Weekly Horoscope: এপ্রিল মাসের প্রথম সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Mar 31, 2024 11:32 AM IST / Updated: Mar 31 2024, 05:34 PM IST

112

মেষ -

এই রাশির জাতক জাতিকাদের অফিসের কাজ শেষ না হলে তাদের ঊর্ধ্বতনদের কাছে জবাবদিহি করতে হতে পারে। ব্যবসার মূল মন্ত্র হল টাকা থেকে টাকা উপার্জন হয়, এই নীতি মাথায় রেখে ব্যবসায়ীদের বেশি বেশি কাজ করতে দেখা যায়। তরুণদের উপর বাকশক্তির প্রভাব বাড়বে, তাই আপনার কথাবার্তাকে সঠিক পথে ব্যবহার করুন এবং জীবনে এগিয়ে যান। এই সপ্তাহে আপনি একজন আদর্শ হোস্ট হিসাবে প্রমাণিত হবেন, অতিথিরা আপনার বাড়িতে আসবেন এবং তারা আপনার আতিথেয়তায় খুশি হবেন। আপনার জীবনধারা আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে সফল হবে।

212

বৃষ–

বৃষ রাশির জাতক জাতিকাদের যেকোন পরিস্থিতিতে মেজাজ হারাবেন না এবং ধৈর্য সহকারে কাজ করুন, অন্যথায় করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য ভাল ফল বয়ে এনেছে, তাদের বিরোধীরা নিজেরাই আপস করার উদ্যোগ নিতে পারে। যৌবনের প্রেমের জীবন এই পুরো সপ্তাহটি চমৎকার হতে চলেছে, তারা একে অপরের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবে। পরিবারে ভবিষ্যৎ পরিকল্পনার কথা মাথায় রেখে আপনি আগে যে পরিকল্পনাই করুন না কেন, আপনাকে সেদিকেই এগোতে দেখা যাবে। স্বাস্থ্যের বিষয়গুলি এই সপ্তাহে স্বাভাবিক হতে চলেছে, তবে আপনাকে সতর্ক থাকতে হবে।

312

মিথুন-

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে তাদের ঊর্ধ্বতনরা কিছু বড় দায়িত্ব অর্পণ করতে পারেন, সম্পূর্ণ গুরুত্ব সহকারে তা পূরণ করার চেষ্টা করুন। এখন পর্যন্ত ব্যবসায়ীদের আর্থিক অবস্থা নড়বড়ে থাকলেও এখন ধীরে ধীরে অগ্রগতি হবে। যারা কর্মসংস্থান খুঁজছেন তাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হতে পারে। ঘরোয়া বিবাদকে আদালতে না নিয়ে পারস্পরিক আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। স্বাস্থ্য বিষয়গুলি স্বাভাবিক থাকবে তবে আপনি যদি কোনও ধরণের অসাবধানতা করেন তবে আপনার স্বাস্থ্যের অবনতি নিশ্চিত।

412

কর্কট–

কর্কট রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে অফিসে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন, এর জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে। ব্যবসার দিক থেকে, সপ্তাহের শেষ দিনগুলিতে উত্থান-পতন হতে পারে। তরুণদের তাদের সঙ্গীর অনুভূতি এবং বাধ্যবাধকতা উপেক্ষা করা উচিত নয়, তবে তাদের বুঝতে হবে এবং তাদের সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে হবে। আপনি আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত হতে পারেন, যদি তার চিকিৎসার প্রয়োজন হয় তাহলে চিকিৎসা নিন। ছোটখাটো সমস্যা বাদে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

512

সিংহ-

এই রাশির জাতক জাতিকাদের অফিসে কাজ করার সময় তাড়াহুড়া করা উচিত নয়, চিন্তা করেই এগিয়ে যান। বাজারে আটকে থাকা ব্যবসায়ীদের টাকা এই সপ্তাহে অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসতে পারে। তরুণদের তাদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে, এটিই তাদের জন্য একমাত্র বিকল্প হতে পারে, অন্য কোন শর্টকাট নেই। এই সপ্তাহে পরিবারে যা কিছু সম্পদ পুঞ্জীভূত হবে তা ভাল বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মৌসুমী রোগ সম্পর্কে সচেতন হোন এবং আপনার খাদ্যাভ্যাস সম্পর্কে খুব সতর্ক থাকুন।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকারা অফিসে তাদের কাজ সম্পর্কে কিছুটা হতাশ বোধ করতে পারেন, হতাশার অনুভূতিকে স্থায়ী হতে দেবেন না। ব্যবসায়িক পরিকল্পনা গোপন রাখুন; অন্যদের সঙ্গে শেয়ার করলেও প্রতিযোগীদের তথ্য দিতে পারে। আপনার যদি প্রেমের জীবন থাকে তবে সর্বদা তিক্ত এবং মিষ্টি বিবাদ থাকবে, এটি সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে দেবেন না। পারিবারিক সমস্যার সমাধান খুঁজতে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, তাদের সঙ্গে আপনার সমস্যাগুলি ভাগ করুন। পেট সংক্রান্ত সমস্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, আপনার খাদ্য নিয়ন্ত্রণ করুন এবং শুধুমাত্র পুষ্টিকর তাজা খাবার খান।

712

তুলা–

এই রাশির জাতক জাতিকাদের চলতি সপ্তাহে স্বাভাবিকের চেয়ে একটু বেশি পরিশ্রম করতে হবে এবং দৌড়াদৌড়ি করতে হতে পারে। ব্যবসায়ী যদি কোনও বিষয়ে প্রতিশ্রুতি দিয়ে থাকেন, তাহলে তা পালন করার চেষ্টা করুন, তা গ্রাহক হোক বা অর্থপ্রদান সংক্রান্ত বিষয়। সময় এবং শক্তি উভয়ই সঠিকভাবে পরিচালনা করতে ব্যর্থতা যুবকদের তাদের কাজ শেষ করতে বাধা দিতে পারে। সন্তান-সম্পর্কিত কোনও সুসংবাদ আপনার এবং আপনার পরিবারের জন্য আনন্দের কারণ হবে। সুস্বাস্থ্য বজায় রাখতে যতটা সম্ভব জল পান করা উচিত যাতে শরীরে অ্যাসিডিটি ইত্যাদি না হয়।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে তাদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং শালীনতার সঙ্গে জিনিসগুলি পরিচালনা করতে হবে। ব্যবসায়ীদের আজ ভ্রমণ এড়িয়ে চলা উচিত, কারণ আপনি যে কাজের জন্য ভ্রমণ করছেন তা সম্পূর্ণ হওয়ার ক্ষেত্রে কিছুটা সন্দেহ থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে তর্ক-বিতর্ক হবে, তবে এই সমস্ত কিছু সত্ত্বেও, আপনার ভালবাসার জয় হবে এবং আপনার কথোপকথনও চলবে। বাড়ির সঙ্গে সম্পর্কিত যে কোনও বড় কাজ মুলতুবি ছিল, আপনি আজ থেকে তা সম্পূর্ণ করতে শুরু করতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে, বিশেষ যত্ন নেওয়া উচিত যে নিয়মগুলি ভঙ্গ না হয় কারণ দৈনন্দিন রুটিনে কোনও বিরতি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

912

ধনু–

এই রাশির জাতক জাতিকাদের অবশ্যই মনে রাখতে হবে যে অফিসে কাজ করার সময় তারা যেন কোনও ধরনের ভুল না করে। ব্যবসায়ীদের তাদের আর্থিক অবস্থান শক্তিশালী রাখতে হবে, তারা বিনিয়োগের জন্য একটি ভাল প্রকল্প পেতে পারে। তরুণরা যে কাজে পারদর্শী সেসব কাজে অগ্রাধিকার দিলে এবং পরবর্তীতে অন্য কাজগুলো করলে ভালো হয়। পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শ এবং অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন, তাদের সম্মান করুন। স্বাস্থ্যের দিক থেকে, আপনার পা মচকে যেতে পারে বা এমনকি ফ্র্যাকচার হতে পারে, তাই হাঁটার সময় সতর্ক থাকুন।

1012

মকর–

মকর রাশির জাতকদের কর্মক্ষেত্রের পরিবেশ খুব ভালো হবে, বিশেষ করে যাদের নতুন চাকরি আছে তাদের জন্য। ব্যবসায়ীরা এই সপ্তাহে কোনও দরকারী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন, যা ব্যবসায়িক সুবিধা দেবে। যুবকদের তাদের সন্দেহজনক প্রকৃতি পরিবর্তন করা উচিত এবং এতে নমনীয়তা আনা উচিত, অপ্রয়োজনীয় সন্দেহ সম্পর্ক নষ্ট করে। বাড়ির প্রয়োজন অনুসারে, আপনি কোনও বড় মূল্যবান জিনিস বা যানবাহন ক্রয় করতে পারেন। আপনি যদি মাথাব্যথার সমস্যায় অস্থির থাকেন, তাহলে তা থেকে মুক্তি পেতে শরীরকে ডিটক্সিফাই করা খুবই জরুরি।

1112

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকাদের যথাসময়ে পৌঁছানোর চেষ্টা করা উচিত যেখানে তাদের উপস্থিতি বাধ্যতামূলক। ব্যবসায়ীদের যেকোনও ব্যবসায়িক চুক্তি করার সময় সতর্ক থাকা উচিত, অন্যথায় আপনার ভুল লাভ ক্ষতিতে পরিণত হতে পারে। তরুণদের জন্য তাদের বন্ধুদের মধ্যে স্বার্থপর উপাদান চিহ্নিত করা এবং এই ধরনের লোকদের থেকে দূরে থাকাই ভালো। সন্তানদের ক্যারিয়ার ও বিয়ে নিয়ে পরিবারে দুশ্চিন্তা হতে পারে, আল্লাহ সব কাজের জন্য সময় বেঁধে দিয়েছেন, তাই চিন্তা করবেন না। সুস্বাস্থ্য বজায় রাখতে যেকোনও ধরনের মানসিক চাপ থেকে দূরে থাকতে হবে।

1212

মীন–

মীন রাশির জাতক জাতিকাদের অফিসে কাজ থাকলে অন্য কারও সঙ্গে আলোচনা না করে সময়মতো তা শেষ করুন। ব্যবসায়ীদের যদি তাদের ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে হয়, তবে তাদের এই ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিয়েই সিদ্ধান্ত নেওয়া উচিত। তরুণদের প্রেমের সম্পর্কে জড়িয়ে তাদের ক্যারিয়ারের সঙ্গে আপস করা উচিত নয়, এটি তাদের ক্যারিয়ারে প্রভাব ফেলতে দেবেন না। এই সপ্তাহে আপনাকে পরিবারের অন্যান্য সদস্যদের সমস্যা সমাধানের চেষ্টা করতে দেখা যাবে। আপনার পেশী ব্যায়াম চালিয়ে যান কারণ পেশী ব্যথা আপনাকে বিরক্ত করতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos