১০ অগাষ্ট এই ব্যক্তিদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি খুশি হবেন যদি আপনি কাউকে সাহায্য করেন এবং তাকে কিছু প্রয়োজনীয় জিনিস উপহার দেন। বহুদিন ধরে ভাবা কাজ আজ শেষ হবে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে।

 

deblina dey | Published : Aug 9, 2024 6:13 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। আজ, আপনি যদি আপনার ব্যবসায় ভাল লাভ পান এবং আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে ডিনার ডেটে যেতে পারেন তবে আপনি অত্যন্ত খুশি হবেন। আজ আপনি আপনার শিক্ষকদের সঙ্গে কথা বলবেন শিক্ষাক্ষেত্রে আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন। আজ, একটি জটিল বিষয় সমাধান করতে অনেক ধৈর্য প্রয়োজন। আপনার ব্যবসায় দ্বিগুণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উন্নতির নতুন পথ আপনার জন্য উন্মুক্ত হবে। আপনি যদি আগে কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন তবে সে আপনাকে ফেরত চাইতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১০। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য নতুন উদ্যমে পূর্ণ হতে চলেছে। আজ আপনি আপনার মনের বিষয়গুলি কারও কাছে প্রকাশ করতে দেবেন না, অন্যথায় লোকেরা এটির সুবিধা নিতে পারে। আজ, যে কোনও পরিস্থিতিতে নার্ভাস না হয়ে আপনি যদি এর সমাধান খোঁজার চেষ্টা করেন তবে আপনি সমাধান পাবেন। আজ আপনি পরিবারে চলমান বিবাদ থেকে মুক্তি পাবেন। আপনি খুশি হবেন যদি আপনি কাউকে সাহায্য করেন এবং তাকে কিছু প্রয়োজনীয় জিনিস উপহার দেন। বহুদিন ধরে ভাবা কাজ আজ শেষ হবে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি কিছু নতুন কাজে হাত চেষ্টা করার সুযোগ পাবেন। পরিবারের সদস্যরা আজ আপনার কাছে কিছু বিশেষ জিনিস দাবি করতে পারে। আজ আপনি আপনার স্ত্রীকে ডিনার ডেটে নিয়ে যেতে পারেন। আজ আপনি এমন একজনের সঙ্গে দেখা করবেন যিনি আপনাকে জীবনের কিছু নতুন পাঠ শেখাবেন। আজ কোনও কাজে আপনার প্রচেষ্টা সফল হবে, আপনার মন খুশি থাকবে। যারা তাঁবুতে থাকেন তাদের জন্য আজকের দিনটি খুব ভালো। পুরনো আটকে থাকা টাকা আজ ফেরত পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি যদি নিজের থেকে অন্যের কাজে বেশি মনোনিবেশ করেন তবে আপনি সমস্যার সম্মুখীন হবেন তবে আপনি সময়মতো এটি পরিচালনা করবেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হলে তাও আজ দূর হয়ে যাবে। আপনি আপনার একজন বন্ধুর কথা মনে করিয়ে দিতে পারেন, যার সঙ্গে আপনি দেখা করার ব্যবস্থাও করতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য আনন্দে ভরপুর হতে চলেছে। আজ আপনি আপনার মায়ের পছন্দের কিছু উপহার দেবেন, আপনার মাও খুশি হবেন। যেকোনও সম্পত্তি কেনার সময়, আপনাকে অবশ্যই তার গুরুত্বপূর্ণ নথিগুলির দিকে মনোযোগ দিতে হবে। বিশেষ কোনও কাজের ব্যাপারে পরিবারে পারস্পরিক আলোচনা হবে। আপনার সিদ্ধান্ত বিশেষ অগ্রাধিকার পাবে। আজ, কর্মক্ষেত্রে আপনার কোনও ভুলের কারণে আপনাকে আপনার ঊর্ধ্বতনদের দ্বারা তিরস্কার করতে হতে পারে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে কিছু আনন্দদায়ক সংবাদ পেতে পারেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আজ আপনি আপনার ব্যবসার ধীর গতির কারণে চিন্তিত হবেন। আপনার মনের মধ্যে চলছে এমন কিছু বিষয়ে আপনি আপনার পিতামাতার সঙ্গে কথা বলতে পারেন। ছোট বাচ্চাদের জন্য উপহার আনতে পারেন। আপনি আপনার গুরুর কাছ থেকে কর্মজীবনের পরামর্শ নিতে পারেন। আজ কর্মক্ষেত্রের কাজে জটিলতা দেখা দেবে, তবে সমস্যা থেকে মুক্তির উপায়ও খুঁজে পাবেন। চাকরিতে কাজের চাপ সংক্রান্ত কিছু সমস্যা দেখা দেবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হয়ে এবং একটি সুশৃঙ্খল দৈনন্দিন রুটিন বজায় রাখার মাধ্যমে, আপনি সতেজ এবং শক্তিতে পূর্ণ বোধ করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। খুব যত্ন সহকারে এবং দক্ষতার সঙ্গে তার কাজ করবে। সন্তানের দিক থেকে কোনও উদ্বেগ দূর হবে। আজ যে কঠোর পরিশ্রম করা হয়েছে তা অদূর ভবিষ্যতে চমৎকার ফল দেবে। আপনার কিছু কাজ সময়মতো শেষ না হওয়ার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন। রাজনৈতিক কাজে হাত চেষ্টাকারী ব্যক্তিরা আজ বড় পদ পেতে পারেন। পরিবারের কোনও সদস্যের বিয়েতে কোনও বাধা থাকলে তাও আজ দূর হবে, যার কারণে পরিবারের সদস্যরা আনন্দে মেতে উঠবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। নতুন কোনও কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আজ কোনও আইনি বিষয়ে আপনার জয়লাভের সম্ভাবনা রয়েছে, তবে তা সত্ত্বেও, আপনি কোনও বিষয় নিয়ে পরিবারের কোনও সদস্যের সঙ্গে রাগান্বিত থাকবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বজায় রাখতে হবে। কোনও বিষয় নিয়ে আপনার সন্তানদের সঙ্গে আপনার তর্ক হতে পারে তবে শীঘ্রই সবকিছু ঠিক হয়ে যাবে। আজ আপনি কিছু বড় দায়িত্ব পেতে পারেন যা আপনি খুব ভালভাবে পালন করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি আপনার সন্তানের চাকরি সংক্রান্ত কোনও সমস্যা মোকাবেলা করতে ব্যস্ত থাকবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কারও সঙ্গে আপনার অভিযোগ দূর করার সুযোগ পাবেন। আজ আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার পছন্দের কাজ পেয়ে খুশি হবেন। আজ, আপনার প্রদর্শনের প্রবণতার কারণে, আপনি অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করতে পারেন, আপনার বাজেটকে উপেক্ষা করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়বেন। আজ কথা বলার সময় আপনি যদি উপযুক্ত শব্দ ব্যবহার করেন তবে আপনার সম্পর্কের মধ্যে মাধুর্য বজায় থাকবে। আজ একটি ব্যস্ত দিন যাচ্ছে.

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ, আপনার দিনের শুরুটা একটু দুর্বল হবে, তবে পরে ভাল লাভ পেলে আপনি খুশি হবেন। আপনার একটি নতুন গাড়ি কেনার স্বপ্ন আজ পূরণ হবে। আপনি আপনার ইমেজ আরও উন্নত করার সুযোগ পাবেন। প্রিয় বন্ধু যেকোন সমস্যার সমাধান খুঁজতে বিশেষভাবে সহায়ক হবে। আজ আপনি কারও সঙ্গে আপনার চিন্তা শেয়ার করবেন এবং সে আপনার কথাকে গুরুত্ব দেবে। পরিবারের লোকেরা আপনার কথাকে পুরোপুরি সম্মান করবে। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ উন্নতির নতুন পথ খুলবে। ছাত্রদের তাদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত, শীঘ্রই আপনি পরীক্ষায় সাফল্য পাবেন। আজ আপনি কোনও লক্ষ্য অর্জনে অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পাবেন। আপনি আপনার অহংকার এবং রাগ নিয়ন্ত্রণ করবেন এবং আজ অপ্রয়োজনীয় খরচ এড়াবেন। বেসরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা আজ পদোন্নতি পেতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনও শুভ উত্সবে অংশ নিতে পারেন, যেখানে আপনি সাবধানে কথা বললে এটি আপনার পক্ষে ভাল হবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১০১০। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি মিশ্র যাবে। আজ, ব্যবসায়িক বিষয়ে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় সে আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারে। কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার কঠোর পরিশ্রম এবং প্রজ্ঞার কারণে আপনার আশা এবং প্রত্যাশা পূরণ হবে। পছন্দের কাজে আগ্রহ থাকবে। আনন্দ অনুভব করবে। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তাহলে আপনি সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা হচ্ছে, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। একটি সম্পত্তির স্থাবর এবং অস্থাবর দিকগুলি সাবধানে পরীক্ষা করতে হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১০। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos