Weekly Horoscope: নতুন বছরের প্রথম সপ্তাহ কেমন কাটবে ১২ রাশির, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Dec 31, 2023 9:23 AM IST

112

মেষ-

এই সপ্তাহে, আপনাকে কর্মক্ষেত্রে অসাবধানতা এড়াতে হবে, আপনি সিনিয়রদের কাছ থেকে নির্দেশনা পাবেন এবং সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন, তবে অফিসে ষড়যন্ত্রকারীদের থেকে দূরে থাকুন। ব্যবসায় ঝুঁকি নিয়ে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন। বৈদেশিক বাণিজ্যে যোগদান সম্প্রসারণ হবে। ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা শিক্ষার্থীদের বিরক্ত করতে পারে। খারাপ সঙ্গ পরিহার করতে হবে। জীবনসঙ্গীর কাছ থেকে কোনও বিষয়ে বিবাদ হতে পারে, সমন্বয় রাখুন। পেট সংক্রান্ত সমস্যায় অস্থির হতে পারেন। যোগ প্রাণায়াম করার সময় শরীরকে রোগ থেকে দূরে রাখার চেষ্টা করুন কারণ রোগ প্রতিরোধ ক্ষমতার অভাব রোগের জন্ম দেবে।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকাদের অফিস মিটিংয়ে প্রেজেন্টেশন দিতে হতে পারে, প্রস্তুত থাকুন, ভালো ব্যবহারে মহিলা সহকর্মীদের খুশি রাখতে হবে। কর্মজীবনের ক্ষেত্রে, বিদেশী কোম্পানি থেকে স্পন্সরশিপ পাওয়া যেতে পারে। ব্যবসায়ী গ্রাহকদের চাহিদা অনুযায়ী পণ্য ডাম্প. ব্যবসায়িক অংশীদারের সাথে আস্থা বজায় রাখুন এবং আয় বৃদ্ধিতে মনোযোগ দিন। নিরাপত্তার যত্ন নিন এবং তরুণ বন্ধুদের সাথে বাইরে যাওয়ার সময় নেশা এড়িয়ে চলুন। নতুন সম্পর্কে তাড়াহুড়ো করবেন না। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। মশা সংক্রান্ত রোগের জন্য সতর্ক থাকুন। রক্তের সংক্রমণও হতে পারে।

312

মিথুন–

সহকর্মী ছুটিতে গেলে এই রাশির জাতকদেরও তাদের অংশের কাজ করতে হতে পারে। বসকে খুশি রাখুন। বদলির সম্ভাবনা আছে। অবহেলার কারণে ব্যবসায়ীদের জরিমানা দিতে হতে পারে, ঋণে পণ্য দেবেন না, তা না হলে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। বিদেশ ভ্রমণ ব্যবসার জন্য কার্যকরী প্রমাণিত হবে। যুব সমাজের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে, প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি তরুণদের প্রতিযোগিতা বাড়বে। ঘর থেকে বের হওয়ার সময় মায়ের আশীর্বাদ নিন। বিবাহযোগ্য মেয়ের সম্পর্ক এই সপ্তাহে ঠিক হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিপি রোগীদের নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হয়।

412

কর্কট–

কর্কট রাশির জাতক জাতিকারা অফিসে তাদের কাজ আপডেট রাখেন, বস বিস্তারিত জানতে চাইতে পারেন, আপনি যদি কোম্পানিতে যোগদানের সুযোগ পান, তবে তাদের যেতে দেবেন না এবং অনেক সুযোগ পেলে বিভ্রান্ত হবেন না। পদোন্নতি হতে পারে। ব্যবসার বিক্রয় বৃদ্ধির জন্য নতুন স্কিম চালু করুন, বড় মুনাফা অর্জন করতে পারেন। পাশাপাশি নিরাপত্তা ব্যবস্থাও খতিয়ে রাখুন, কারণ অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।বিতর্কের ক্ষেত্রে সঙ্গীকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলা উচিত। তরুণদের মন থাকবে প্রফুল্ল ও প্রফুল্ল। নম্রতা ও আলাপচারিতার মাধ্যমে পারিবারিক বিভেদ নিরসন করতে সক্ষম হবেন। হৃদরোগীদের সতর্ক থাকতে হবে, খাবারে মোটা দানা খাবেন।

512

সিংহ–

এই রাশির মানুষের জন্য অফিসে কাজের চাপ থাকবে, অফিসের নিয়ম-কানুন লঙ্ঘন করা ভারী হতে পারে। সময় অনুকূল নয় তাই এখনই চাকরি ছাড়ার কথা ভাববেন না। নতুন ব্যবসার শুরুতে, লাভ কম হবে, তবে চিন্তা করবেন না, শীঘ্রই আপনার ইচ্ছা অনুযায়ী শর্তগুলি হবে। আগে করা ছোট বিনিয়োগ এই সপ্তাহে বড় লাভ বয়ে আনবে। লক্ষ্য অর্জনে যুবসমাজকে দ্বিগুণ পরিশ্রম করতে হবে। অন্যের বিবাদে হস্তক্ষেপ করবেন না। ছোট ভাইবোনদের সাথে কথা বলুন এবং তাদের সমস্যা জানুন, বাবার কাছ থেকে আশীর্বাদ নিন। ক্রমবর্ধমান ওজন বন্ধ করুন, অন্যথায় অনেক সমস্যা এবং রোগ হবে।

612

কন্যা-

কন্যা রাশির লোকেরা এই সপ্তাহে তাদের কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন, যার কারণে বস খুশি হয়ে বেতন বাড়াতে পারেন। চাকরি সংক্রান্ত কোনও ভালো খবর পাওয়া যেতে পারে। ব্যবসায়ীদের উচিত অবৈধ কাজ করা থেকে বিরত থাকা, অন্যথায় তারা আর্থিক জরিমানার অংশ হতে পারে। চুরির সম্ভাবনা আছে, নজর রাখুন, অংশীদারি ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখুন। যুবকদের মাদক সেবন এড়িয়ে সাবধানে গাড়ি চালানো উচিত, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদ কেটে যাবে। পারিবারিক জীবন সুখী হবে এবং অপ্রয়োজনীয় খরচ বন্ধ হবে। যদি কোনও ধরনের অপারেশন করতে হয়, তবে এই সপ্তাহটি তার জন্য উপযুক্ত।

712

তুলা –

এই রাশির লোকেরা অফিসে অলসতা থেকে দূরত্ব বজায় রাখে, তাদের জন্য নতুন মাত্রা অপেক্ষা করছে। আপনি পদোন্নতি পাবেন এবং একই সাথে বস আপনার প্রশংসাও করবেন। সহকর্মীদের সাথে ইগোর যুদ্ধ করবেন না। ব্যবসায়িক কেউ আপনার সম্পর্কে অভিযোগ করতে পারে, যার কারণে ভাবমূর্তি নষ্ট হবে। তাড়াহুড়ো কাজে বাধা সৃষ্টি করতে পারে, ধৈর্য ধরুন। শিক্ষার্থীরা প্রত্যাশার চেয়ে ভাল ফলাফল করতে সক্ষম হবে, কঠোর পরিশ্রম করতে থাকুন। যারা তাদের পড়াশুনা মিস করেছেন তারা আবার শুরু করতে পারেন। আপনার বাড়িতে আত্মীয়দের আগমন হতে পারে। ঠান্ডা থেকে দূরে থাকুন নাহলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

812

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ইন্টারভিউয়ের জন্য ডাক পেতে পারেন। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনার সহকর্মীদের সাথে তাল মিলিয়ে চলুন, আপনি কাজে সহায়তা পাবেন। চতুর্থ শ্রেণীর কর্মচারীদের উপহার দিন। মালামাল খারাপ হয়ে যাওয়ায় মালামাল কস্ট দামে বিক্রি করতে হতে পারে। কাজ না হলে মন কিছুটা বিষণ্ণ থেকে যাবে। অনলাইনে ব্যবসায় সংযোগে লাভ হবে। ছাত্র-ছাত্রীরা পড়াশুনা নিয়ে খুব উত্তেজিত দেখাবে। গণেশের পূজা করুন। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। ঘরের জিনিসপত্র বাইরে আনবেন না, জরায়ুর রোগীদের সমস্যায় ঘেরা হতে পারে।

912

ধনু-

এই রাশির জাতক জাতিকাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে, আপনার পদোন্নতিতে সামান্য ঝামেলার কারণ হতে পারে। মনে রাখবেন এই সময় কাজটি তাড়াহুড়ো করে নষ্ট হয়ে যাবে, এমন পরিস্থিতিতে ধৈর্য ধরুন, ব্যবসায়ীদের এই সপ্তাহে ব্যবসার জন্য ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর সাথে বিশ্বাসঘাতকতা হতে পারে, তাই অর্থের ব্যাপারে সতর্ক থাকুন। প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সফল হতে পারেন। বন্ধু এবং পরিবারের সাথে দেখা করতে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সম্পর্কের বন্ধন মজবুত রাখতে, বিশ্বাসকে দুর্বল হতে দেবে

1012

মকর -

একটি ছোট সাফল্য একদিন মকর রাশির জাতকদের বড় ফল দেবে। চাকরিজীবীরা তাদের কাজ দিয়ে বসকে প্রভাবিত করতে সক্ষম হবেন। সাবধান, অফিসের কিছু লোক চক্রান্ত করতে পারে। ব্যবসায় মুনাফার লোভে নকল পণ্য বিক্রি করবেন না এবং মহিলা গ্রাহকরা এলে তাদের সম্মান করুন। সম্পত্তিতে বিনিয়োগ করা ভালো হবে। স্কুল ট্রিপে যাওয়ার পর শিক্ষার্থীরা খুশি হবে। মনকে একাগ্র করে স্ব-অধ্যয়ন করুন। পরিবারের সবার প্রত্যাশা পূরণ করবে কিন্তু সন্তানদের লেখাপড়ায় মনোযোগ দিতে হবে, জীবনসঙ্গীকে খুশি রাখতে হবে। অতিরিক্ত চুল পড়ায় সমস্যায় পড়লে আয়ুর্বেদের সাহায্য নিন।

1112

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকারা চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবতে পারেন, তবে একটি ভাল বিকল্প পাওয়ার পরেই এমন সিদ্ধান্ত নিন। দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। ক্লায়েন্টরা ব্যবসায়ীদের সাথে খুশি হবেন, যেকোনও চুক্তি স্বাক্ষর করার সময়, কাগজটি পুঙ্খানুপুঙ্খভাবে পড়ুন। চুক্তি সংক্রান্ত ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে, তবে শেয়ার বাজারের সাথে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। শিক্ষার্থীদের উচিত পড়াশোনায় মনোযোগ দেওয়া এবং পুরানো ভুল থেকে শিক্ষা নেওয়ার চেষ্টা করা, আবার সেগুলি পুনরাবৃত্তি না করা। বাড়ির বড়দের সঙ্গে তর্ক হতে পারে, যা এড়িয়ে চলা উচিত। ত্বকের অ্যালার্জি এবং হাড়ের ব্যথায় সমস্যা হতে পারে।

1212

মীন রাশি-

মীন রাশির জাতক জাতিকাদের অফিসে উচ্চপদস্থ কর্মকর্তারা ঘুরে আসতে পারেন, কাজেই কাজে গাফিলতি করবেন না। কাজ বেশি হলে ওভারটাইম করতে হতে পারে। ব্যবসায় বড় কোনও চুক্তি হওয়ার সম্ভাবনা আছে, সব দিক সঠিকভাবে বুঝুন, আইনি সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। শিল্পে আগ্রহীদের জন্য দিনটি খুবই শুভ। আপনি আপনার শিল্প পরিমার্জিত করার সুযোগ পাবেন। পরিবারের সদস্যরা রাতের খাবারের আমন্ত্রণ পেতে পারেন। ঘরের পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন, বাতের ব্যথা আবার দেখা দিতে পারে। পায়ে আঘাতের সম্ভাবনা রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos