কে হাসবেন আর কে কাঁদবেন! নির্বাচনের পরবর্তী সময় মেষ থেকে মীন রাশির কেমন কাটবে, দেখে নিন জুন মাসের রাশিফল

June Monthly Horoscope 2024: মাসের প্রথম সপ্তাহেই লোকসভা নির্বাচনের ফল প্রকাশ। ৪ জুন হবে নির্বাচনের ফল প্রকাশ। এই মাস গোটা দেশের জন্য খুব গুরুত্বপূর্ণ। তাই এই মাসে কোন কোন রাশি হাসবেন কোন কোন রাশির হবে মন খারাপ, দেখে নিন আপনার জুন মাসের মাসিক রাশিফল

deblina dey | Published : Jun 1, 2024 8:07 AM IST / Updated: Jun 01 2024, 03:45 PM IST

112

মেষ রাশির জুন মাসের রাশিফল ​-

এই মাসে মেষ রাশির জাতকরা দ্রুত সিদ্ধান্ত নিতে সফল হবেন। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। রাগ নিয়ন্ত্রণ করতে হবে। খাওয়া-দাওয়ায় সংযম রাখতে হবে। এই মাসে আপনি আপনার মূলধন বিনিয়োগ করতে পারেন যা আপনাকে ভবিষ্যতে লাভের সম্ভাবনা দেবে। আপনার পরিবারে আনন্দ ও আনন্দের পরিবেশ থাকবে। বস্তুগত আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে। গান, গান, সিনেমা ইত্যাদির প্রতি আপনার আগ্রহ বাড়তে চলেছে। ভাই-বোনের সঙ্গে একসঙ্গে কাজ করলে উপকার পাবেন। জমি, বাড়ি এবং যানবাহন কেনার জন্য এই মাসটি ভালো সময় হবে। চিন্তা করেই সম্পত্তি কিনুন। হুট করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। সমাজে আপনার সম্মান ও সুনামের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে।

212

বৃষ রাশির জুন মাসের রাশিফল ​-

বৃষ রাশির জাতকদের জন্য এই মাসটি লাভের মাস হতে চলেছে। মাসের শুরুতে, আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে একটি দীর্ঘস্থায়ী সমস্যা সমাধানে সফল হবেন। দূরের যাত্রা সম্ভব। কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। আপনার কঠোর পরিশ্রম ছেড়ে দেবেন না। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আমানত মূলধন বাড়বে। কারও সঙ্গে অযথা তর্ক করবেন না। অতিরিক্ত মশলা যুক্ত খাবার এড়িয়ে চলুন। পরিবারে ভাই-বোনের কাছ থেকে স্বাভাবিক সুখ ও সহযোগিতা থাকবে। এই সময়ে আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এই মাসের শুরুতে নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পেতে থাকবেন।

312

মিথুন রাশির জুন মাসের রাশিফল ​-

মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি সংগ্রামের পর অগ্রগতি এবং শুভ কাজে পূর্ণ হবে। এই মাসে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ছোট ভ্রমণের সম্ভাবনা থাকবে। এই মাসে লোকেরা আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে, তাই অন্যকে আপনার দুর্বলতা বুঝতে দেবেন না। আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মূলধন বিনিয়োগ করতে পারেন যা ভবিষ্যতে আপনার উপকার করতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আপনার ভাইবোনদের সমর্থনে পরিস্থিতি উপকৃত হবে। প্রতিকূল পরিস্থিতিতেও ধৈর্য হারাবেন না। পরিস্থিতির মুখোমুখি হন। জমি, বাড়ি ও যানবাহন কেনার জন্য মাসের শেষ দিনগুলো ভালো যাবে।

412

কর্কট রাশির জুন মাসের রাশিফল ​-

কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি সাধারণ লাভ এবং উন্নতির হতে চলেছে। আপনার কিছু কাজ বিলম্বে সম্পন্ন হবে। আপনার বন্ধুরা এই সময়ে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। তাই কাউকে বিশ্বাস করবেন না। কঠোর পরিশ্রম ত্যাগ করবেন না। স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দিন। আপনার ভাইদের মাধ্যমে নতুন উপকারী যোগাযোগ স্থাপন করা হবে। এই মাসের শেষে আপনার সঞ্চয় বাড়বে। ভবিষ্যতে আর্থিক নিরাপত্তার জন্য আপনি জীবন বীমাও পেতে পারেন। কাউকে কটু কথা বলবেন না। মানুষের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখুন। আপনার ভাইবোনদের প্রতি আপনার অনুভূতি ভালো থাকবে।

512

সিংহ রাশির জুন মাসের রাশিফল ​-

এই মাসে সিংহ রাশির জাতকদের জন্য স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে। এই মাসে আপনি দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে পারেন। মাসের শেষে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার ধৈর্য এবং সাহস বৃদ্ধি পাবে। সমাজের উচ্চ পদে অধিষ্ঠিত এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। আপনার সঞ্চয় এই মাসে ব্যয় হতে পারে, তাই আপনার অর্থ বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করা উচিত। এই মাসে আপনার বাচনভঙ্গি মধুর এবং ভাল হবে, তাই আপনি অন্যদের প্রভাবিত করবেন। লোকেরা আপনার প্রশংসা করবে। ছোটখাটো বিষয় নিয়ে আপনার ভাইবোনদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে, তবে আপনার সম্পর্কের উপর তাদের কোনও নেতিবাচক প্রভাব পড়বে না।

612

কন্যা রাশির জুন মাসের রাশিফল ​-

কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি উন্নতি ও লাভের সময় হতে চলেছে। দীর্ঘদিন ধরে ঝুলে থাকা কিছু সমস্যার সমাধান হবে বলে আশা করা যায়। কাজ বা ব্যবসা সম্পর্কিত ছোট লাভজনক ভ্রমণ হতে পারে। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। পারিবারিক সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। বস্তুগত সুখের প্রতি আপনার আসক্তি বাড়বে। কোথাও বেড়াতেও যেতে পারেন। এই মাসে গান, সিনেমা ও গানের প্রতি আপনার আগ্রহ বাড়তে চলেছে। এই মাসে আপনি আপনার মূলধন বিনিয়োগ করতে পারেন যা ভবিষ্যতে আপনাকে সুবিধা দেবে বলে আশা করা হচ্ছে। ভাইবোনের সঙ্গে কোন প্রকার তর্ক করবেন না।

712

তুলা রাশির জুন মাসের রাশিফল ​-

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি তাদের জীবনে সুখ বৃদ্ধি করবে। মাসের প্রথম সপ্তাহের পরে, কর্মক্ষেত্রে আপনার জন্য কিছু সমস্যা দেখা দিতে পারে। জীবনে স্বাভাবিক উত্থান-পতন থাকবে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। আর্থিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। খুব বেশি ধার করা ঠিক হবে না। পারিবারিক বিষয়ে খুব বেশি হস্তক্ষেপ করবেন না। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। কারও সঙ্গে কটু কথা বলবেন না। আপনার ভাইবোনদের কাছ থেকে সমর্থন এবং সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি ছোট ভ্রমণে যেতে পারেন। আপনার ধৈর্য কমাতে দেবেন না।

812

বৃশ্চিক রাশির জুন মাসের রাশিফল ​-

বৃশ্চিক রাশির জাতকরা এই মাসে তাদের বন্ধুদের কাছ থেকে বিশেষ সুখ এবং সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার ধৈর্য ধরে কাজ করা উচিত। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে। কাজের সূত্রে বিদেশ সফর হতে পারে। আপনি দ্রুত কাজ করতে চান. আপনাকে শারীরিক পরিশ্রম ইত্যাদি করতে হবে। অতএব, আপনার আরামেরও যত্ন নিন। আপনার টাকা ভাল ব্যবহার করুন. অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের বড়দের সম্মান করতে থাকেন।

912

ধনু রাশির জুন মাসের রাশিফল ​-

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি কিছুটা সংগ্রামের পর উন্নতির কারণ হবে। মাসের শুরুতে, আপনি হয়তো বেশি অর্থ ব্যয় করতে পারেন তবে আপনি অপ্রয়োজনীয় জিনিসগুলিতে খুব বেশি ব্যয় করবেন না। শুধুমাত্র শুভ কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কারও সঙ্গে খুব বেশি তর্ক করবেন না এবং একটি ভাল জীবনধারা অনুসরণ করুন। এই মাসের শুরুতে পুঁজি বিনিয়োগ করলে ভবিষ্যতে আপনার উপকার হবে। এই মাসে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। তবে আপনার রাগ নিয়ন্ত্রণ করা উচিত। এই মাসে জমি, বাড়ি, যানবাহন ক্রয়-বিক্রয়ের জন্য পরিস্থিতি অনুকূল।

1012

মকর রাশির জুন মাসের রাশিফল ​-

মকর রাশির জাতকদের জন্য এই মাসে কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। আপনার বন্ধুদের কোন কাজ করতে বাধ্য করবেন না। এই মাসটি আপনার জন্য উপকারী এবং শুভ হবে। মাসের শুরুতে সমস্যা থাকবে তবে মাসের শেষে সমস্যাও কমবে। এ মাসে কারও কাছ থেকে ধার নিতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সাধারণ সমস্যা হতে পারে। তাই খাওয়ার সময় বিশেষ যত্ন নিতে হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে। ঘরোয়া সমস্যার কারণে মন অস্থির থাকবে। বিতর্কিত পরিস্থিতি এড়ানো উচিত।

1112

কুম্ভ রাশির জুন মাসের রাশিফল ​-

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই মাসে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন এবং এই সময়ে আপনার আধ্যাত্মিক চেতনার বিকাশ ঘটবে। মাসের শুরুতে আপনার শত্রুদের কারণে আপনি কিছুটা সমস্যায় পড়তে পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কিছু উদ্বেগ দেখা দিতে পারে। খরচ বাড়তে পারে। ধৈর্য ধরে কাজ করুন এবং অতিরিক্ত রাগ করবেন না। এই মাসে আপনাকে আপনার অর্থ সঠিক পথে ব্যবহার করতে হবে। অপ্রয়োজনীয় খরচ এড়াতে হবে। আপনার মিষ্টি ব্যবহারে মানুষ মুগ্ধ হবে।

1212

মীন রাশির জুন মাসের রাশিফল ​-

মীন রাশির জাতকদের জন্য এই মাসটি শুরুতে কিছুটা ঝামেলার হতে পারে তবে মাসের শেষে আপনি ভাল সুবিধা পাবেন এবং আপনার শত্রুরা পরাজিত হবে। আপনার কোনও কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে এই মাসেই শেষ হয়ে যেতে পারে। হঠাৎ কোনও দূরের যাত্রা হতে পারে। আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। ভবিষ্যতে আর্থিক নিরাপত্তার জন্য আপনি এই মাসে জীবন বীমা করতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos