মকর রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Oct 30, 2022 2:17 AM IST

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। জাতকের আকষ্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মকর রাশির উপর কার্তিক মাসের প্রভাব

এই মাসে মকর রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। মাসের শুরুতে কাজের বাধার কারণে আপনি বিরক্ত হতে পারেন। এই সময়টি ব্যবসায় বুদ্ধিমানের সঙ্গে বিনিয়োগ করুন। ক্ষতি হতে পারে। আবেগের বশবর্তী হয়ে নেওয়া সিদ্ধান্ত মারাত্মক হবে। অফিসের কাজে অবহেলা মারাত্মক হতে পারে। সামগ্রিকভাবে, এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে, ধীরে ধীরে মাসের শেষে সবকিছু ঠিক হয়ে যাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি অস্থির হতে পারে।

কার্তিক মাসের প্রথম সপ্তাহ-

কার্তিক মাসের প্রথম সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে ব্যয় বৃদ্ধির কারণে আপনি আর্থিকভাবে সমস্যায় পড়তে পারেন। অতিরিক্ত পরিশ্রম ক্লান্তি হতে পারে। জীবন সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহ-

কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। এই সময়ে, খুব সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন। কঠোর পরিশ্রমের পর ব্যবসায় লাভ হবে।

কার্তিক মাসের তৃতীয় সপ্তাহ-

এই সময়ে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় প্রতিযোগীদের প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। এ সময় খাবারের দিকে বিশেষ নজর দিতে হবে। প্রেমের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। মানসিক শান্তির জন্য নিয়মিত ব্যায়াম করুন।

আরও পড়ুন- মিথুন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহ-

এই সময়ে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। যে কেউ নিজের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। এই সময়ে কোনও মহিলা বন্ধুর সাহায্য পেতে পারেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আইনি বিষয়ে আটকে যেতে পারেন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সুযোগ আসতে পারে।

Share this article
click me!