সূর্যের মকর রাশিতে প্রবেশ আগামী ১ মাস বড় চ্যালেঞ্জ পাঁচ রাশির জন্য, বদলে যাবে ভাগ্য

সূর্যের প্রভাব যে কোনও মানুষের কর্মজীবন ও কর্মক্ষেত্রের ওপর পড়ে। মানুষের জীবনে সূর্যের শুভ প্রভাব যদি থাকে তাহলে কর্মজীবনে উন্নতি হয়। সূর্য প্রতি মাসেই রাশি পরিবর্তন করে।

 

Saborni Mitra | Published : Jan 13, 2024 4:13 PM IST / Updated: Jan 13 2024, 09:50 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী গ্রহের রাজা সূর্য। প্রাচীন বিশ্বাস হল সূর্যের আশীর্বাদে যে কোনও মানুষের জীবন সফল হয়। সূর্যের প্রভাব যে কোনও মানুষের কর্মজীবন ও কর্মক্ষেত্রের ওপর পড়ে। মানুষের জীবনে সূর্যের শুভ প্রভাব যদি থাকে তাহলে কর্মজীবনে উন্নতি হয়। সূর্য প্রতি মাসেই রাশি পরিবর্তন করে। সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে পাঁচ রাশির ওপর খুবই অশুভ প্রভাব পড়বে। খারাপ সময় শুরু হবে পাঁচ রাশির জন্য। একা কর্মজীবনে সমস্যায় পড়তে পারেন।

সূর্যের রাশি পরিবর্তন-

১৪ জানুয়ারি মধ্যরাত্রে বা ১৫ জানুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য। রাত ২টো ৩২ মিনিটে রাশি পরিবর্তন হবে। সেই সময়ই থেকে প্রভাব পড়তে শুরু করে পাঁচ রাশির জীবনে। সূর্য এই সময় মকর রাশিতে প্রবেশ করবে। সূর্যের মকর রাশিতে প্রবেশকেই বলা হয়া মকর সংক্রান্তি। সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে পাঁচ রাশির জীবনে নেমে আসতে পারে কালো ছায়া।

সূর্যের রাশি পরিবর্তনের প্রভাবঃ

মিথুন রাশি

সূর্যের মকর রাশিতে গোমন মিথুন রাশির জাতক ও জাতিকাদের জন্য সমস্যা ডেকে আনবে। চাকরিজীবীদের তাদের কাজের জন্য অন্য পরিকল্পনা করতে হবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টা শুভ নয়। এই সময় এরা আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারে। আগামী এক মাস এদের ব্যায় নিয়ন্ত্রণ করা জরুরি। মিথুন রাশির জাতক ও জাতিকাদের জন্য আগামী ৩০ দিন বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রও শুভ নয়। নানা ধরনের জটিলতা দেখা দিতে পারে।

কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য আগামী এক মাস খুব একটা শুভ নয়। কর্মজীবনে বাধা তৈরি হতে পারে। সহকর্মী ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সামনে থেকে নানা ধরনের চ্যালেঞ্জ এদের সামনে আসতে পারে। ব্যবসায়ীরা লাভের সুযোগ খুব একটা পাবেন না। অন্যদিকে দাম্পত্য কলহ ও পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। এদের স্বাস্থ্যের জন্য এই সময়টা খুব একটা শুভ নয়।

তুলা রাশি

সূর্যের মকর রাশিতে প্রবেশ তুলা রাশির জন্য অশুভ বলা যেতে পারে। কাজের জায়গায় নানা ধরনের সমস্যা তৈরি হবে। চাকরি নিয়ে অসন্তোষ তৈরি হতে পারে। কেরিয়ারের জন্য এই সময়টা সুখকর নয়। ব্যবসায়ীরা এই সময় নানা আর্থিক সমস্যায় পড়তে পারেন। ব্যাবসায়ী ক্ষতি থেকে সাবধান থাকুন। সঞ্চিত অর্থ সঠিক জায়গায় বিনিয়োগ না করলেও বিপদ। পারিবারিক জীবনেও সমস্যা দেখা দিতে পারে। আশান্তি লেগেই থাকবে আগামী এক মাস।

মকর রাশি

সূর্যের মকর রাশিতে প্রবেশ কিন্তু মকর রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ নয়। এরাও সবদিক থেকে ক্ষতিগ্রস্ত হবে। নিরাপত্তাহীনতায় তৈরি হবে এদের মধ্যে কর্মক্ষেত্রে উন্নতিতে বাধা আসবে। সমস্যায় পড়ে চাকরিও পরিবর্তন করতে হতে পারে। বস ও সহকর্মীদের সঙ্গে সম্পর্কেরও অবনতি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হবে। পরিবারিক সমস্যা বাড়বে। আপনজনের সঙ্গে দূরত্ব তৈরি হবে।

কুম্ভ রাশি

আগামী এক মাস কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ নয়। ব্যাবসায়ীরা পার্টনারের থেকে সাবধানে থাকুন। যে কোনও সময়ই ব্যবসায়ে ধাক্কা খেতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্যায় জর্জরিত হবে। কাজের চাপ বাড়বে। সঙ্গে বাড়বে হতাশা। এই সময় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পকে দূরত্ব তৈরি হবে। দাম্পত্য কলহের জন্য এক মাস প্রস্তুত থাকাই শ্রেয় এই রাশির জাতক ও জাতিকাদের।

Share this article
click me!