Weekly Horoscope: এই সপ্তাহ ১২ রাশির লাভ না ক্ষতি? জেনে নিন এই ৭ দিন আপনার কেমন কাটবে আপনার

সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

 

deblina dey | Published : Feb 4, 2024 9:54 AM IST

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন। জেনে নিন কোন রাশির কেমন কাটবে এই সপ্তাহ। দেখে নিন সাপ্তাহিক রাশিফল


মেষ– এই রাশির জাতক জাতিকাদের যদি তাদের সিনিয়রের সঙ্গে কথা বলতে হয়, তাহলে কোনও মধ্যস্থতার সাহায্য না নিয়ে সরাসরি কথা বলুন, এতে আপনার এবং তাদের মধ্যে সম্পর্ক উন্নত হবে। কাজের সূত্রে ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সপ্তাহে ভ্রমণের সময় থাকবে। তরুণরা যে কাজই করুক বা যে দায়িত্বই গ্রহণ করুক না কেন, তাদের উচিত তা ভালোভাবে বুঝে তারপরই কাজ শুরু করা। শিশুরা পিতামাতার জন্য সমস্যা তৈরি করতে পারে, তাই তাদের প্রতি অবিরাম নজর রাখুন। সপ্তাহের শুরু থেকেই আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে, আপনাকে সুস্থ থাকতে কঠোর পরিশ্রম করতে হবে।

বৃষ– বৃষ রাশির জাতক জাতিকাদের ভুল করা এড়াতে হবে, অন্যথায় তাদের সহকর্মীদের ঠাট্টা করতে সময় লাগবে না। ব্যবসায় অত্যধিক অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন, ব্যয়টি একক না হয়ে ছোট টুকরো হলে ভাল হবে। যুবকদের অংশীদারদের জন্য অর্থ ব্যয় করতে দেখা যাবে, অত্যধিক প্রদর্শন আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। পারিবারিক সমস্যা অপরিচিতদের সঙ্গে শেয়ার করবেন না, বাড়ির গোপনীয়তা প্রকাশ না করার চেষ্টা করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে ত্বক সংক্রান্ত সমস্যা যেমন র‍্যাশ, অ্যালার্জি, চুলকানি ইত্যাদি সমস্যা সৃষ্টি করতে পারে। আপনি পর্দায় যে পণ্য ব্যবহার করুন না কেন, এটি নিজে করুন এবং অন্য কারও ব্যবহার করবেন না।

মিথুন– এই রাশির জাতকদের তাদের লক্ষ্যের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে, শুধুমাত্র প্রতিশ্রুতিই সাফল্য অর্জনে সহায়তা করবে। এই সপ্তাহে, ব্যবসায়িক শ্রেণীর জন্য আয় এবং ব্যয় সমান পরিমাণে থাকবে। একদিকে, আপনি আপনার আয় বাড়াতে কঠোর পরিশ্রম করবেন, অন্যদিকে, অর্থ ব্যয়ের উপায়ও স্বয়ংক্রিয়ভাবে তৈরি হবে। তরুণদের প্রকৃতিতে আগ্রাসন দেখা যাবে, এর প্রধান কারণ হবে তাদের পরাজয়। গ্রহের অবস্থান দেখে বাবার সঙ্গে বিগড়ে যাওয়া সম্পর্কের উন্নতির সুযোগ আসবে, যদি জন্মদিন হয় তাহলে অবশ্যই উপহার দিন। স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি আবহাওয়ার প্রভাবে ঠান্ডা এবং জ্বরের মতো রোগে ভুগতে পারেন, এই বিষয়ে সচেতন থাকুন।

কর্কট– কর্কট রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, কর্মক্ষেত্রে অবহেলার কারণে ক্ষতির জন্য আপনাকে দায়ী করা হতে পারে। ব্যবসায়ী শ্রেণির উত্থান-পতনে বিরক্ত হওয়া উচিত নয়, ব্যবসায় এই জাতীয় সমস্যাগুলি সাধারণ। প্রেমের সম্পর্কে, কারও কথা না শোনা বা নিজের ইচ্ছামত চলার চিন্তা আপনার সঙ্গীকে রাগান্বিত করতে পারে। আপনার সন্তানকে নৈতিকতা শিক্ষা দিয়ে তাকে একজন সভ্য ও সভ্য মানুষ হিসেবে গড়ে তোলার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগগুলি কোনও সমস্যা হবে না।

সিংহ– সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে নতুন কৃতিত্ব অর্জন করবে, যার প্রশংসা অফিস থেকে শুরু করে বাড়ির সকলেই করতে দেখা যাবে। ব্যবসায়ী শ্রেণীকে চাপের মধ্যে থাকা এড়ানো উচিত, কারণ মানসিক চাপ একাগ্রতাকে ব্যাহত করতে পারে, যা ব্যবসার জন্য উপযুক্ত নয়। যুবকদের প্রতিটি পরিস্থিতির সঙ্গে লড়াই করার সাহস সঞ্চয় করতে হবে, পরিস্থিতির সামনে আত্মসমর্পণ করা বুদ্ধিমানের কাজ নয়। এই সপ্তাহে, আপনার বুদ্ধিমান এবং চতুর পরিবারের সদস্যরা তাদের দেখে অবাক হবেন। মহাকাশে চলমান গ্রহগুলির অবস্থান বিবেচনা করে, আপনাকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হবে না, তবে আপনাকে সুস্থতার বিষয়ে সতর্ক থাকতে হবে।

কন্যা– এই রাশির জাতকরা তাদের কাজের জন্য পুরষ্কার হিসাবে ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা এবং সমর্থন পাবেন। ব্যবসায়ী শ্রেণীকে তাদের সঞ্চয়গুলি খুব ভেবেচিন্তে ব্যবহার করতে হবে; অন্যের পরামর্শে তাদের বিনিয়োগ করা উচিত নয়। এই ধরনের যুবক যারা বেকার বা চাকরি খুঁজছেন, তাদের চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি একা পারিবারিক সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন, যা দরকার তা হল আত্মদর্শন। স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনি দাঁতের সমস্যায় সমস্যায় পড়তে পারেন, আপনার দাঁতের যত্ন নিন এবং অন্তত দুবার ব্রাশ করুন।

তুলা– তুলা রাশির জাতক জাতিকারা কঠিন পরিস্থিতিতে আটকে গেলে আতঙ্কিত হবেন না, বরং সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার উপায় খুঁজে বের করুন। গ্রহের অবস্থান বিবেচনায়, ব্যবসায়ী শ্রেণী এই সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত মুনাফা অর্জনে এগিয়ে থাকবে। ছাত্র বা যুবক, এই সপ্তাহে আপনি সৃজনশীল ধারণা বৃদ্ধি দেখতে পাবেন। আপনি পরিবারের ছোট সদস্যদের জন্য একটি আদর্শ হয়ে উঠবেন, তারা আপনার পথ অনুসরণ করতে দেখা যাবে। এটি মনে রাখবেন যে আপনাকে সুস্থ থাকতে তরল গ্রহণ করতে হবে। পর্যাপ্ত পরিমাণে দুধ, জুস ও জল খেতে থাকুন।

বৃশ্চিক– বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের নতুন অফিসিয়াল কাজের দায়িত্ব নিতে ভয় পাওয়া উচিত নয়, শুধুমাত্র নতুন কাজ করে আপনি নতুন কৌশল শিখতে সক্ষম হবেন। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে একজন সিনিয়রের সঙ্গে পরামর্শ করা আপনার পক্ষে ভাল হবে। ছাত্রছাত্রীদের শিক্ষার সঙ্গে সম্পর্কিত একটি সিদ্ধান্ত নিতে হতে পারে যার জন্য তারা এখনও মানসিকভাবে প্রস্তুত নয়। পরিবারের সদস্যদের সঙ্গে মিলে সমাজের কল্যাণে কিছু কাজ করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা যাই হোক না কেন, সপ্তাহান্তে তাদের উন্নতি হচ্ছে বলে মনে হচ্ছে।

ধনু -  যদি অফিস থেকে ধনু রাশির লোকদের কোন কাজ অর্পণ করা হয়, তাহলে তাদের সঙ্গে কাজ করা অন্যান্য ব্যক্তিদের প্রকল্প সম্পর্কে অবহিত করুন। ব্যবসায়ী শ্রেণীর দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়ানো উচিত, এর সঙ্গে আপনাকে ক্রেডিট নিয়ে পণ্য বিক্রি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে যুবকরা মানসিকভাবে অস্থির এবং অস্বস্তি বোধ করবে, মেজাজ পরিবর্তনের জন্য বন্ধুদের সঙ্গে সময় কাটাবে। আপনি বাড়িতে একটি গুরুত্বপূর্ণ বৈঠকে অন্তর্ভুক্ত হবেন, কথা বলার সময় সাজসজ্জা মনে রাখবেন। আপনি যদি স্বাস্থ্যের জন্য কাজ করেন, তবে বিশ্রামও নিন, কারণ বিশ্রামের ক্ষেত্রগুলি সীমিত করলে কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

মকর - মকর রাশির জাতকদের তাদের কাজ স্থগিত করে অফিসিয়াল ট্রিপে যেতে হতে পারে। যেসব ব্যবসায়ী আমদানি ও রপ্তানির ক্ষেত্রে জড়িত তাদের জন্য এই সপ্তাহটি তাদের প্রত্যাশিত মুনাফা অর্জনে সহায়তা করবে। পার্টি করার সময় এবং কেনাকাটা করার সময়, আপনার পকেট আলগা হয়ে যেতে পারে, প্রয়োজনের চেয়ে বেশি খরচ করা এড়িয়ে চলুন। আপনার সন্তানদের মাধ্যমে আপনার স্বপ্ন সত্যি হতে দেখা যাবে, ভবিষ্যতেও একইভাবে আপনার সন্তানদের সমর্থন ও অনুপ্রাণিত করুন। সপ্তাহের মাঝামাঝি কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দেখা দেবে এবং তা সংশোধন করা হবে, সামগ্রিকভাবে এই সপ্তাহটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে অনুকূল।

কুম্ভ– কুম্ভ রাশির জাতক জাতিকারা ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলার সময় দ্বিধা করবেন না, কারণ অফিসারদের সঙ্গে সরাসরি কথা বলে আপনি অনেক প্রশ্নের উত্তর পাবেন। যে ব্যবসায়ীরা ঋণের জন্য চেষ্টা করছিলেন তারাও এই সপ্তাহে কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা দেখছেন না। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের তাদের শক্তির স্তর বজায় রাখতে হবে কারণ সাফল্য আপনার খুব কাছাকাছি। আপনি যদি আপনার সন্তানের বিয়ে নিয়ে চিন্তিত হয়ে থাকেন, তাহলে বুঝে নিন আপনার দুশ্চিন্তা দূর হতে চলেছে কারণ এই সপ্তাহে আপনার সন্তানের বিয়ে ঠিক হয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, ফিটনেস উপেক্ষা করা এড়িয়ে চলুন, আপনার দৈনন্দিন রুটিনে জিম এবং প্রয়োজনীয় ব্যায়াম অন্তর্ভুক্ত করুন।

মীন– এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে সহকর্মীদের স্বার্থপর আচরণ নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর নতুন ঝুঁকি নিতে ভয় পাওয়া উচিত নয়, আপনি নিশ্চিত সাফল্য পাবেন, আপনাকে কেবল কঠোর পরিশ্রম করতে পিছপা হতে হবে না। যে কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উচ্চ পারফরম্যান্সে সফল হবেন। সপ্তাহের শুরুতে আপনি কিছু বিশেষ কৃতিত্ব অর্জন করবেন, যার পরে আপনার পিতামাতা আপনার জন্য গর্বিত বোধ করবেন। সুস্থ থাকতে গাড়ি চালানোর সময় আপনাকে বিশেষ যত্ন নিতে হবে, হেলমেট পরতে ভুলবেন না এবং ট্রাফিক নিয়ম মেনে চলতে হবে।

Share this article
click me!