Janmashtami 2023: জন্মাষ্টমীতে রাশি অনুযায়ী সাজান গোপাল-কে, জীবনে আশীর্বাদ বর্ষণ হবে

জন্মাষ্টমীর উত্সব দেশ জুড়ে ব্যাপক আড়ম্বরে পালিত হয়। এই দিনে ভগবান শ্রীকৃষ্ণের শিশুরূপের পূজা করা হয়। রাশিচক্র অনুসারে বাল-গোপালকে সাজান।

deblina dey | Published : Sep 4, 2023 7:51 AM IST / Updated: Sep 04 2023, 10:03 PM IST

113

এবার কৃষ্ণ জন্মাষ্টমীর উৎসব পালিত হবে ৬ সেপ্টেম্বর। কৃষ্ণ জন্মাষ্টমীর দিন বাল-গোপালের পালকি সজ্জিত ও শোভা পায়। রাশিচক্র অনুসারে গোপালকে সাজিয়ে রাখলে ভগবান শ্রী কৃষ্ণের আশীর্বাদ বর্ষিত হয় এবং সকল প্রকার ঝামেলা থেকে মুক্তি পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক কীভাবে আপনার রাশি অনুযায়ী এই দিনে ভগবান কৃষ্ণকে সাজাবেন।

213

মেষ রাশি- 

এই রাশির জাতক জাতিকাদের গোপালকে লাল রঙের পোশাকে সাজাতে হবে। এটা বিশ্বাস করা হয় যে এতে ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদ আসে এবং দাম্পত্য জীবন সুখী থাকে।

313

বৃষ রাশি- 

এই রাশির জাতক জাতিকাদের ভগবান শ্রী কৃষ্ণের আশীর্বাদ পেতে রুপোর জিনিস দিয়ে নিজেকে সাজাতে হবে। এতে আপনি জীবনে অনেক উন্নতি করবেন।

413

মিথুন- 

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ওয়েভ প্রিন্টযুক্ত পোশাকে গোপালকে সাজানো শুভ হবে। এটা বিশ্বাস করা হয় যে এই রঙের শুভ প্রভাব আপনার সাহস এবং সাহসিকতা বৃদ্ধি করবে।

513

কর্কট- 

শ্রী কৃষ্ণের কৃপায় কর্কট রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পান। এই রাশির জাতক জাতিকাদের উচিত গোপালকে সাদা পোশাকে সাজানো।

613

সিংহ রাশি- 

এই রাশির জাতক জাতিকারা ভগবান শ্রীকৃষ্ণকে গোলাপি রঙের পোশাক পরা উচিত। অলংকরণের পর তাদের তিলক অষ্টগন্ধা দিয়ে করতে হবে। এতে আপনি সম্মান পাবেন।

713

কন্যা রাশি- 

কন্যা রাশির জাতক জাতিকারা ভগবান শ্রীকৃষ্ণকে সবুজ রঙের পোশাকে সজ্জিত করুন। এর পরে তাদের উপর চন্দন ভ্যাকসিন প্রয়োগ করুন। এর সঙ্গে, ঈশ্বরের আশীর্বাদ সর্বদা আপনার উপর থাকবে।

813

তুলা রাশি- 

ভগবান শ্রীকৃষ্ণ এই রাশির জাতকদের প্রতিও সদয়। এই রাশির জাতক জাতিকাদের গোপালকে জাফরান কাপড়ে সাজাতে হবে। মেকআপের পরে তাদের ঘি দিতে ভুলবেন না। এতে করে আর্থিক সমস্যা দূর হয়।

913

বৃশ্চিক রাশি- 

এই রাশির জাতক জাতিকাদের গোপালকে লাল রঙের পোশাকে সাজাতে হবে। এটি সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ নিয়ে আসে এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকে।

1013

ধনু রাশি - 

ধনু রাশির মুরলীধরকে হলুদ বস্ত্র পরিধান করা উচিত এবং তার সঙ্গে হলুদ রঙের মিষ্টি নিবেদন করা উচিত। এ কারণে জীবনে কোনও সমস্যা নেই।

1113

মকর- 

এই রাশির জাতক জাতিকারা শ্রী কৃষ্ণকে হলুদ ও লাল রঙের কাপড় দিয়ে সাজান। গোপালকে একই রঙের কানের দুল পরান এবং একই রঙের তিলক করুন। এটি সমস্ত ইচ্ছা পূরণ করে।

1213

কুম্ভ রাশি- 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের মুরলীধরকে নীল রঙের পোশাক পরা উচিত। এতে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সফলতা পাবেন।

1313

মীন রাশি - 

মীন রাশির জাতক জাতিকাদের গোপালকে হলুদ রঙের পোশাক এবং হলুদ রঙের কানের দুল দিয়ে সাজাতে হবে। এটি করলে জীবনে সুখ আসে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos