Baba Vanga Predictions: বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী যদি সত্য হয় তবে ২০২৪ সালে ধ্বংসলীলা শুরু হবে! এখন পর্যন্ত এই জিনিসগুলি সত্য হয়েছে

বাবা ভেঙ্গা ২০২৪ সালের জন্য অনেকগুলি কথাও বলেছিলেন, যেগুলি যদি সত্য হয় তবে বিশ্বে আলোড়ন সৃষ্টি করবে।

 

deblina dey | Published : Apr 25, 2024 10:29 AM IST

এই পৃথিবীতে এমন অনেক মহান ব্যক্তি জন্মগ্রহণ করেছেন যারা তাদের জীবনের বহু বছর পরে ঘটে যাওয়া ঘটনার উল্লেখ করেছেন। তার দূরদর্শী চোখ ভবিষ্যতে যা ঘটবে তা স্পষ্ট দেখতে পেয়েছিল। এমনই এক ব্যক্তি ছিলেন বাবা ভেঙ্গা, যিনি কখনও চোখ দিয়ে পৃথিবী দেখতে পারেননি কিন্তু মনের দৃষ্টিকোণ দিয়ে সব দেখেছেন।

বাবা ভেঙ্গা শৈশবে তার দুটি চোখের দৃষ্টিশক্তি হারিয়েছিলেন কিন্তু তিনি স্পষ্টভাবে পৃথিবীর ভবিষ্যত দেখেছিলেন। মৃত্যুর আগে, ভেঙ্গা তার অনুসারীদের কাছে ৫০৭৯টি ভবিষ্যদ্বাণী দিয়েছিলেন। তার এমন অনেক ভবিষ্যদ্বাণী রয়েছে যা এখন পর্যন্ত সত্য প্রমাণিত হয়েছে। বাবা ভেঙ্গা ২০২৪ সালের জন্য অনেকগুলি কথাও বলেছিলেন, যেগুলি যদি সত্য হয় তবে বিশ্বে আলোড়ন সৃষ্টি করবে।

২০২৪ সালের জন্য বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী-

অর্থনৈতিক সঙ্কট-

বাবা ভেঙ্গা বলেছিলেন যে ২০২৪ সালে দেশ এবং বিশ্ব একটি ভয়াবহ অর্থনৈতিক সংকটের মুখোমুখি হতে পারে। বিশ্বে ক্রমবর্ধমান উত্তেজনা, যুদ্ধ এবং পশ্চিম থেকে প্রাচ্যে ক্ষমতার পরিবর্তনের কারণে বিশ্বকে অর্থনৈতিক সংকটে পড়তে হতে পারে। চিন বর্তমানে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন।

গ্লোবাল ওয়ার্মিং-

ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সালে বিশ্বের কিছু অংশে বৈশ্বিক উষ্ণতার সমস্যাও দেখা দিতে পারে। বৈশ্বিক উষ্ণায়নের কারণে প্রচণ্ড গরমে পড়তে হবে মানুষকে। এই কারণে বিশ্বে বিরূপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে।

সাইবার হামলা-

বাবা ভেঙ্গা বলেছিলেন, বিশ্বে সাইবার হামলার ঘটনা বাড়বে। অনেক নামকরা কোম্পানি হ্যাকিংয়ের সম্মুখীন হয়েছে। দেশটির এজেন্সিগুলোও হ্যাকারদের লক্ষ্যবস্তু ছিল। সাইবার হ্যাকাররা পাওয়ার গ্রিড এবং ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট আক্রমণ করতে পারে।

জৈবিক অস্ত্র পরীক্ষা-

বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, বিশ্বের বৃহত্তম দেশ ২০২৪ সালে জৈবিক অস্ত্র পরীক্ষা করতে পারে। বাবা ভেঙ্গার এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে বিশ্বে তোলপাড় শুরু হবে।

বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী যা সত্যি হয়েছে

বাবা ভেঙ্গা ডায়ানার মৃত্যু থেকে শুরু করে ৯/১১ সন্ত্রাসী হামলা এবং বারাক ওবামার মার্কিন প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সবকিছুই ভবিষ্যদ্বাণী করেছিলেন। যা পরবর্তীতে সত্য বলে প্রমাণিত হয়। তিনি ভূমিকম্প ও সুনামির পূর্বাভাসও দিয়েছিলেন। বাংলাদেশ, পাকিস্তান, ভারতের উত্তর-পূর্ব অঞ্চল এবং থাইল্যান্ডের মানুষকেও বন্যা পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল।

বাবা ভেঙ্গা সম্পর্কে

বাবা ভেঙ্গা ১৯১১ সালে বুলগেরিয়ায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৬ সালে ৮৬ বছর বয়সে এই পৃথিবী ছেড়ে চলে যান। বাবা ভেঙ্গা ছোটবেলায় তার দুই চোখের দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছিলেন। দেশ ও বিশ্ব সম্পর্কে তিনি এমন অনেক ভবিষ্যদ্বাণী করেছিলেন যা পরবর্তীতে সত্য প্রমাণিত হয়। তবে বৈদিক জ্যোতিষশাস্ত্রের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না বলেই সকলে জানেন।

Share this article
click me!