Weekly Horoscope: এই সপ্তাহে এই রাশিগুলি চাকরির ভালো খবর পেতে পারেন, দেখে নিন সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে সিংহ রাশির অতীত প্রচেষ্টার পরিপ্রেক্ষিতে, এই সপ্তাহটি কর্মক্ষেত্রে সম্মানিত হতে পারে। গ্রহের অবস্থান তার খ্যাতি বাড়িয়ে দিচ্ছে। অন্যদিকে, কুম্ভ রাশির ব্যবসায়ী শ্রেণিকে এই সপ্তাহে একটি বড় চুক্তি চূড়ান্ত করতে দেখা যাবে।

deblina dey | Published : Aug 27, 2023 9:47 AM IST

112

মেষ -

মেষ রাশির জাতকদের এই সপ্তাহে পেশার কথা মাথায় রেখে নিজেকে সাজানোর কাজ করতে হবে, কাজের উন্নতি করতে হবে। ব্যবসায়ীদের তাদের ব্যবসায় প্রযুক্তি ব্যবহারের অভ্যাস তৈরি করতে হবে, তারা না জানলে কারও কাছ থেকে প্রশিক্ষণ নিন। তরুণদের মনে বিভ্রান্তির পরিস্থিতি দ্বন্দ্বের জন্ম দেবে। মনকে বোঝাতে হবে যে সব ইচ্ছা পূরণ হয় না। ঘরের নারীদের সম্মান করুন। যদি সম্ভব হয়, আজই তাদের বাড়ির কাজ থেকে ছুটি দিন বা তাদের কাজে সাহায্য করুন। আজকাল, ডেঙ্গু, ম্যালেরিয়া এবং ডায়রিয়ার মতো মৌসুমী রোগগুলি বাড়ছে, সেগুলি সম্পর্কে সচেতন হওয়া দরকার, অন্যথায় আপনিও সমস্যায় পড়তে পারেন।

212

বৃষ–

এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের অবস্থা ভালো হচ্ছে বলে মনে হচ্ছে, এর পাশাপাশি কর্মজীবনে আরও ভালো বিকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সম্পূর্ণ মনোযোগ দেওয়া ভাল, তবে এর সঙ্গে অন্যান্য কাজগুলি আপডেট করতে থাকুন, অন্যথায় পরে সমস্যা হতে পারে। এই সপ্তাহে তরুণদের প্রথম কাজটি হওয়া উচিত নিজেদের আপডেট করা, এই বিষয়ে আপনাকে ফোকাস করতে হবে। আপনি যদি জমি এবং সম্পত্তি সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে চলেছেন তবে অবশ্যই সে সম্পর্কে জ্ঞানী লোকের পরামর্শ নিন। স্বাস্থ্যের ক্ষেত্রে অন্যের কথা চাপ দিতে পারে, অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

312

মিথুন-

মিথুন রাশির জাতক জাতিকারা যদি কোনও সরকারি কর্মকর্তার সঙ্গে দ্বন্দ্বের পরিস্থিতির মধ্যে পড়েন তবে তা এড়িয়ে চলুন কারণ বিবাদ হলে আপনার ক্ষতি হবে। ব্যবসায়ীদের এই সপ্তাহে স্বাভাবিক থাকতে হবে, গ্রাহকদের সম্মান করতে হবে এবং যদি কোনও গ্রাহক কোনও বিষয়ে তর্ক করে তবে আপনাকে জড়ানো উচিত নয়। যুবকদের উচিত পাঠের ইবাদতের প্রতি মনোযোগ দেওয়া, তারা যদি কোনও ব্রত করে থাকে এবং তা মিস করে থাকে তবে তারা আবার শুরু করতে পারে। যেসব নারী গৃহস্থালির কাজের কারণে তাদের দক্ষতায় স্থান দিতে পারছেন না, তারা তাদের দক্ষতা প্রদর্শনের ভালো সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে, তাই স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে একেবারেই অবহেলা করবেন না।

412

কর্কট–

এই রাশির জাতকদের তাদের কাজের প্রতি মনোযোগ দিয়ে কিছু পরিকল্পনা করা উচিত যাতে কম পরিশ্রমে বেশি কাজ করা যায়। খুচরা ব্যবসায়ীদের একটি বিষয় মনে রাখা উচিত যে অপ্রয়োজনীয় কাজের জন্য আপনার সুনাম ঝুঁকিতে ফেলবেন না। শিক্ষার্থীদের এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে হবে, সতর্কতা ও একাগ্রতার প্রচুর প্রয়োজন হবে। ছোট ভাইবোনদের স্বাস্থ্যের প্রতি আপনাকে একটু সজাগ থাকতে হবে, তাদের স্বাস্থ্য সম্পর্কেও জানাতে হবে। এই সপ্তাহে রোগটিকে আরও গুরুত্ব সহকারে নিতে হবে এবং এর থেকে পরিত্রাণের উপায়ও খুঁজে বের করতে হবে।

512

সিংহ-

সিংহ রাশির জাতকদের ধৈর্য সহকারে কাজ করা উচিত, তা না হলে তাড়াহুড়ো করে করা কাজও ভুল হতে পারে। ব্যবসায়িক প্রয়োজন অনুযায়ী মালামাল সংরক্ষণ করুন, ঋতু পরিবর্তনের কারণে মালামাল নষ্ট হয়ে যেতে পারে, যা অর্থনৈতিক ক্ষতির কারণ হবে। বিশ্বাস হল কারও সঙ্গে সম্পর্কের ভিত্তি, তাই যুবকদের এটাকে দুর্বল হতে দেওয়া উচিত নয়। আপনি আপনার সন্তানের ভবিষ্যতের জন্য বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন।শিশু যদি ছোট হয় তাহলে তার সুশিক্ষার জন্য পরিকল্পনা করতে হবে। এই সপ্তাহে যে কোনও ধরণের পড়ে যাওয়ার কারণে হাড় ভাঙার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে খুব সাবধানে হাঁটতে হবে এবং অন্যান্য নড়াচড়া করতে হবে।

612

কন্যা–

যদি আমরা এই রাশির জাতকদের কাজের ক্ষেত্রের কথা বলি, তাহলে আপনি যদি তহবিল সংগ্রহ সংক্রান্ত কাজ করেন, তাহলে এই সপ্তাহে আপনি সন্তোষজনক ফল পাবেন। গুরুজনদের অভিজ্ঞতা গ্রহণ করে ব্যবসা বাড়ানোর দিকে পরিকল্পনা করতে হবে। আপনি যদি সপ্তাহটি ভালভাবে পরিকল্পনা করেন তবে যুবরা সুশৃঙ্খলভাবে সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝামাঝি থেকে, আপনি নতুন শিক্ষা বা নতুন কিছু শেখার পরিকল্পনা করতে পারেন। কিছু বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ছোটখাটো ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনের কিছু বড় আর্থিক সিদ্ধান্ত নিতে আপনি এই সপ্তাহে সফল হতে পারবেন। যাদের উচ্চ কোলেস্টেরলের সমস্যা রয়েছে তাদের খাবারের প্রতি বিশেষ নজর দেওয়া উচিত।

712

তুলা–

তুলা রাশির জাতকদের উচিত তাদের বসের সংকেত বোঝা এবং এই সপ্তাহে তাদের কোনও অভিযোগ করার সুযোগ দেওয়া উচিত নয়। যারা নতুন চাকরি খুঁজছেন তাদের সপ্তাহের শুরুতে আরও মনোযোগ দিতে হবে। এ সময় ভালো তথ্য পাওয়া যেতে পারে। উচ্চ মুনাফার লোভে ব্যবসায়ীদের তাদের পুরানো গ্রাহকদের সঙ্গে সম্পর্ক নষ্ট করা উচিত নয়, কারণ পুরানো গ্রাহকরাও ব্যবসায় সম্পদের মতো। যুবকরা ভাল প্রস্তাব পাবেন, যার কারণে আপনি মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। বাড়ির আইন মেনে চলুন এবং আপনার কাজ শেষ করে সঠিক সময়ে বাড়ি ফিরুন। এই সপ্তাহে আপনার ত্বকের যত্ন নেওয়া উচিত। আর্দ্র আবহাওয়ায় ত্বকের সমস্যা হতে পারে।

812

বৃশ্চিক –

এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল কাজ যথাযথভাবে করতে হবে, কাজ নিয়ে চিন্তা করার দরকার নেই। ব্যবসায়ীদের ব্যবসার পাশাপাশি মানসিক ভারসাম্য বজায় রাখতে হবে। যুবকদের মনে কোন প্রকার সংশয় বাড়তে দেওয়া উচিত নয়, কোন প্রকার সমস্যা থাকলে আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার পুরো পরিবারের সঙ্গে বসতে এবং আড্ডা দেওয়ার জন্য সময় বের করা উচিত, যার কারণে পরিবারের সকল সদস্য খুশি হবেন। শরীরে জলশূন্যতা অর্থাৎ জলর অভাব যেন না হয়, এজন্য পর্যাপ্ত পরিমাণে জল ও খনিজ গ্রহণ করতে হবে।

912

ধনু–

এই সপ্তাহে ধনু রাশির জাতক জাতিকারা এমন কারও সঙ্গে দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে জীবিকার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। ব্যবসায়ীদের তাদের কর্মীদের সঙ্গে কঠোর মনোভাব প্রদর্শন এড়াতে হবে। সবাইকে আপন মনে করুন এবং ভালোবাসার সঙ্গে কথা বলুন। তরুণদের অন্যের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়ানো উচিত। বর্তমানে নিজের বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিতে হয়। সম্পর্কের দূরত্ব কমাতে মনোযোগ দিতে হবে। দূরত্ব বজায় রেখে আপনার প্রিয়জনের সঙ্গে কথা বলুন। ক্যালসিয়াম ও D3 এর ঘাটতি হলে পায়ে সমস্যা হতে পারে। ডাক্তারের পরামর্শে ওষুধ খেতে হবে।

1012

মকর–

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বলপ্রয়োগের পরিবর্তে বুদ্ধিমত্তা ব্যবহার করা উচিত। বুদ্ধিমত্তা ব্যবহার করে কাজগুলো সহজে সম্পন্ন হবে। মস্তিষ্ক ও মনের সমন্বয়ে কিছু ব্যাঘাত ঘটবে, যার কারণে আপনার রাগ বেশি হবে, কিন্তু ব্যবসায় রাগ করা আপনার ক্ষতিই করবে। যুবকদের উচিত এই সপ্তাহে তাদের পূর্বের বরাদ্দকৃত কাজগুলি সম্পূর্ণ করা এবং তবেই নতুন দায়িত্ব নেওয়া। বাড়ির প্রতি দায়িত্ব পালনের জন্য, আপনার একটি ধারণা তৈরি করা উচিত, আপনি পরিবারের দায়িত্ব থেকে মুখ ফিরিয়ে নিতে পারবেন না। মেরুদণ্ডে ব্যথা হলে একবার চিকিৎসকের সঙ্গে দেখা করে পরীক্ষা করাতে হবে, চিকিৎসা নিতে হবে, না হলে ব্যথা বাড়তেই থাকবে।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহের যে কোন দিন অফিসে মিটিংয়ে প্রধানত অংশগ্রহণ করতে হতে পারে। ব্যবসায় কাজের চাপ যদি একটু বেড়েই থাকে, তাহলে কিছু নতুন কর্মী অন্তর্ভুক্ত করা উচিত, এতে কাজ সহজ হবে। যুবসমাজের সচেতনতাই পারে ক্ষতির হাত থেকে বাঁচাতে, যেকোনও কাজ করতে গিয়ে নিজেদেরই সজাগ থাকতে হবে। আকস্মিক ব্যয় বৃদ্ধির কারণে, আপনাকে বাধ্যতামূলকভাবে আগে করা সঞ্চয় বা ভবিষ্যতের জন্য করা FD ব্যয় করতে হতে পারে। শিশুর স্বাস্থ্যের অবনতি হতে পারে, বিশেষ করে যদি এটি একটি নবজাতক শিশু হয়, তাহলে আরও বেশি যত্ন নিতে হবে।

1212

মীন–

এই রাশির জাতক জাতিকাদের মনিবকে কোনও মূল্যে রাগ করতে হবে না। এই জন্য সতর্ক থাকুন, তারা এটি বলার আগেই তাদের সমস্ত কাজ করুন। এই সপ্তাহে, ব্যবসার অর্থনৈতিক পরিস্থিতির পাশাপাশি, আপনি শুভবুদ্ধিতেও উত্থান-পতন দেখতে পারেন। সরকারি চাকরির জন্য প্রয়াসী যুবকদের পড়াশোনার পাশাপাশি মক টেস্ট অনুশীলনে মনোযোগ দেওয়া উচিত। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে আপনার খাদ্যাভ্যাসের প্রতি খেয়াল রাখা উচিত। তরল ও হালকা হজমযোগ্য পদার্থ বেশি খেতে হবে। ফলের পরিমাণও বাড়ান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos