ধার ধারে না। মিথুনরা কন্যার নির্দেশ দেওয়া স্বভাবের ঘোর বিরোধী। কারণ মিথুনরা নিজের মত স্বাধীনভাবে চলতে বিশ্বাসী। আর কন্যারা সকলকে চালিত করতে চায়। তাই দুই পক্ষের মধ্যে সর্বদা ভুল বোঝাবুঝি থেকেই যায়।

সিংহ ও বৃশ্চিক রাশি

এই দুই রাশির জাতক ও জাতিকা পরস্পরকে সহ্য করতে পারে না। তাই এদের মধ্যে যদি প্রেম বা বিয়ের সম্পর্ক হয় তাহলে তা সুখকর হয় না। সিংহ রাশি সূর্য দ্বারা চালিত। এরা মনোযোগ আর প্রশংসা পছন্দ করে। অন্যদিকে বৃশ্চিকরা নিজের খেয়ালে থাকতে ভালবাসে। এরা গভীরতা আর সত্যতাকে মূল্য দেয়। মিথ্যা প্রশংসা করে না। আর সেই কারণেই এরা একে অপরকে পছন্দ করে না। দূরে দূরে থাকতে পছন্দ করে।

ধনু ও মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের মধ্যে কখনই বনিবনা হয় না। ধনু রাশিরা বৃহস্পতি দ্বারা পরিচালিত। এরা সংবেদনশীল ও কল্পনাপ্রবণ হয়। অন্যদিকে মীন সংবেদনশীল হলেও নিজেকে নিয়ে ব্যস্ত থাকে। নিজের উন্নতিতে সর্বদা খুশি হয়। অন্যের ভাল দেখতে পারে না। এদের মানসিকতায় কোনও মিল থাকে না। তাই এদের জুটিও বজায় থাকে না।

Share this article
click me!