Weekly Horoscope: এই সপ্তাহ কেমন কাটবে ১২ রাশির, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Jan 28, 2024 10:39 AM IST

112

মেষ– মেষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। আপনি যদি চাকরি খুঁজছেন তবে এই সপ্তাহে আপনি ভাল খবর পেতে পারেন। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। ঘরে টাকা আসবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি এই সপ্তাহে ভ্রমণ করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। পরিবারে ঐক্য থাকবে। প্রেমের সম্পর্ক স্থবির হয়ে পড়বে। প্রেম সঙ্গীর সঙ্গে পিকনিকে যাবেন। দাম্পত্য জীবনে সুখ।

212

বৃষ– নতুন সপ্তাহ বৃষ রাশির জাতকদের জন্য সাফল্য বয়ে আনবে। আপনি যদি বিদেশ থেকে ক্যারিয়ার এবং ব্যবসা করতে চান তবে আপনার বাধা দূর হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে এই সপ্তাহটি শুরু করা শুভ। এই সপ্তাহে আপনি বিক্রয় দ্বারা একটি সম্পত্তি ক্রয় করতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিপক্ষকে কাবু করতে দেখা যাবে। প্রেম জীবন ট্র্যাকে ফিরে আসবে। বিবাহিত জীবনে আপনার সঙ্গীর খারাপ স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে থাকবে।

312

মিথুন– মিথুন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহ, আপনাকে আপনার স্বাস্থ্য, জিনিসপত্র এবং সম্পর্কের প্রতি খুব যত্ন নিতে হবে। এই সপ্তাহে, আপনার রুটিন এবং খাদ্যাভ্যাসের যত্ন নিন। জীবনসঙ্গী এবং পিতামাতার স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে। শিক্ষার্থীরা কাঙ্খিত সাফল্য পাবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। প্রেমের সঙ্গী আপনার সমর্থন হয়ে উঠবে।

412

কর্কট– কর্কট রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সপ্তাহে কোনও কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলা উচিত। এই সপ্তাহে তাড়াহুড়ার কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার বসের তিরস্কারের শিকার হতে পারেন। এই সপ্তাহে আপনাকে শারীরিক ও মানসিক সমস্যায় ভুগতে হতে পারে। প্রেমের প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন, তাহলে এখনই করবেন না, পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

512

সিংহ– এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ বয়ে আনবে। এই সপ্তাহে আপনি একটি ভাল খবর পাবেন যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে ব্যবসায় লাভবান হবেন। আপনি এই সপ্তাহে ভ্রমণ করতে পারেন। টিমওয়ার্কে ফোকাস করুন। আপনি যদি অবিবাহিত হন তবে কেউ আপনার জীবনে প্রবেশ করতে পারে। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

612

কন্যা– কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। এই সপ্তাহে আপনার সন্তানদের নিয়ে উত্তেজনা থাকতে পারে।এই সপ্তাহে আপনার পরিবারের সদস্যদের সাথে কোনো বিষয় নিয়ে উত্তেজনা থাকতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার অহং ত্যাগ করতে হবে। যে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করার সময় ব্যবসায়ীদের খুব সতর্ক থাকতে হবে। কাউকে টাকা ধার দেবেন না। আপনার প্রেমের সঙ্গীর জন্য সময় দেওয়ার সময়, আপনাকে তার অনুভূতি উপেক্ষা করা এড়াতে হবে।

712

তুলা– তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি সতর্কতার অন্যতম। এই সপ্তাহের শুরুতে, জিনিসগুলি আরও ভাল হবে এবং জিনিসগুলি আরও খারাপ হবে। চুক্তি করার সময় আপনার আচরণে নম্রতা বজায় রাখুন। কর্মক্ষেত্রে কারো অন্যায়কে সমর্থন করা থেকে বিরত থাকুন, ভুল করেও এমন কথা বলবেন না যা কারো হৃদয়ে আঘাত পাবে। আপনার বিবাহিত জীবনকে সুখী রাখতে, আপনার সম্পর্কের প্রতি সৎ থাকুন এবং আপনার সঙ্গীর অনুভূতি বুঝুন।

812

বৃশ্চিক– বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হবে। এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন। আপনি ঘরে এবং বাইরের মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করতে চান তবে আপনি এই সপ্তাহে একটি ভাল জায়গা থেকে প্রস্তাব পেতে পারেন। ব্যবসার জন্য আপনার সপ্তাহটি শুভ হবে। এই সপ্তাহে আপনি কারো দ্বারা প্রভাবিত হতে পারেন। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

912

ধনু - ধনু রাশির জাতকদের এই সপ্তাহে ছোটাছুটি করতে হতে পারে। এই সপ্তাহে কোথাও বেড়াতে যেতে পারেন। এই সপ্তাহটি পেশা এবং ব্যবসার জন্য শুভ হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পত্তি কেনা-বেচা করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। এই সপ্তাহে, কাউকে এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা ভবিষ্যতে পূরণ করতে আপনার অসুবিধা হবে। এই সপ্তাহে আপনি একটি বিশেষ পুরানো বন্ধুর সাথে দেখা করবেন।

1012

মকর - মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ইতিবাচক হবে। এই সপ্তাহে আপনি পেশা এবং ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন। এই সপ্তাহে ভাগ্য আপনার পাশে থাকবে। এই সপ্তাহে আপনি একটি যানবাহন কিনতে পারেন, এই সপ্তাহে আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। এই সপ্তাহে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। এই সপ্তাহে আপনার কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা থাকতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

1112

কুম্ভ– এই সপ্তাহ কুম্ভ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। কোনো ধরনের শর্টকাট অবলম্বন করবেন না। মোটেও হতাশ বা হতাশ হবেন না। এই সপ্তাহে অলসতা থেকে নিজেকে রক্ষা করুন। আপনি যদি কোন পরিকল্পনা করে থাকেন তবে কারো সাথে আপনার পরিকল্পনার প্রশংসা করবেন না। প্রেমের সম্পর্ক ত্বরান্বিত হবে। আপনারা দুজনেই কাছাকাছি আসবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন।

1212

মীন– এই সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য শুভ বয়ে আনবে। এই সপ্তাহে আপনার যেকোনো ইচ্ছা পূরণ হবে। এই সপ্তাহে আপনার কর্মজীবন উন্নতির পথে এগিয়ে যাবে। অফিসে আপনি আপনার লক্ষ্য অর্জন করবেন। পরিবারের কারো সাথে যদি আপনার বিবাদ হয়, তাহলে বিষয়গুলো আপনার জন্য ঠিক হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। আপনার প্রেমের সঙ্গী আপনার কথা এবং আবেগকে মূল্য দেবে। আপনার প্রতিটি সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos