Weekly Horoscope: মার্চ মাসের প্রথম সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে।

deblina dey | Published : Mar 10, 2024 10:59 AM IST

112

মেষ -

মেষ রাশির জাতকদের সপ্তাহের শুরু থেকে তাদের নেটওয়ার্ক শক্তিশালী করে তাদের প্রতিভা বৃদ্ধি করা উচিত। ব্যবসায়িক শ্রেণীকে স্টককে বৈচিত্র্যময় করার জন্য একটি পরিকল্পনা বা ধারণা তৈরি করা উচিত, এটি ব্যবসার বৃদ্ধির জন্য খুবই গুরুত্বপূর্ণ। সঙ্গীর সঙ্গে বিবাদ বা ব্রেকআপ যুবসমাজকে বিষণ্ণতার দিকে টেনে আনতে পারে, অতিরিক্ত চিন্তা আপনার মানসিক স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। আপনাকে সঞ্চয়ের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে, অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে।

212

বৃষ–

এই রাশির কর্মরত ব্যক্তিদের সপ্তাহের শেষ অবধি কোনওভাবেই তাদের বসের আদেশ উপেক্ষা করা উচিত নয়। গ্রহের অবস্থান বিবেচনায় ব্যবসায়ী শ্রেণীকে শর্তাবলীতে কিছু পরিবর্তন আনতে হতে পারে। শিক্ষকতার ক্ষেত্রে তরুণদের সক্রিয়তা বাড়াতে হবে। এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে সমস্যাগুলি শেষ হয়ে গিয়েছিল, আবার ফিরে আসছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যারা আর্থ্রাইটিসে ভুগছেন তারা ব্যথায় কষ্ট পেতে পারেন।

312

মিথুন-

মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে অন্যদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায়ীদের লোকের কথার উপর ভিত্তি করে বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, তারা যাই করুন না কেন, তাদের বিবেচনা অনুযায়ী করুন। যুবকদের ইতিবাচক শক্তির মাত্রা বেশি রাখতে হবে কারণ নেতিবাচক গ্রহের প্রভাব আপনাকে বিভ্রান্ত করবে। পিতা-মাতার সেবায় কোনও কসরত রাখবেন না, এগিয়ে যান এবং তাদের চাহিদা পূরণ করুন। যারা গাড়ি চালান তাদের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে, হেলমেট ও সিট বেল্ট সঠিকভাবে ব্যবহার করতে হবে।

412

কর্কট–

এই রাশির জাতক জাতিকারা যদি চাকরি বদলানোর পরিকল্পনা করে থাকেন, তাহলে এই দিকে এগোবেন না যতক্ষণ না আপনি নতুন চাকরির কাজের ব্যবস্থা এবং পরিবেশে সন্তুষ্ট না হন। দুগ্ধজাত ব্যক্তিদের জন্য সময় ভালো যাবে, ভালো লাভ হবে। এই সপ্তাহে আপনার পড়াশুনাকে আরও আপগ্রেড করুন, আপনি পড়াশোনায় যত বেশি সময় দেবেন, এটি আপনার জন্য তত বেশি উপকারী হবে। আপনার মাকে মানুষের সঙ্গে দেখা করতে উত্সাহিত করুন, গ্রহের গতিবিধি বিবেচনা করে তার জন্য মানসিকভাবে ব্যস্ত থাকা গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে, স্বাস্থ্য সংক্রান্ত ছোটখাটো সমস্যাকেও অবহেলা করবেন না।কোনও সমস্যা দেখা দিলে দ্রুত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন।

512

সিংহ-

সিংহ রাশির জাতক জাতিকাদের সঙ্গে তাদের কর্মক্ষেত্রে উত্তেজক কথা বলা হতে পারে, লোকেরা আপনার কাঁধে বন্দুক রেখে এটি ব্যবহার করার চেষ্টা করতে পারে, এই বিষয়ে সচেতন থাকুন। 14 থেকে 16 তারিখের মধ্যে আপনাকে বিতর্ক থেকে দূরে থাকতে হবে, গ্রহের অবস্থান আপনাকে বিতর্কের বৃত্তে আটকাতে পারে। যুবকদের উচিত অলসতাকে অসুবিধা বলা এড়িয়ে যাওয়া এবং কঠোর পরিশ্রমকে গুরুত্ব দেওয়া। ব্যস্ততার কারণে, আপনি পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ কম পাবেন, যার কারণে আপনার প্রিয়জনরাও রেগে যেতে পারেন। স্বাস্থ্যের জন্য সঠিক ঘুম প্রয়োজন, ঘুমের অভাব মাথাব্যথা, বিরক্তি এবং ক্লান্তির মতো অবস্থার কারণ হতে পারে।

612

কন্যা–

এই রাশির জাতক জাতিকাদের পরিকল্পনার দিকে বেশি মনোযোগ দিতে হবে, এখন থেকে পরবর্তী মাস বা সপ্তাহের জন্য করণীয় কাজের পরিকল্পনা করুন। এই সপ্তাহটি ব্যবসায়িক প্রচারের জন্য অনুকূল, বিজ্ঞাপনেরও সন্তোষজনক ফলাফল দেখা যাবে। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে, তাই তাদের সঙ্গে শান্ত আচরণ করুন। স্ত্রীর প্রতি মনে সন্দেহ জাগতে পারে, এই ধরনের বিষয় নিয়ে গভীরভাবে চিন্তা করা এড়িয়ে চলা উচিত। স্বাস্থ্যের ক্ষেত্রে, বাইরের খাবার খাওয়ার সুযোগ থাকবে, যা আপনার পেটের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।

712

তুলা–

তুলা রাশির জাতক জাতিকাদের ডেটা অপারেটর হিসাবে কাজ করতে হবে তাদের কাজগুলি খুব সাবধানে করতে হবে, কারণ ডেটা খাওয়াতে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। চিন্তা বা পরিকল্পনা নষ্ট হয়ে যেতে পারে, যার কারণে মন কিছুটা বিষণ্ণ থাকবে। সেবা আপনার কর্তব্য, এই সপ্তাহে আপনার সমস্ত সময় অন্যের সেবা ও কল্যাণে ব্যয় হবে। প্রথমে মুলতুবি থাকা পারিবারিক কাজগুলি শেষ করুন এবং প্রথমে আপনার পরিবারের সদস্যদের চাহিদা পূরণ করুন। আপনার খাদ্যের যত্ন নিন। পেট সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক হওয়ার এটাই সময়, তাই বেশি করে অ্যাসিড নিরপেক্ষকারী জিনিস খান।

812

বৃশ্চিক –

এই রাশির জাতক জাতিকাদের বিশিষ্ট এবং প্রভাবশালী ব্যক্তিদের পরামর্শ নেওয়া উচিত কারণ তাদের মতামতে কিছু দক্ষতা রয়েছে। চিকিৎসা ক্ষেত্রে যারা কাজ করেন তাদের খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হয়। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে তাকে সে যেমন আছে তেমন গ্রহণ করুন, তাকে পরিবর্তন করার চেষ্টা করবেন না। গৃহস্থালির কাজে নারীদের সাহায্য করতে পুরুষরা একধাপ এগিয়ে যেতে পারে। ওজন বৃদ্ধি অনেক রোগের মূলে পরিণত হতে পারে, তাই নিয়মিত ব্যায়াম করুন যাতে ওজন নিয়ন্ত্রণে রাখা যায়।

912

ধনু–

শিক্ষকদের পেশার কারণে কাজের চাপ বাড়বে। এই সপ্তাহটি ব্যবসায়ী শ্রেণীর জন্য শুভ হতে চলেছে, যারা সাধারণ দোকানে কাজ করেন তারা ভাল মুনাফা অর্জনে সফল হবেন। ছাত্রদের তাদের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে, কারণ খারাপ স্বাস্থ্য তাদের পড়াশোনায় ব্যাঘাত ঘটাতে পারে। পরিবারের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার পরিকল্পনা থাকবে, সপ্তাহান্তে আপনারা সবাই ভ্রমণ সফরে যেতে পারেন। নারীদের খুব ঠাণ্ডা ও শান্ত থাকতে হবে, গ্রহের অবস্থান বিবেচনায় তারা কিছু মানসিক আঘাতের মধ্য দিয়ে যেতে পারেন।

1012

মকর–

এই রাশির জাতক-জাতিকাদের জীবনসঙ্গী এবং তাদের কর্মস্থল একই স্থানে, অহংকার সংঘর্ষ হতে পারে। গ্রহের অবস্থান বিবেচনায় অর্থ লোপাটের সম্ভাবনা থাকায় ব্যবসায়ী শ্রেণির বেশি পরিমাণে পণ্য ঋণে দেওয়া থেকে বিরত থাকা উচিত। প্রতিযোগিতার জন্য প্রস্তুত তরুণরা এখন তাদের প্রস্তুতি ছেড়ে চাকরির কথা ভাবতে পারে। ভাইবোনদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন, আপনার বোনের কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। উচ্চ রক্তচাপের রোগীকে যদি তার স্বাস্থ্যের যত্ন নিতে হয়, তবে তাকে গলার রোগের বিষয়েও সতর্ক থাকতে হবে।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের ফলাফল নিয়ে চিন্তা না করে কাজ করা উচিত, তারা অবশ্যই তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। ব্যবসায়িক কাজের কারণে ভ্রমণের সময় আসবে, যার কারণে ব্যবসার জায়গায় থাকার সুযোগ কম থাকবে। দম্পতিদের মধ্যে কিছুটা উত্তেজনা থাকতে পারে, আপনারা দুজনেই একে অপরের ত্রুটিগুলি গণনা করে কাজ করবেন। আর্থিক ব্যবস্থার অভাবে কিছু গৃহস্থালির কাজ বাকি থাকতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, বয়স্ক ব্যক্তিদের কখনই সর্দি-কাশিকে হালকাভাবে নেওয়া উচিত নয়, কারণ বুকে সংক্রমণের সম্ভাবনা থাকে।

1212

মীন–

এই রাশির মিডিয়া সম্পর্কিত পেশাদারদের সচেতন হওয়া উচিত, তারা একটি বড় এবং ভাল গল্প কভার করার সুযোগ পেতে পারে। ব্যবসায়ীদের উচিত সময়মতো সরকারী ট্যাক্স পরিশোধ করা, অন্যথায় আপনি বিশাল জরিমানার সম্মুখীন হতে পারেন। একঘেয়ে পদ্ধতিতে করা কাজ কমানোর পরিবর্তে বাড়িয়ে দিতে পারে, তাই আপনি যাই করুন না কেন, সক্রিয়ভাবে করুন। পরিবারের সঙ্গে রামচরিতমানস পাঠ করুন, পারিবারিক সমস্যার সমাধান পাবেন। স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে, আপনার দৈনন্দিন রুটিনে কিছু গুরুত্বপূর্ণ ব্যায়াম অন্তর্ভুক্ত করুন, যাতে আপনি ফিট থাকতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos