এই বছর বৃহস্পতির উত্থানে বিদেশ ভ্রমণের যোগফল, ঘরে আসবে প্রচুর টাকা

২০২৩ সালের মার্চ মাসে বৃহস্পতি উঠতে চলেছে। বৃহস্পতির উত্থানের কারণে অনেক রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। তবে এই ৩টি রাশির জাতক জাতিকারা এই সময়ে প্রচুর লাভ পাবেন। আসুন জেনে নেই এই রাশিগুলো সম্পর্কে।

Web Desk - ANB | Published : Jan 3, 2023 6:09 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে উদয় এবং অস্ত যায়। গ্রহগুলির এই গতিবিধি সমস্ত রাশিচক্রের স্থানীয়দের জীবনকে প্রভাবিত করে। আসুন আমরা আপনাকে বলি যে নতুন বছরে অনেক গ্রহ স্থানান্তর, স্থানান্তর, উত্থান এবং অস্ত যাচ্ছে। ২০২৩ সালের মার্চ মাসে বৃহস্পতি উঠতে চলেছে। বৃহস্পতির উত্থানের কারণে অনেক রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। তবে এই ৩টি রাশির জাতক জাতিকারা এই সময়ে প্রচুর লাভ পাবেন। আসুন জেনে নেই এই রাশিগুলো সম্পর্কে।

কর্কট রাশি-

বৃহস্পতির উত্থানের কারণে কর্কট রাশির জাতকদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসবে। বৃহস্পতি এই রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হবে। ভাগ্য উজ্জ্বল হবে। এই সময় কোন পরিকল্পনায় সাফল্য আসবে। এই সময়ে, কোনও কাজের জন্য ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মার্চ মাসে বৃহস্পতির উত্থান বিদেশে কর্মরত ব্যক্তিদের জন্যও শুভ বলে মনে করা হয়।

মিথুন রাশি-

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতির উত্থান ব্যবসা এবং কর্মজীবনের দিক থেকে খুব উপকারী হবে। এই রাশি থেকে বৃহস্পতি দশম স্থানে উঠতে চলেছে। এই সময়ে, আপনি কাজ এবং ব্যবসায় ভাল সাফল্য পাবেন। চাকরিজীবীরা কাঙ্খিত স্থানে বদলি হতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে নতুন অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে তারা ভাল আয় করবে। বেকারদের জন্যও নতুন কাজের সুযোগ আসবে।

কুম্ভ রাশি-

বৃহস্পতির উত্থান এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। বৃহস্পতি এই রাশির দ্বিতীয় ঘরে উঠবে। এই ক্ষেত্রে, আপনি আর্থিক সাফল্য পাবেন। কোথাও আটকে থাকা টাকা পেতে পারেন। পুরনো বিনিয়োগও আপনাকে লাভ দেবে। অন্যদিকে যারা মার্কেটিং, শিক্ষা ও মিডিয়ার লাইনের সঙ্গে যুক্ত তাদের জন্যও এই সময়টা চমৎকার প্রমাণিত হবে।

Share this article
click me!