Weekly Horoscope: সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে এই রাশিগুলি ক্ষমতা প্রদর্শনের সুযোগ পাবে, দেখে নিন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: এই সপ্তাহে সিংহ রাশির জাতক জাতিকাদের নেতৃত্ব দেওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারে। আপনার ক্ষমতা আরও ভাল প্রদর্শন করুন. কুম্ভ রাশির ওষুধ ব্যবসায়ীদের উচিত তাদের ব্যবসাকে সরকারি দলিল দিয়ে শক্তিশালী করা।

deblina dey | Published : Sep 25, 2023 4:05 AM IST

112

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকারা যারা সামরিক বিভাগে অফিসার পদে অধিষ্ঠিত আছেন, তাদের সেখানে স্থায়ী পদের জন্য প্রশিক্ষণ চালিয়ে যেতে হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যবসায়িক বিষয়ে উত্থান-পতন দেখতে হতে পারে। এটি ব্যবসায় ঘটে, তাই চিন্তা করবেন না। তরুণদের তাদের শক্তি সঞ্চয় করতে হবে। অপ্রয়োজনীয় কাজ এবং দুশ্চিন্তায় আটকা পড়বেন না। এতে আপনার শক্তি নষ্ট হবে। পরিবারের কোনও শিশু কোনও ভুল কথা বললে তাকে মোটেও সমর্থন করবেন না, বরং তাকে সঠিক ও ভুলের পার্থক্য বুঝিয়ে দিন। আপনি যদি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হন তবে আপনার অতিরিক্ত কাজের চাপ এড়ানো উচিত। বিশ্রামের সময় কাজ করুন।

212

বৃষ রাশি–

বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে অহেতুক সন্দেহ করা উচিত নয়, এটি আপনার কাজেও প্রভাব ফেলতে পারে। ব্যবসা ঠিকমতো না চলা বা পেমেন্ট না পাওয়া বা পণ্যের ঘাটতির মতো বিষয় নিয়ে উদ্বেগ থাকতে পারে। তরুণরা যদি জটিলতা এড়াতে চায়, তাহলে তাদের কাছের কারও সঙ্গে জিনিস শেয়ার করুন এবং তাদের সমর্থন নিন, তাহলে তারা জটিলতা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবেন। গৃহস্থালির কোনও বিষয়ে সিদ্ধান্ত আবেগের বশবর্তী হয়ে নেওয়া উচিত নয়, বরং আপনাকে এর সমস্ত দিক মাথায় রাখতে হবে। স্বাস্থ্যের অবনতি নিয়ে চিন্তা করবেন না, ধৈর্য ও বিরত থাকুন এবং বিশ্রাম নিতে থাকুন, কারণ কখনও কখনও একা বিশ্রাম আপনার অনেক সমস্যার সমাধান করে।

312

মিথুন রাশি–

মিথুন রাশির জাতক জাতিকাদের তাদের কর্মক্ষেত্রের ব্যাপারে কোনও সরকারি সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক হওয়া উচিত এবং এর সমস্ত দিক বিবেচনা করা উচিত। ব্যবসায়ীরা মুনাফা অর্জনের জন্য ভুল পথ বেছে নিতে পারেন কিন্তু তার ফল ভালো হবে না, বুঝে নিন। তরুণদের কোনও আর্থিক সমস্যা থাকলে তা বন্ধুদের মাধ্যমে সমাধান করা হবে, তারা তা সমাধানে সহায়ক হবে। পারিবারিক বিষয়ে বিবাদের সম্ভাবনা আছে, তাই ঘরোয়া বিষয়ে শান্ত থাকুন এবং কোনও মতভেদ থাকলে সবার সঙ্গে কথা বলে মিটিয়ে নিন। আবহাওয়ার পরিবর্তনের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে।

412

কর্কট রাশি–

এই রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে অফিসে বা বাইরের যে কোনও জায়গায় অন্য লোকের সমর্থন নিতে হতে পারে। পুরানো পরিকল্পনার সাফল্য ব্যবসায়ীদের আস্থাকে উচ্চ স্তরে নিয়ে যাবে এবং তারা আরও উদ্যমীভাবে ব্যবসা করবে। তরুণরা এই সপ্তাহে যে কাজেই বেশি মানসিক শক্তি ব্যবহার করুক না কেন, আগামী দিনগুলো ভালো যাবে। এই রাশির জাতকদের অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তিদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। শুধুমাত্র হালকা এবং সহজে হজমযোগ্য খাবার বেছে নিন কারণ এই সপ্তাহে আপনার হজমের দিকে মনোযোগ দেওয়া উচিত।

512

সিংহ রাশি–

সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে দলকে নেতৃত্ব দেওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন, তাদের দক্ষতা আরও ভালভাবে প্রদর্শন করতে পারেন। ব্যবসায়িক অবস্থার পরিবর্তনের লক্ষণ রয়েছে, তাই আপনার সেই অনুযায়ী পরিবর্তন করা উচিত। শিক্ষার্থীদের উচিত তাদের দুর্বল বিষয়গুলো নিয়ে কাজ করা এবং সেগুলো দূর করে তাদের ব্যক্তিত্বকে উন্নত করার জন্য কাজ করা। পরিবারের সবার সঙ্গে ভদ্র আচরন করুন।এটাই সময় সম্পর্ক মজবুত করার। শ্বাসকষ্টে কোনও সমস্যা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন, কোনওভাবেই অসতর্ক হওয়া ঠিক হবে না।

612

কন্যা রাশি-

এই রাশির জাতক জাতিকাদের আশেপাশের মানুষের স্বভাবের পরিবর্তন দেখে চিন্তিত হওয়া উচিত নয়, পৃথিবীর প্রবণতা এমনই। এখন পর্যন্ত আপনি ব্যবসায় টিকে থাকার সমস্যার সঙ্গে লড়াই করছিলেন, তবে এই সপ্তাহ থেকে উন্নতি শুরু হবে। মানসিকভাবে সজাগ থাকতে হবে, তরুণরা ছোটখাটো বিষয়ে বিষণ্নতায় যেতে পারে, যা এড়িয়ে চলতে হবে। যদি পারিবারিক বিষয়ে কোনও সমস্যা আপনাকে বিরক্ত করে, তাহলে ভগবানে বিশ্বাস রাখুন এবং মন্দিরে দর্শনের জন্য যান। পড়ে যাওয়ার কারণে আঘাতের আশঙ্কা রয়েছে, তাই এই সপ্তাহে বাড়ির ভিতরে বা বাইরে কোথাও যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করা উচিত।

712

তুলা রাশি–

তুলা রাশির জাতক-জাতিকার সহকর্মীরাই তাদের কাজে সহায়ক হবে, তাই তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য আরও চ্যালেঞ্জিং হতে পারে, যার কারণে আপনি চিন্তিত হবেন এবং মানসিক শান্তির সন্ধান করবেন। যারা কিছু বিনিয়োগ করার কথা ভাবছেন তারা ভালো অফার পাচ্ছেন বলে মনে হচ্ছে। যুবকরা তাদের মিষ্টি কথাবার্তায় অন্যের হৃদয় স্পর্শ করে, তাদের উচিত এটিকে তাদের জীবনের একটি অংশ করা। আপনার ভুলের কারণে বাড়িতে আপনার গুরুত্ব কমে যেতে পারে, উন্নতি করুন। আপনি যদি অ্যালকোহল বা ধূমপান পান করেন তবে আপনাকে এটি থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হবে। সপ্তাহের মাঝামাঝি থেকে রক্তচাপের রোগীদের সতর্ক থাকতে হবে।

812

বৃশ্চিক রাশি–

এই রাশির জাতক জাতিকাদের একটি বিষয় খুব ভালোভাবে বুঝতে হবে যে গত সপ্তাহে যে কাজটি অসম্পূর্ণ ছিল তা এই সপ্তাহে শেষ করা উচিত। ব্যবসায়ীদের পুরানো সমস্যাগুলিকে নতুন করে হতে দেবেন না, সেগুলি দূর করার চেষ্টা করুন, তবেই আপনি ব্যবসায় এগিয়ে যেতে সক্ষম হবেন। এই রাশির যুবকদের নতুন সম্পর্ক তৈরিতে ধৈর্য এবং সময় নেওয়া উচিত এবং কারও সঙ্গে সম্পর্ক তৈরি করার জন্য তাড়াহুড়ো করা উচিত নয়। আপনি যদি যৌথ পরিবারে বসবাস করেন, তাহলে সেখানে উদ্ভূত সমস্যাগুলো সম্পর্কে সতর্ক থাকুন এবং একসঙ্গে সেগুলোর সমাধান খুঁজে বের করুন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে, স্বাস্থ্যের দিক থেকে কোনও দৃশ্যমান সমস্যা নেই।

912

ধনু রাশি-

ধনু রাশির লোকেরা এই সপ্তাহে তাদের কাজের প্রতি কম আগ্রহ বোধ করবে, তবে তারা যদি কাজ করতে চায় তবে তাদের জড়িততা বাড়াতে হবে। ব্যবসায়ীরা যদি ব্যবসায় সাফল্য পেতে চান তবে তাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে, কারণ সাফল্য কেবল কঠোর পরিশ্রমের মাধ্যমেই আসবে। যুবকদের নিজেদের মধ্যে জ্ঞান অর্জনের তাগিদ জাগ্রত করতে হবে এবং তা অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। আপনার পরিবারের সদস্যরা আপনার কিছু পয়েন্টের সঙ্গে একমত না হতে পারে, তাই অন্যদের কথা শুনুন এবং প্রয়োজনে সংশোধন করতে দ্বিধা করবেন না। মানসিক রোগ সম্পর্কে সচেতন হতে হবে। মানসিক চাপের সর্বোত্তম সমাধান হ'ল ধ্যান, তাই এটি নিয়মিত করুন।

1012

মকর রাশি-

এই রাশির জাতক জাতিকাদের তাদের কর্মক্ষেত্রে তাদের মহিলা সহকর্মীদের সম্পর্কে সচেতন হওয়া উচিত এবং তারা যদি কোনও ধরণের সমর্থন আশা করে তবে আপনার তাদের সাহায্য করা উচিত। ব্যবসায়ীদের ব্যবসায়িক জীবনে ধৈর্যের দৃষ্টান্ত স্থাপন করা উচিত এবং প্রতিকূল পরিস্থিতিতেও তাদের ধৈর্য হারানো উচিত নয়। তরুণদের বর্তমান ঘটনার ভিত্তিতে ভবিষ্যতের জন্য তাদের আশা করা উচিত নয়; ভবিষ্যতের জন্য তাদের কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারে কিছু সমস্যা নিয়ে অনিশ্চয়তা থাকতে পারে, তবে পারিবারিক বিষয়ে দৃঢ় সিদ্ধান্ত নেওয়া উচিত। মাদক পরিহার করার সময় সমাজের ইতিবাচক ব্যক্তিদের সঙ্গে আপনার যোগাযোগ বাড়াতে হবে, যাতে আপনি এই ধরনের জিনিস থেকে দূরে থাকতে পারেন।

1112

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের নিজেদের মধ্যে উদ্ভূত ক্রোধকে অস্বীকার করে ব্যবস্থাপনার গুণমানকে উন্নীত করার চেষ্টা করা উচিত। ওষুধ ব্যবসায়ীদের উচিত তাদের ব্যবসাকে সরকারি দলিল দিয়ে শক্তিশালী করা কারণ সরকারি বিভাগ আপনার ব্যবসার ওপর বিশেষ নজর রাখে। ছাত্রদের শিক্ষকের নির্দেশ মেনে চলতে হবে, তবেই পড়াশোনায় এগিয়ে থাকবে। বিবাহিত জীবনে আপনাকে মানসিক সংকটের সম্মুখীন হতে হতে পারে, এটি বুদ্ধিমানের সঙ্গে পরিচালনা করুন। মায়ের দিক থেকে কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যায়াম এবং যোগব্যায়ামকে উপেক্ষা করবেন না, বরং এটিকে আপনার জীবনযাত্রায় অগ্রাধিকারে রাখুন। ছোট শিশুদের সংক্রমণ থেকে রক্ষা করুন।

1212

মীন রাশি-

এই রাশির জাতকদের হতাশার চক্র এড়িয়ে চলা উচিত। হতাশার ঘূর্ণিতে আটকা পড়ে আপনার কাজ প্রভাবিত হবে। আপনাকে ব্যবসার জন্য ভ্রমণ করতে হবে, তবে আপনি এই সপ্তাহে অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চললে ভাল হবে। তরুণদের মানসিকভাবে সচেতন ও সক্রিয় থাকতে হবে, তাদের আদর্শিকভাবে সক্রিয় থাকতে হবে। পরিবার এবং সন্তানদের নিয়ে আপনার স্বপ্ন। শিশুরা আপনার স্বপ্ন ও আশার প্রকৃত প্রতিনিধি হয়ে উঠবে। এই সময় একটি যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে, যারা এই দিকে প্রচেষ্টা চালাচ্ছেন তাদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি অপারেশন করতে হয়, তাহলে সংক্রমণের ব্যাপারে সতর্ক থাকা খুবই জরুরি। কোনও ধরনের সংক্রমণ হওয়া উচিত নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos