পুজোর মাসে এই ব্যক্তিরা হবে সোনায় সোহাগা! প্রচুর পরিমানে বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স, দেখে নিন অক্টোবর মাসের রাশিফল

অক্টোবর মাসে দুর্গাপুজো। এমন অবস্থায়, এই মাসটি যখন কিছু ব্যক্তিদের জন্য খুব দুর্দান্ত হতে চলেছে, আবার কিছু ব্যক্তিকে সতর্কতা অবলম্বন করতে হবে। কেমন যাবে অক্টোবর মাসটি? আসুন জেনে নিই বিখ্যাত জ্যোতিষী চিরাগ বেজান দারুওয়ালার কাছ থেকে।

deblina dey | Published : Sep 28, 2024 8:25 AM IST / Updated: Sep 28 2024, 01:57 PM IST

112

মেষ রাশি-

এই মাসে, আপনি আপনার আর্থিক বা স্বাস্থ্য সম্পর্কিত চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি আপনার চারপাশের লোকদের কাছ থেকে সমর্থনের অভাব অনুভব করতে পারেন। আপনার মানসিক সুস্থতাকে অগ্রাধিকার দেওয়া এবং আপনার বিশ্বাস বা ব্যক্তিগত বিশ্বাসে সান্ত্বনা পাওয়া অপরিহার্য। যদিও এই মুহুর্তে জিনিসগুলি কঠিন বলে মনে হতে পারে, আত্মবিশ্বাস রাখুন যে আপনার পরিস্থিতির উন্নতি হবে এবং আপনার আর্থিক পরিস্থিতিও ভাল হবে।

212

বৃষ রাশি

আপনি শর্টকাট নিতে বা আপনার ক্রিয়াকলাপের প্রতিক্রিয়া এড়াতে আগ্রহী বোধ করতে পারেন, যার মধ্যে অসম্মানজনক পছন্দগুলি নিয়ে চিন্তা করা বা সমস্যা থেকে পালানো জড়িত থাকতে পারে। দ্বন্দ্ব থেকে দূরে থাকা এবং কৌশল এবং কূটনীতির মাধ্যমে চ্যালেঞ্জিং পরিস্থিতির দিকে যাওয়া বুদ্ধিমানের কাজ। আক্রমণাত্মক হওয়ার পরিবর্তে, শান্তভাবে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন।

312

মিথুন

এই মাসে আর্থিক এবং মানসিক উভয় দিক থেকেই আপনার জন্য প্রচুর সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি পারিবারিক ব্যবসার অংশ হন তবে আপনি একটি বড় ভূমিকা নিতে পারেন বা আরও জড়িত হতে পারেন। আপনি এখন যে নতুন প্রকল্প বা ব্যবসায়িক উদ্যোগ শুরু করেছেন তা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। উপরন্তু, আপনি এই সময়ের মধ্যে স্থায়ী সম্পর্ক গড়ে তুলতে পারেন বা বিদ্যমান সম্পর্কগুলিকে আরও গভীর করতে পারেন।

412

কর্কট রাশি-

আপনি অতীতে আপনার অবস্থান বা কর্তৃত্বকে কীভাবে ব্যবহার করেছেন তা পরীক্ষা করার এখনই মুহূর্ত। আপনার পূর্ববর্তী কর্ম এবং আপনার বর্তমান পরিস্থিতিতে তাদের প্রভাব প্রতিফলিত করার জন্য সময় নিন। যেকোনও দীর্ঘস্থায়ী ঋণ পরিশোধ বা অমীমাংসিত বিষয়গুলো নিষ্পত্তি করার জন্য এটি একটি আদর্শ সুযোগ। অতীতের সমস্যাগুলিকে আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে দেবেন না; কোনও অবশিষ্ট নেতিবাচকতা দূর করতে সাহায্য করার জন্য ধ্যান বা রেইকির মতো অনুশীলনগুলি অন্তর্ভুক্ত করার কথা বিবেচনা করুন।

512

সিংহ

আপনি শক্তি এবং সৃজনশীলতায় উপচে পড়ছেন এবং আপনার উত্সাহ সম্ভবত আপনার চারপাশের লোকদের অনুপ্রাণিত করবে। একজন সিনিয়র সহকর্মী বা সুপারভাইজার এই মাসে আপনার অগ্রগতিতে উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলতে পারে। যাইহোক, কি আপনার রাগকে প্ররোচিত করে সে সম্পর্কে সতর্ক থাকুন, কারণ এটি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। আপনার মঙ্গল রক্ষার জন্য আপনার হতাশার উত্সগুলি সনাক্ত করতে এবং মোকাবেলা করার জন্য সময় নিন

612

কন্যা

এই মাসে ভারসাম্য অর্জন আপনার জন্য অপরিহার্য হবে। এর সঙ্গে আপনার সাফল্যের বিপত্তি, দুঃখের সঙ্গে আনন্দ এবং বাহ্যিক ক্রিয়াকলাপের সঙ্গে আপনার অভ্যন্তরীণ শক্তির মিলন জড়িত। কর্মক্ষেত্রে এবং আপনার ব্যক্তিগত জীবনে উভয় ক্ষেত্রেই একটি শান্ত এবং আরামদায়ক পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। আপনার কাছের কাউকে ক্ষমা করা আপনার সম্পর্ককে উন্নত করতে সাহায্য করতে পারে। আপনি কিছু স্বাস্থ্য উদ্বেগের সম্মুখীন হতে পারেন, তাই তাদের কার্যকরভাবে মোকাবেলা করার জন্য ঐতিহ্যগত এবং আধুনিক চিকিত্সার সমন্বয় বিবেচনা করুন।

712

তুলা রাশি

আপনার রোমান্টিক জীবনে বাস্তবতা গ্রহণ করা আপনার পক্ষে কঠিন হতে পারে বা আপনি অতিরিক্ত আবেগপ্রবণ বা আত্মকেন্দ্রিক হতে পারেন। আপনার প্রেমের জীবনকে প্রভাবিত করে লুকানো ভয় থাকতে পারে। যদিও এই মাসে আপনার কর্মজীবনে কোন উল্লেখযোগ্য পরিবর্তন হবে না, আপনার আবেগগুলি ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করা এবং পরিচালনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার অনুভূতির দায়িত্ব নেওয়া আপনাকে যে কোনও মানসিক উত্থান-পতন সামলাতে সাহায্য করবে।

812

বৃশ্চিক রাশি

আপনি দ্রুত অগ্রগতি সম্পর্কে উত্সাহী, কিন্তু মনে রাখবেন যে বৃদ্ধির জন্য সময় প্রয়োজন। খুব আক্রমনাত্মক বা তাড়াহুড়ো এড়াতে চেষ্টা করুন। অন্যদের সঙ্গে সম্মানের সঙ্গে আচরণ করুন এবং তাদের মঞ্জুর করবেন না। আপনার অধৈর্যতা আপনার সম্পর্ক এবং স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে, তাই আপনার রাগ নিয়ন্ত্রণ করা এবং ধৈর্য গড়ে তোলা গুরুত্বপূর্ণ।

912

ধনু রাশি

এই মাসটি সমৃদ্ধি এবং সাফল্যের নতুন সুযোগ নিয়ে আসে। আপনি একটি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন বা একটি প্রতিশ্রুতিশীল ব্যবসায়িক উদ্যোগের মুখোমুখি হতে পারেন। এটি সুখ এবং প্রাচুর্যে ভরা একটি সময়ের শুরু। যাইহোক, আপনি কিছু মানসিক এবং মানসিক উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন, তাই আপনি এই নতুন সম্ভাবনাগুলি অন্বেষণ করার সময় গ্রাউন্ডেড থাকার চেষ্টা করুন।

1012

মকর রাশি

আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য উপযুক্ত স্বীকৃতি পাওয়ার দ্বারপ্রান্তে আছেন। এটি বস্তুগত পুরষ্কার বা আপনার প্রতিভার সর্বজনীন স্বীকৃতির আকারে আসতে পারে। আপনি যদি একটি নতুন ব্যবসা বা প্রকল্প শুরু করেন তবে সাফল্যের সম্ভাবনা খুব বেশি। এছাড়াও, আপনার কাছে অর্থপূর্ণ নতুন সংযোগ বা বন্ধুত্ব করার সুযোগ থাকবে। শিল্পীদের জন্য, আপনার সৃজনশীল কাজ আরও উজ্জ্বল হবে এবং গভীরভাবে প্রশংসিত হবে।

1112

কুম্ভ রাশি

আপনি কিছু চ্যালেঞ্জ বা মোকাবেলা করার ক্ষতি সহ বিচ্ছিন্নতা বা বিষণ্নতার অনুভূতি অনুভব করতে পারেন। আপনার ভয় বাস্তব সমস্যার চেয়ে আরও ভয়ঙ্কর প্রদর্শিত হতে পারে। আপনার উদ্বেগগুলিকে পরিস্থিতিকে বড় করার অনুমতি না দেওয়ার চেষ্টা করুন। সমস্যাগুলি উদ্ভূত হওয়ার সঙ্গে সঙ্গে মোকাবিলা করা, ভয়কে আপনার ক্রিয়াকলাপকে নির্দেশ না দিয়ে, আপনাকে আপনার পরিস্থিতি আরও কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করবে।

1212

মীন রাশি

কিছু ইতিবাচক সংবাদ এবং আপনার কৃতিত্বের স্বীকৃতির প্রত্যাশা করুন। আপনার কাছে একটি প্রকল্পের নেতৃত্ব দেওয়ার বা প্রয়োজনে বন্ধুকে সহায়তা দেওয়ার সুযোগ থাকতে পারে। সামগ্রিকভাবে, এটি আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিগত অর্জনের জন্য একটি অনুকূল মাস।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos