Weekly Horoscope: মার্চ মাসের শেষ সপ্তাহে ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

 

deblina dey | Published : Mar 24, 2024 9:46 AM IST

112

মেষ -

মেষ রাশির জাতক জাতিকাদের আনুষ্ঠানিকভাবে যোগাযোগ করার সময় বোঝাপড়া এবং ধৈর্য ধরতে হবে, তবেই আপনার বক্তব্য তৈরি হবে। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে, আপনি পুরানো কাজ বা পরিকল্পনার সুবিধা নিতে সক্ষম হবেন। প্রতিযোগিতার জন্য প্রস্তুত তরুণদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়বে। বড় ভাইবোন ও বন্ধুদের সাহায্য নিলে কঠিন বিষয়গুলোও সহজ হয়ে যাবে। পরিবারে শান্তি বজায় রাখার প্রয়োজন হবে, অতীতের ভুলগুলি আবার শোনা যেতে পারে তবে আপনাকে শান্ত থাকতে হবে। পিঠে ব্যথার কারণে স্বাস্থ্য সমস্যা হতে পারে, বিশেষ করে যাদের আগে পিঠে আঘাত লেগেছে।তাদের আরও সমস্যা হবে।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকাদের কাজের চাপ আরও ভালোভাবে পরিচালনা করতে হবে, আজ আপনি ব্যবস্থাপনার ক্ষমতাকে ভালোভাবে ব্যবহার করতে পারবেন। ব্যবসায়ীদের কথাবার্তা মিষ্টি রাখতে হবে, মিষ্টি কথা বলে গ্রাহকদের সঙ্গে লেনদেন করতে হবে। তরুণদের উচিত তাদের পছন্দের কাজগুলো করা, বিশেষ করে আপনাকে শারীরিকভাবে সক্রিয় থাকতে হবে, আরও বেশি করে খেলাধুলা করতে হবে। আপনার পিতার স্বাস্থ্যের যত্ন নিন, তার সঙ্গে বিবাদ না করার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে, অন্যদিকে ঠান্ডা খাবার ও পানীয় থেকে দূরে থাকুন।

312

মিথুন-

মিথুন রাশির জাতক জাতিকাদের উচিত কোন কর্মচারীর সঙ্গে অশালীন শব্দ ব্যবহার করা এড়িয়ে চলা, কারণ লোকেরা আপনার মূল্যবোধের দিকে আঙুল তুলতে পারে। লেনদেনের যাবতীয় কাজ শুধু সাক্ষরতা দিয়েই করতে হয় ব্যবসায়ী শ্রেণীকে। বিলাসবহুল জীবন অনেক যুবকদের আকর্ষণ করতে পারে, যা পূরণ করতে তারা খুব পরিশ্রমী হবে। আপনি আপনার সন্তান এবং পিতামাতার সুখের বিষয়ে খুব সক্রিয় থাকবেন এবং তাদের সুখে যাতে কোন প্রকারের ঘাটতি না থাকে সে জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। স্বাস্থ্য সমস্যাগুলি এড়ানো উচিত কারণ আপনি শারীরিক এবং মানসিকভাবে অসুস্থ হতে পারেন।

412

কর্কট–

ঊর্ধ্বতন কর্মকর্তারা এই রাশির জাতক জাতিকাদের সরকারি ক্ষেত্রের সঙ্গে যুক্ত কিছু দায়িত্ব অর্পণ করতে পারেন। ব্যবসায়ীদের বারবার স্কিম সম্পর্কে তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করা উচিত নয়, শুধুমাত্র নিজের উপর আস্থা রেখে তৈরি করা পরিকল্পনায় কাজ করা উচিত। যে যুবকরা চাকরি খুঁজছিলেন তারা একটি ভাল প্রতিষ্ঠান থেকে চাকরির অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু নেতিবাচক পরিবর্তন এবং বিরক্তি আপনার সন্তানদের আচরণেও দেখা যাবে, যা আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। স্বাস্থ্যের জন্য, একজনকে বেশি করে জল খেতে হবে কারণ ত্বকে আর্দ্রতার অভাব বেশি অনুভূত হতে পারে।

512

সিংহ-

সিংহ রাশির গবেষণা কেন্দ্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাচ্ছে, তারা ভালো কিছু অর্জন করতে পারেন। পরিবহন কাজের সঙ্গে জড়িতদের জন্য দিনটি শুভ লক্ষণ নিয়ে এসেছে। গ্রহের অবস্থান বিবেচনায়, পড়াশোনায় সেরা পারফরম্যান্স তরুণদের শিক্ষকদের ভাল বইয়ের সঙ্গে যুক্ত করতে সহায়তা করবে। বড় ভাই বোনের সঙ্গে বাবা-মায়ের সমান আচরণ করুন, ঘর থেকে বের হওয়ার আগে তাদের পা ছুঁয়ে আশীর্বাদ নিন। আপনার সন্তানদের স্বাস্থ্যের বিষয়ে সজাগ থাকুন এবং সুস্বাস্থ্যের জন্য আপনাকে দাতব্য কাজও চালিয়ে যেতে হবে।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকারা যারা পেশায় ডাক্তার তাদের রোগীর রেকর্ড বজায় রাখা উচিত, কারণ শীঘ্রই আপনার তাদের প্রয়োজন হতে চলেছে। ব্যবসায়ীরা তাদের হাসিখুশি স্বভাবের পাশাপাশি উন্নত গ্রাহক সেবা প্রদানের কারণে সমাজে সম্মানিত হবেন। ঈশ্বর যুবকদের ধৈর্য পরীক্ষা করতে পারেন, তাই আপনার মধ্যে কোন ধরনের অহং আসতে দেবেন না। অর্থের অপ্রত্যাশিত ব্যয়ের সম্ভাবনা রয়েছে, তাই সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিন। স্বাস্থ্যের দিক থেকে, বৈদ্যুতিক সরঞ্জামগুলি খুব যত্ন সহকারে ব্যবহার করতে হবে কারণ বৈদ্যুতিক শক হওয়ার সম্ভাবনা রয়েছে।

712

তুলা–

তুলা রাশির জাতকদের তাদের কর্মক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত কারও সঙ্গে বিবাদ করা উচিত নয়, এমনকি যদি আপনার প্রতি সম্মানের অভাব থাকে তবে সেখানে ধৈর্য দেখান। গ্রহের অবস্থান দেখে যারা পৈতৃক ব্যবসা পরিচালনা করেন তারা ভালো লাভ পাবেন। তরুণদের কথা বলে, মেধা ও সাহসিকতার ক্ষেত্রে নিজেদের অবস্থান মজবুত করার দিকে নজর দিতে হবে। আপনাকে পারিবারিক পরিস্থিতিতে সামঞ্জস্য স্থাপন করতে হবে, কারণ গ্রহের অবস্থান আপনার সময়ের বিপরীতে যাচ্ছে। প্রতিকূল স্বাস্থ্য পরিস্থিতি এবং মানসিক চাপ কীভাবে বজায় রাখা যায় তা নিয়ে আমাদের কাজ করতে হবে, অন্যথায় উচ্চ রক্তচাপ বেড়ে যেতে পারে।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে তাদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং শালীনতার সঙ্গে জিনিসগুলি পরিচালনা করতে হবে। ব্যবসায়ীদের আজ ভ্রমণ এড়িয়ে চলা উচিত, কারণ আপনি যে কাজের জন্য ভ্রমণ করছেন তা সম্পূর্ণ হওয়ার ক্ষেত্রে কিছুটা সন্দেহ থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে তর্ক-বিতর্ক হবে, তবে এই সমস্ত কিছু সত্ত্বেও, আপনার ভালবাসার জয় হবে এবং আপনার কথোপকথনও চলবে। বাড়ির সঙ্গে সম্পর্কিত যে কোনও বড় কাজ মুলতুবি ছিল, আপনি আজ থেকে তা সম্পূর্ণ করতে শুরু করতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে, বিশেষ যত্ন নেওয়া উচিত যে নিয়মগুলি ভঙ্গ না হয় কারণ দৈনন্দিন রুটিনে কোনও বিরতি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

912

ধনু–

ধনু রাশির মানুষদের ছোটখাটো বিষয়ে বিরক্ত হওয়া উচিত নয় এবং তাদের অধস্তনদের উপর রাগ করা এড়িয়ে চলা উচিত। গ্রহের অবস্থান ব্যবসায়ী শ্রেণিকে মানসিকভাবে বিরক্ত করবে, যার কারণে সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের সমস্যায় পড়তে হতে পারে। তরুণদের মনে বিভ্রান্তি, বিরক্তি সহ আরও অনেক কিছুর মিশ্রণ ঘটতে পারে। আপনার স্ত্রীর প্রতি আগের চেয়ে বেশি আপনাকেও যত্নশীল দেখাবে, আপনিও আজ কোথাও বেড়াতে যেতে পারেন। যারা ধূমপান করেন তাদের এটি ত্যাগ করা উচিত, কারণ ফুসফুসে সংক্রমণ বা এর সঙ্গে সম্পর্কিত রোগের সম্ভাবনা রয়েছে।

1012

মকর–

এই রাশির জাতক জাতিকাদের সব দিক থেকে বোঝা হয়ে যেতে পারে, তা অফিস হোক বা বাড়ি, বেশি কাজ এবং কম সময়ের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। খুচরা ব্যবসায়ীদের ক্রেডিট নিয়ে বেশি পরিমাণে পণ্য দেওয়া এড়ানো উচিত। যুবকদের জীবনে কোনও সমস্যা আগে থেকেই চললে তা গুরুত্ব সহকারে নিন, অসাবধানতার কারণে সমস্যা আরও বড় হতে পারে। আপনার সন্তানদের সঙ্গে মেলামেশা করার সময় আপনাকে ভাল আচরণ বজায় রাখতে হবে, বর্তমান পরিস্থিতি অনুযায়ী নিজেকে আপডেট করার সময় এসেছে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, এমন কোনও ধরণের চাপ নেবেন না যাতে আপনার স্বাস্থ্য নষ্ট হয়ে যায়।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতকরা কিছু নতুন নেটওয়ার্ক তৈরি করবে, তাদের সামাজিক বৃত্ত বাড়বে এবং তারা আয়ের নতুন উত্স পাবেন। সম্পত্তি লেনদেনের সঙ্গে জড়িত ব্যক্তিদের তাড়াহুড়ো এড়াতে হবে, কারণ লাভের পরিবর্তে আপনি ক্ষতিতে হোঁচট খেতে পারেন। তরুণরা কোলাহলপূর্ণ জায়গায় না থেকে নির্জনে সময় কাটাতে পছন্দ করবে। বাচ্চাদের ঝগড়ার কারণে প্রতিবেশীদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে পেট সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক থাকতে হবে, দুপুরে এবং রাতের খাবারে শুধুমাত্র হালকা এবং হজমযোগ্য খাবার অন্তর্ভুক্ত করুন।

1212

মীন–

এই রাশির জাতক জাতিকারা কী ঘটল তা নিয়ে খুব বেশি চিন্তা না করে পরবর্তীতে কী করতে হবে সেদিকে মনোনিবেশ করেন। আপনি পুরানো গ্রাহকদের মাধ্যমে নতুন কাজ পেতে সক্ষম হবেন, কোথাও পুরানো পরিচিতি লাভ পেতে সাহায্য করবে। আপনার সঙ্গীকে রাগ করবেন না, অন্যথায় যুবকরা তাদের ভুলের জন্য অনুশোচনা করতে পারে। অর্থ নিরাপদে রাখতে হবে, কারণ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে যাতে মূল্যবান জিনিসগুলি হারিয়ে যেতে পারে বা এমনকি ক্ষতিগ্রস্ত হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে লো BP-এর মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই মাঝে মাঝে এনার্জি ড্রিংক খেতে থাকুন যাতে আপনি দুর্বলতা এবং মাথা ঘোরা সমস্যা থেকে দূরে থাকতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos