Astrological Tips for Wednesday: কুণ্ডলীতে বুধ দুর্বল থাকলে জীবন সমস্যায় ঘেরা থাকে, এই সহজ প্রতিকারগুলি সকল সমস্যা দূর করবে

একজন ব্যক্তি তার জীবনে শুভ ফল লাভ করে। বুধবার গণেশ পূজার পাশাপাশি কিছু জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থা করলে, কুণ্ডলীতে দুর্বল বুধকে শক্তিশালী করা যায়। এছাড়াও, জীবনে আসা বাধা দূর হয়।

 

deblina dey | Published : Feb 28, 2024 9:15 AM IST

সনাতন ধর্মে, ভগবান গণেশকে প্রথম পূজাযোগ্য বলে মনে করা হয়। সপ্তাহের বুধবার ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। এই দিনে, ভগবান গণেশের পূজা করে এবং বুধ গ্রহ সম্পর্কিত কিছু ব্যবস্থা করলে, একজন ব্যক্তি তার জীবনে শুভ ফল লাভ করে। বুধবার গণেশ পূজার পাশাপাশি কিছু জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থা করলে, কুণ্ডলীতে দুর্বল বুধকে শক্তিশালী করা যায়। এছাড়াও, জীবনে আসা বাধা দূর হয়।

বুধবার এই প্রতিকারগুলি করুন-

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধ যখন কুণ্ডলীতে অশুভ থাকে, তখন একজন মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। একজন ব্যক্তিকে জীবনে রোগ, ঝামেলা এবং আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়। এমন অবস্থায় ভাগ্যের তালা খুলে যেতে পারে এই ব্যবস্থা নিয়ে।

- ভগবান গণেশের আরাধনা করলে ঋদ্ধি-সিদ্ধি, শুভ উপকারিতা এবং ঘরে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। এছাড়াও, ভগবান গণেশের কৃপায়, এমনকী কোনও ব্যক্তির খারাপ কাজও সম্পন্ন হতে শুরু করে এবং তিনি প্রতিটি কাজে সাফল্য লাভ করেন।

- ভগবান গণেশকে খুশি করতে এবং তাঁর আশীর্বাদ পেতে বুধবার আচার অনুযায়ী ভগবান গণেশের পূজা করুন। এমন পরিস্থিতিতে বাড়ি থেকে বের হওয়ার সময় অবশ্যই গণেশের দর্শন করুন। গণেশকে হলুদ চন্দনের তিলক লাগান। এর পর কপালে তিলক লাগান। এর মাধ্যমে গণেশের আশীর্বাদ পাওয়া যায়।

- আপনি যদি আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন, তবে বুধবার পূজা করার সময় ভগবান গণেশকে দূর্বা এবং মোদক অর্পণ করুন। এটি অবশ্যই আপনার আয় বৃদ্ধি করবে। এছাড়াও, আপনি সৌভাগ্য পাবেন। শুধু তাই নয়, এর ফলে ব্যক্তির সঙ্গে খারাপ ঘটনাও ঘটতে শুরু করে।

এমনটা বিশ্বাস করা হয় যে ভগবান গণেশ মোদক খুব পছন্দ করেন। এমন পরিস্থিতিতে, পূজার সময় তাদের মোদক নিবেদন করতে ভুলবেন না। এর মাধ্যমে ভগবান আপনার সকল ইচ্ছা পূরণ করবেন।

- ভগবান গণেশকে সিঁদুর নিবেদন করলে ঘর থেকে নেতিবাচক শক্তি দূরে থাকে। পরিবারের সবার মধ্যে ভালোবাসা বাড়ে।

-এ ছাড়া কুণ্ডলীতে বুধের ইতিবাচক ফল পেতে গরুকে সবুজ ঘাস খাওয়ান। এর মাধ্যমে গণেশ-সহ সকল দেব-দেবীর আশীর্বাদ পাওয়া যায়। এছাড়াও, আপনার সমস্যাগুলি পুনরায় তৈরি হতে শুরু করে।

- এই দিনে অন্তত ১১ বার গণেশ চালিসা এবং গণেশ স্তোত্র পাঠ করলে ব্যক্তির সমস্ত সমস্যা দূর হয় এবং পরিবারে সুখ শান্তি বজায় থাকে।

Share this article
click me!