২০২৫ সালে শনি রাহু ও কেতুর যোগে মালামাল হবেন এই ব্যক্তিরা, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স-সহ সম্পত্তি

রাহু কুণ্ডলীতে অশুভ স্থানে থাকলে সেই ব্যক্তি ভাগ্যের কল্যাণ পেতে পারেন না। এই গ্রহটিও কোন রাশির মালিকানা পায় না। রাহু মিথুন রাশিতে সর্বোচ্চ এবং ধনু রাশিতে সর্বনিম্ন।

 

deblina dey | Published : Jul 9, 2024 6:57 AM IST / Updated: Jul 09 2024, 03:16 PM IST

111

জ্যোতিষশাস্ত্রে, কেতুকে একটি পাপী গ্রহ এবং একটি ছায়া গ্রহ হিসাবে মনে করা হয়। এটি পরিত্রাণ, আধ্যাত্মিকতা এবং তান্ত্রিক কার্যকলাপের জন্য দায়ী। এটি ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব দেয়। এটি কোনও রাশিচক্র দ্বারা শাসিত হয় না। ধনু রাশি হল কেতুর উচ্চতর রাশি আর মিথুন হল নিকৃষ্ট রাশি। ২৭ টি নক্ষত্রের মধ্যে তিনটি নক্ষত্র অশ্বিনী, মাঘ এবং মুল কেতুর আধিপত্য রয়েছে।

211

জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহের গুরুত্ব

বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ, ছায়া ও পাপ গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহ কঠোর কথাবার্তা, জুয়া, ভ্রমণ, চুরি, চর্মরোগ এবং ধর্মীয় ভ্রমণের জন্য দায়ী। রাহু কুণ্ডলীতে অশুভ স্থানে থাকলে সেই ব্যক্তি ভাগ্যের কল্যাণ হয় না। এই গ্রহটিও কোন রাশির মালিকানা পায় না। রাহু মিথুন রাশিতে সর্বোচ্চ এবং ধনু রাশিতে সর্বনিম্ন।

311

রাহু ও কেতু কখন সংক্রমন করবে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে বর্তমানে রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে বিরাজ করছে। তাদের রাশিচক্রের পরিবর্তন হতে প্রায় ১৮ মাস সময় লাগে। পরের বছর, ১৮ মে, ২০২৫ তারিখে, রাহু কুম্ভ রাশিতে এবং কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি তিনটি রাশির মানুষের ভাগ্য পরিবর্তন করবে। এদিকে, এই রাশিচক্রের চিহ্নগুলি পরবর্তী ১৮ মাসের জন্য সুবিধা পাবে। আসুন জেনে নিই কারা সেই সৌভাগ্যবান রাশির চিহ্ন…

411

বৃষ রাশি-

২০২৫সালের মে মাসে রাহু ও কেতুর গমন বৃষ রাশির জাতকদেরও উপকারে আসবে। এই সময়ে বৃষ রাশির জাতকদের জীবনে ইতিবাচক ফল পাওয়া যাবে। জ্যোতিষীদের মতে, এই সময়ে আপনার সুবর্ণ সময় শুরু হতে পারে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন।

511

আপনার আয়ের উত্স বাড়বে, আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সুখ কড়া নাড়বে জীবনে। এই সময়ে বৃষ রাশির লোকেরা প্রচুর অর্থ উপার্জন করবে এবং অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। রাহু কেতুর গমন আপনার জন্য সর্বক্ষেত্রে উপকারী হবে।

611

সিংহ রাশি

রাহু কেতুর রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্যও উপকারী। এই সময়ে, উভয় ছায়া গ্রহ আপনার জীবনকে উন্নত করতে পারে। সিংহ রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ারের জন্য এটি ভালো সময়। এই সময়ে আপনি অনেক উন্নতি পাবেন।

711

চাকরিজীবীরা পদোন্নতি পাবেন এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। রাহু কেতু ক্রান্তিকালে সিংহ রাশির জাতক জাতিকারা তাদের জীবন সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। কোনও আদালতে মামলা চলমান থাকলে তাতে বিজয়ী হবেন। পারিবারিক জীবনে শান্তি, সুখ ও আনন্দ থাকবে। সম্পর্কের উন্নতি হবে।

811

কুম্ভ রাশি-

২০২৫সালে, কুম্ভ রাশির লোকেরা রাহু এবং কেতুর রাশি পরিবর্তনের ফলে সবচেয়ে বেশি সুবিধা পাবেন। কুম্ভ রাশির শাসক গ্রহ শনি এবং রাহু কেতুর বন্ধুত্ব এই রাশির জাতকদের জন্য দারুণ উপকার বয়ে আনবে। এই লোকেরা জীবনে সফলতা অর্জন করবে।

911

২০২৫সালের মে থেকে আসন্ন দেড় বছরে কুম্ভ রাশির জাতকরা অনেক উন্নতি করবে। আপনি নিজের জন্য সম্পত্তি, বাড়ি বা যানবাহন কিনতে পারেন। আপনি আপনার কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। এতে আপনার মন খুশি ও সন্তুষ্ট থাকবে। আপনি আপনার কর্মজীবনে মহান অর্জন পাবেন।

1011

কেতুর প্রতিকার

কেতু ভগবান গণেশের পূজা করে শুভ ফল দেয়। কালো এবং সাদা রঙের কম্বল দান করা এবং দুটি রঙের কুকুরকে রুটি খাওয়ানোও কেতুকে প্রসন্ন করার উপায় হিসাবে বিবেচিত হয়। এমনটা বিশ্বাস করা হয় যে বাড়িতে কুকুর রাখলে কেতুর অশুভ প্রভাবও কমে যায়।

1111

রাহুর প্রতিকার-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান শিবের উপাসনা এবং রাহু মন্ত্র প্রতিদিন জপ করা মানুষকে রাহুর অশুভ প্রভাব থেকে রক্ষা করে। রাতে ঘুমানোর আগে বিছানার কাছে বার্লি রাখুন এবং সকালে দান করুন। এই রাহুর প্রতিকার করলে কুণ্ডলীতে রাহুর অবস্থান মজবুত হয়। যাদের কুণ্ডলীতে রাহু দুর্বল তাদের মাংস ও মদ খাওয়া উচিত নয়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos