Horoscope: এই চার রাশি বিছানায় আধিপত্য বিস্তারে পারদর্শী, সঙ্গীর আকাঙ্খাকে গুরুত্ব দেয়

রাশিফল অনুযায়ী চার রাশির জাতক ও জাতিকারা শয়নকক্ষে সবথেকে বেশি আধিপত্য বিস্তার করতে পারে, সঙ্গীর মন জয় করতে পারেন।

 

Saborni Mitra | Published : Apr 20, 2024 4:33 PM IST

কেমন হবে আপনার সঙ্গী- বিছানায় তার প্রভাব বেশি থাকবে- এই নিয়েও জ্যোতিষশাস্ত্রে রয়েছে বিস্তারিত তথ্য। আপনার শয়নকক্ষে কোন রাশি বেশি আধিপত্যে দেখায় বা রাজত্ব করে তাই নিয়েই রয়েছে বিস্তারিত তথ্য। রাশিফল অনুযায়ী চার রাশির জাতক ও জাতিকারা শয়নকক্ষে সবথেকে বেশি আধিপত্য বিস্তার করতে পারে, সঙ্গীর মন জয় করতে পারেন।

মেষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা নির্বীক হয়। এদের মধ্যে নেতৃত্ব দেওয়ার প্রবণতা থাকে। এরা আবেগ তারিত হয়। উৎসহের সঙ্গে বিছানায় রাজত্ব করতে পারে। দুঃসাহসিক আত্মা উত্তেজনা কামনা করে। এরা সর্বদাই দায়িত্ব নিতে আগ্রহী হয়। বিছানায় এরা খুবই স্বতঃস্ফূর্ত হয়।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক ও জাতিকারা বেডরুমে আধিপত্য বিস্তারে প্রাধান। এদের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। এদের উপস্থিতি অনেকটা চুম্বকের মত। এরা খুব সহজেই এদের সঙ্গীকে টেনে আনতে পারে। বিছানায় এরা বড়ই আত্মবিশ্বাসী।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক ও জাতিকারা বড়ই রোমান্টিক প্রকৃতির হয়। এরা সাহসী হয়। মনোযোগ আকর্ষণ করা এদের সহজাত প্রবৃদ্ধি। বিছানাও তার ব্যাতীক্রম নয়। এরা আত্মবিশ্বাস প্রবল হয়। এরা বিছানায় খুবই নাটকীয় হয়। যা সঙ্গীকে আকৃষ্ট করে।

মকর রাশি

এই রাশির জাতক ও জাতিকারা দৃঢ়় সংকল্পের জন্য পরিচিত। এরা বিছানায় প্রবল প্রভাবশালীর ভূমিকা গ্রহণ করতে পারে। এরা খুবই আবেগ প্রবণ হয়। এরা গভীর সংযোগ কামনা করে। আবেগই অধিকাংশ সময় এদের নিয়ন্ত্রণ করে। এরা সঙ্গীর সঙ্গে লিপ্ত হয়ে থাকতে ভালবাসে।

Share this article
click me!