জুন মাসে মেষ রাশির ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jun 1, 2023 6:57 AM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এদের কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

২০২৩ সালের জুন মাসটি মেষ রাশির জাতকদের জন্য ভালো হতে চলেছে। শেয়ারবাজার, মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ এই মাসে ভালো যাবে না। জীবনসঙ্গীর কথায় প্রতিক্রিয়া দেখানো থেকে বিরত থাকুন। জেনে নিন মেষ রাশির জাতক-জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, ভালোবাসা এবং পরিবারের দিক থেকে জুন মাসটি কেমন যাবে

মেষ মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ

জুন ৭ থেকে ১৪ জুন, সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বিতীয় ঘরে থাকবে, যার কারণে বাজারে আপনার দখল এবং মূল্যায়ন এই মাসে চারদিক থেকে প্রশংসিত হতে পারে। আপনার যৌক্তিক অভিব্যক্তি থাকবে, তবে অনুশীলনে শূন্যতা রয়েছে। অনেক প্রকৌশলী, ঘুষখোর এবং যারা ঋণ নিয়ে অন্যের টাকায় ব্যবসা করেন বা অন্যের বই নিয়ে পড়াশোনা করেন তাদের ক্ষেত্রে এই পরিস্থিতি তৈরি হতে পারে। বক্তৃতায় বন্ধ হয়ে যাওয়া কাজ শেষ হতে পারে।

১৭ জুন থেকে, শনি একাদশ ঘরে বিপরীতমুখী থাকবে, যার কারণে সঠিক পরামর্শ ছাড়া শেয়ারবাজার, মিউচুয়াল ফান্ড ইত্যাদিতে বিনিয়োগ ভাল হবে না। শনি আপনার স্বাস্থ্য নষ্ট করার কাজ করতে পারেন। পাকস্থলী এবং হজম উভয় ক্ষেত্রেই সমস্যা হতে পারে। সপ্তম ঘরে মঙ্গল গ্রহের চতুর্থ দিকের কারণে কয়েক মাস পিছিয়ে থাকার কারণে আপনার ব্যবসা জুন মাসে একটি মসৃণ শুরু হতে পারে। রাগ ও আবেগের কারণে ব্যবসায়িক সমস্যা বাড়তে পারে। নতুন কিছু করার উৎসাহ সুফল দেবে। ২৪ জুন থেকে, বুধের সপ্তম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনি জুনের বিনিয়োগ এবং বিপণন থেকে ভাল লাভ এবং মার্জিন পেতে পারেন। আপনি স্পষ্টভাবে বলতে চান, বিদেশী ব্যবসা পরিকল্পনার জন্য সময়টি শুভ।

মেষ রাশির চাকরি ও পেশা-

১৪ জুন পর্যন্ত, সূর্যের দশম ঘরে থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনার আপডেট করা জীবনবৃত্তান্ত এবং অতি আত্মবিশ্বাসী মনোভাবের কারণে আপনি সহজেই এই মাসে একটি ব্যক্তিগত চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে, খাদ আপনার কাজের প্রশংসা করবে। অধিকারের পরিধি আরও ভালো হতে পারে। দশম ঘরে মঙ্গলের সপ্তম দৃষ্টির কারণে আপনার কাজের উন্নতি ও নিবেদিতপ্রাণ হয়ে আপনার পদোন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। আপনি আপনার সাথে দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন। সহকর্মীর কথা বলতে এগিয়ে আসতে পারেন।

জুন ৭ থেকে ১৪ জুন, সূর্য-বুধের বুধাদিত্য যোগ দ্বিতীয় ঘরে থাকবে, যার কারণে আপনার বাষ্প সম্পর্কিত ওয়েবিনার বা সেমিনারে যোগ দিয়ে আপনার দক্ষতা বিকাশের মাধ্যমে ক্যারিয়ারকে ভাল আকার দেওয়ার চেষ্টা করা হবে। বাস ও সহকর্মীদের সহযোগিতায় কাজটি সহজে সম্পন্ন হবে। ১৫ জুন থেকে দশম ঘরে সূর্যের ষড়ষ্টক দোষ থাকবে, যার কারণে সরকারি চাকরিজীবীরা বদলি চান, এই সময়ে আপনার সিদ্ধান্ত সঠিক নাও হতে পারে। খাদ থেকে প্রশংসা আপনার জন্য অপেক্ষা করা হবে. সরকারি কাজের ফাইল যাচাই করা হবে।

মেষ রাশির পরিবার, প্রেম এবং সম্পর্ক

সপ্তম ঘরে বৃহস্পতির দিক থাকার কারণে আপনি আপনার বাড়িতে সুখ এবং ভালবাসা বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। সম্পর্কের মধ্যে আরও উত্সর্গীকরণ এবং সখ্যতা থাকবে। সপ্তম বাড়ির সঙ্গে শুক্রের সম্পর্ক থাকবে ৪-১০, যার কারণে আপনার বিবাহিত জীবনে ভুল বোঝাবুঝি সম্পূর্ণভাবে শেষ হতে পারে। রাগ ও অহংকার কারণে সম্পর্কের টানাপোড়েন থাকবে, সপ্তম ঘরে মঙ্গলের দিক। সপ্তম ঘরে মঙ্গলের চতুর্থ দিক দিয়ে, সত্যিকারের ভালবাসা এবং উত্সর্গ প্রতিটি সম্পর্কের মধ্যে সুখ এবং শান্তি আনতে পারে। জীবন সঙ্গীর বিষয়ে প্রতিক্রিয়া এড়িয়ে চলুন।এই মাসে এটাই হবে আপনার জীবনের মূল মন্ত্র।

মেষ মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

পঞ্চম ঘরে বৃহস্পতির পঞ্চম দিকের কারণে, প্রতিযোগী ছাত্ররা তাদের সেরা ফলাফলের জন্য পুনর্বিবেচনার দিকে পূর্ণ মনোযোগ দেবে। একাগ্রতা বজায় রাখলে, এটি শীঘ্রই মনে থাকবে এবং এটি দীর্ঘ সময়ের জন্যও মনে থাকবে। গুরু স্মৃতিশক্তি বাড়াবে। বৃহস্পতি-রাহুর চণ্ডাল দোষ আপনার রাশিতে থাকবে, যার কারণে আপনার ছুটির দিন এবং অবসর সময়, অনলাইন গেমিং ইত্যাদিতে সময় নষ্ট করা এড়ানো উচিত। লেখাপড়ায় গুরুর পূর্ণ সহযোগিতা নাও পেতে পারেন। ১৫ জুন থেকে, সূর্য পঞ্চম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে আপনি সচেতন এবং সতর্ক অবস্থায় থাকবেন, আপনি বৃত্তি বা অন্যান্য সুবিধা পেতে পারেন। আপনি স্টুডেন্ট গ্রুপে অগ্রাধিকার পেতে পারেন।

মেষ মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

৭ জুন থেকে ষষ্ঠ ঘরে বুধের নবম-পঞ্চম রাজযোগ হবে, সেজন্য ডায়েটিশিয়ানের পরামর্শে ভালো করে জানতে পারবেন। বর্তমান সময়ে ফিট এবং ফাইন রাখার জন্য নিখুঁত ডায়েট হল একটি প্রতিষেধক। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা ভালো হতে পারে। আপনি কঠিন সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কিছুটা অলসও হতে পারে। অষ্টম ঘরে শনির দশম অবস্থানের কারণে, এই গ্রীষ্মের ছুটিতে অতিথিরা একটি ছোট পারিবারিক ভ্রমণে আপনার বাড়িতে আসতে পারেন, আপনি সম্ভবত তাদের আতিথেয়তায় কোনও কসরত রাখবেন না। শনি বিপরীতমুখী অবস্থায় রয়েছে, স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। অন্যথায় দীর্ঘমেয়াদী রোগ সক্রিয় হতে পারে।

মেষ রাশির জন্য প্রতিকার

জুন ১৯ গুপ্ত নবরাত্রি শুরু হয় - পরীক্ষা এবং সাক্ষাত্কারে সাফল্যের প্রতিকার - গুপ্ত নবরাত্রিতে নয় দিন, মায়ের চৌকির সামনে দেশি ঘির একটি একমুখী প্রদীপ জ্বালান এবং মা দুর্গার মন্ত্রের জপ "ওম আইন হ্রিণ ক্লেইন চামুন্ডায়" জপ করুন। " ২৯ জুন, দেবশ্যানী একাদশী - ভগবান বিষ্ণুকে তুলসীর মালা অর্পণ করতে হবে। আপনি যদি ভগবান বিষ্ণুকে তুলসীর মালা অর্পণ করতে না পারেন তবে তুলসী পাতাগুলিকে পুজোতে রাখুন এবং তার সঙ্গে ভগবান বিষ্ণুর পূজা করুন। এটি করলে আপনি আপনার জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন।

 

Share this article
click me!