নতুন বছরে কেতু দংশন করতে প্রস্তুত, এই ৪ প্রতিকার এই সমস্যা থেকে মুক্তি দিতে পারে

কেতুর এই প্রভাবে অনেকেই জীবনে অশুভ ঘটনা দেখতে পাবেন এবং তাদের স্বাস্থ্যও তা ত্যাগ করবে। আজ আমরা আপনাকে কিছু বিশেষ ব্যবস্থা বলব, যা ব্যবহার করে আপনি নিজেকে এই অশুভ প্রভাব থেকে মুক্ত রাখতে পারেন।

 

Web Desk - ANB | Published : Dec 31, 2022 5:11 AM IST

কেতুকে খুব খারাপ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি বিশ্বাস করা হয় যে কেতু একবার কোনও ব্যক্তির কুণ্ডলীতে বসলে তিনি কখনও আবির্ভূত হতে পারেন না। আগামী ২০২৩ সালের রেডিক্স ৭ হচ্ছে। সংখ্যাতত্ত্বে, কেতুকে ৭ নম্বরের অধিপতি বলে মনে করা হয়। তার মানে নতুন বছরে কেতুর প্রবল প্রভাব পড়তে চলেছে। কেতুর এই প্রভাবে অনেকেই জীবনে অশুভ ঘটনা দেখতে পাবেন এবং তাদের স্বাস্থ্যও তা ত্যাগ করবে। আজ আমরা আপনাকে কিছু বিশেষ ব্যবস্থা বলব, যা ব্যবহার করে আপনি নিজেকে এই অশুভ প্রভাব থেকে মুক্ত রাখতে পারেন।

কেতুর অশুভ প্রভাব দূর করার প্রতিকার-

দুই রঙের কুকুরকে রুটি খাওয়ান-

কেতু এর অশুভ প্রভাব এড়াতে, আপনার নতুন বছরে দুটি রঙের কুকুরকে রুটি খাওয়ানো উচিত। সম্ভব হলে একটি কুকুর রাখুন, এটি করে আপনি সারা বছর ধরে কেতুকে শান্ত করবেন। সপ্তাহে একবার বা দুবার গরুকে সবুজ চারণ দিতে ভুলবেন না। এটি করলে আপনি জীবনে উন্নতি এবং বাড়িতে স্নেহ পাবেন।

মন্দিরে গিয়ে নতুন ধ্বজা উত্তোলন করুন-

বছরের প্রথম দিনে একটি মন্দিরে যান এবং একটি নতুন পতাকা উত্তোলন করুন। বাদামী বস্ত্র পরিধান করে কালো তিল দান করুন। একটি অশ্বগন্ধা গাছ লাগান এবং অন্যের প্রতি সদয় হন। এই ব্যবস্থাগুলি করলে, আপনি গ্রহন যোগের পার্শ্বপ্রতিক্রিয়া থেকে মুক্তি পাবেন এবং আপনার ভাগ্য উন্নীত হবে।

ভগবান শ্রীকৃষ্ণের এই মূর্তির পূজা করুন

কেতুর পার্শ্বপ্রতিক্রিয়া দূর করতে, ১ জানুয়ারী, সাপের উপর নৃত্যরত ভগবান কৃষ্ণের মূর্তিটি দেখুন এবং তারপরে যথাযথভাবে পূজা করুন। এর সঙ্গে শ্রীকৃষ্ণের বীজ মন্ত্র 'ওম নমো: ভগবতে বাসুদেবায় নমঃ' জপ করুন। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদ বর্ষিত হয় এবং খারাপ প্রভাবগুলি দূর হয়।

নতুন বছরে এই জিনিসগুলো দান করুন-

নতুন বছরকে শুভ ও মঙ্গলময় করতে, কেতু সম্পর্কিত কিছু দান করুন। এর মধ্যে রয়েছে তিল, লেবু, ছুরি, আমচুর, গুজবেরি আচার এবং সাপধান্য শাস্ত্র। বাড়ির বড়দের সেবা করে আশীর্বাদ নিন। এই ব্যবস্থাগুলির দ্বারা কেতুর অশুভ প্রভাব দূর হয় এবং জীবনে শুভভাব আসে।

Share this article
click me!