New Year 2024 নতুন বছরে রাশি অনুসারে দিন উপহার, সম্পদ বর্ষণ হবে আপনার বাড়িতে

আজ জেনে নিন কিভাবে আপনি আপনার রাশি অনুযায়ী ১ জানুয়ারি আপনার প্রিয়জনকে উপহার দিয়ে নতুন বছরটিকে বিশেষ করে তুলতে পারেন। আসুন আমরা আপনাকে এই বিষয়ে বিস্তারিত বলি।

 

deblina dey | Published : Dec 31, 2023 4:06 AM IST

নতুন বছর শুরু হতে এখন আর মাত্র ২ দিন বাকি। এর পরে, ২০২২ সালকে বিদায় জানিয়ে ২০২৩ সাল আসবে। সবাই নিজেদের মতো করে নতুন বছর উদযাপনের প্রস্তুতিতে ব্যস্ত। আজ জেনে নিন কিভাবে আপনি আপনার রাশি অনুযায়ী ১ জানুয়ারি আপনার প্রিয়জনকে উপহার দিয়ে নতুন বছরটিকে বিশেষ করে তুলতে পারেন। আসুন আমরা আপনাকে এই বিষয়ে বিস্তারিত বলি।

মেষ রাশি-

এই রাশির লোকেরা নতুন বছরে তাদের পছন্দের ব্যক্তিদের লাল রঙের জামাকাপড়, কোনও গ্যাজেট বা প্রতিমা নতুন বছরের উপহার হিসেবে দিতে পারেন। মেষ রাশির জাতকদের জন্য এই রঙ শুভ। এমন উপহার দিলে পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য বাড়বে এবং নতুন বছরও হয়ে উঠবে বিশেষ।

বৃষ রাশি-

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ রং নীল। তারা ১ জানুয়ারি তাদের বন্ধু বা আত্মীয়দের নীল রঙের ফুল বা যে কোনও কাপড় উপহার দিতে পারেন। এতে করে উভয়ের কুণ্ডলীতে কল্যাণের দেবতা শুক্রের উপস্থিতি মজবুত হবে।

মিথুন রাশি -

এই রাশির জন্য শুভ রং সবুজ। তারা নতুন বছরে তাদের প্রিয়জনকে একটি সবুজ রঙের ব্যাগ, কলম বা বই উপহার দিতে পারে। এতে করে তারা মা সরস্বতীর আশীর্বাদ পাবেন এবং তাদের জীবনে সৌভাগ্যের যোগাযোগ থাকবে।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতক জাতিকারা নববর্ষে তাদের প্রিয়জনকে রুপোর যে কোনও জিনিস উপহার দিতে পারেন। এতে করে মন শান্তি পাবে এবং চন্দ্রবন রাশিতে বলবান হবে, যা উভয়ের জন্যই কল্যাণকর হবে।

সিংহ রাশি-

এই রাশির লোকেরা তাদের প্রিয়জনকে তামা বা সোনার তৈরি কিছু উপহার দিতে পারে। আপনি চাইলে যে কোনও গয়না বা মূর্তি দিতে পারেন। এই ধরনের উপহার দিলে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা রাশি-

বুধকে কন্যা রাশির অধিপতি বলে মনে করা হয়, যার অধিপতি গণেশ। তাই এই রাশির জাতকরা নতুন বছরে গণেশের কোনও মূর্তি বা মূর্তি উপহার দিলে তাদের ঘরে সুখ-সমৃদ্ধির যোগাযোগ হবে এবং শিশুরা লেখা-পড়ায় প্রখর হয়ে উঠবে।

তুলা রাশি-

১ জানুয়ারি ২০২৩ , তুলা রাশির লোকেরা তাদের জীবনসঙ্গীকে সৌন্দর্য-সম্পর্কিত দিতে সঠিক হবে। এতে করে দুজনের সম্পর্ক আরও মজবুত হবে, যা বাড়ির সুখ-শান্তিকে প্রভাবিত করবে এবং তাদের জীবনে সমৃদ্ধি আসবে।

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জন্য শুভ রংও লাল। তাই তারা নববর্ষে তাদের প্রিয়জনকে ভারতের সাহসী সন্তানদের বই বা লাল রঙের ফুল উপহার দিতে পারেন। এতে করে তাদের মধ্যে সাহসিকতার যোগাযোগ সৃষ্টি হবে এবং সাহসিকতা বৃদ্ধি পাবে।

ধনু রাশি-

হলুদ ধনু রাশির জন্য শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, তারা যদি নববর্ষে তাদের বিশেষ বন্ধু বা প্রিয়জনকে ভগবদ্গীতা বা হলুদ রঙের মিষ্টি উপহার দেয়, তবে তাদের বছরটি সুখ এবং সমৃদ্ধিতে পূর্ণ হবে। এতে করে তাদের জীবনে স্থিতিশীলতা আসবে।

মকর রাশি-

মকর রাশির জন্য শুভ রং নীল। তারা বছরের প্রথম দিনে চাবির রিং, আংটি, বিছানার চাদর বা কফি মগের মতো জিনিস উপহার দিতে পারে। এতে করে শনিদেবের আশীর্বাদ তার ওপর বর্ষিত হবে।

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জন্য শুভ রংও নীল। তারা নতুন বছরে যে কোনও নীল রঙের কাপড়, ঘড়ি, পার্স বা রুমাল (নতুন বছরের উপহার) উপহার দিতে পারেন। এতে করে তার জীবনে অনেক সুখ আসবে এবং তিনি পরিবারে অনেক সম্মান পাবেন।

মীন রাশি-

মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ রং হল হলুদ। তারা ১ জানুয়ারি ২০২৪ সোনার তৈরি কিছু উপহার দিতে পারে। এতে তাদের পারিবারিক সম্পর্ক মজবুত হবে এবং সারা বছর অনেক ভালো খবর পাওয়া যাবে।

Share this article
click me!