এই সপ্তাহে ৬ রাশির বিবেচনা করে বিনিয়োগ করা উচিত, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। এটা করা থেকে বিরত থাকুন অন্যথায় ব্যবসা ক্ষতিগ্রস্ত হবে। দেখে নিন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল

Web Desk - ANB | Published : May 7, 2023 10:11 AM IST

112

মেষ-

এই রাশিতে কর্মরত ব্যক্তিরা সমস্যায় পড়লে অফিসের কোনও মহিলা সহকর্মীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে যেকোনও ধরনের তর্ক এড়িয়ে চলা উচিত, অন্যথায় ব্যবসায় বড় ক্ষতি হতে পারে। এই সপ্তাহে যৌবন অতীতে ফিরে যেতে পারে, পুরনো কথা মনে করে আবেগপ্রবণও হতে পারেন। নেতিবাচক গ্রহের প্রভাবের কারণে পারিবারিক বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে আপনি বাধাগ্রস্ত হতে পারেন। আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, যদি আপনি ইতিমধ্যেই কোনও রোগের জন্য চিকিত্সা করছেন, তবে নিয়মিত ওষুধ খেতে থাকুন।

212

বৃষ–

গ্রহের অবস্থান বৃষ রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াবে, যার ভিত্তিতে তারা কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। ব্যবসায়ীদের বেশি পরিমাণে পণ্য ডাম্প করা উচিত নয়, অন্যথায় আগামী সময়ে হতাশা হতে পারে। তরুণ বন্ধুদের কথা গুরুত্ব সহকারে বুঝুন, তাদের কথা উপেক্ষা করা ঠিক হবে না। গ্রহের নেতিবাচক অবস্থান আপনাকে দায়িত্বের বোঝা বোধ করতে পারে, তবে চিন্তা করবেন না। যারা মাদক সেবন করেন তাদের সতর্ক হওয়া উচিত, ক্রমাগত তা করা আপনার স্বাস্থ্যের জন্য বিপদের ঘণ্টা।

312

মিথুন–

এই রাশির জাতক জাতিকাদের উচিত কোনও সুযোগ গ্রহণ করার আগে ভালোভাবে মূল্যায়ন করা। এই সপ্তাহে, কথোপকথন এবং বোঝাপড়ার মাধ্যমে, আপনি ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সমন্বয় করতে সক্ষম হবেন, যার কারণে ব্যবসা আরও দ্রুত বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্কের তরুণরা গাঁটছড়া বাঁধতে পারে সম্পর্কের নতুন ও দৃঢ় পরিচয় দিতে। যদি কোথাও বাইরে যেতে হয়, তাহলে বাড়ির আর্থিক বিষয়ের দায়িত্ব শুধুমাত্র বিশ্বস্ত ব্যক্তির হাতে তুলে দিন। ছোটখাটো বিষয়ে রাগ করা ঠিক নয়, এতে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

412

কর্কট–

কর্কট রাশির জাতকদের তাদের কর্মক্ষেত্রে সিনিয়র সহকর্মীদের স্বার্থপর প্রবণতা সম্পর্কে সচেতন হতে হবে। ব্যবসায়ীদের বিশ্বাসযোগ্যতা বজায় রাখার পাশাপাশি তাদের মুনাফা বজায় রাখার চেষ্টা চালিয়ে যেতে হবে। তরুণদের আবেগের বশে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। পরিবার এবং সন্তানদের জীবনে আপনার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে, এই ভূমিকাটি সঠিকভাবে পালন করুন। অতিরিক্ত কাজ এবং পর্যাপ্ত বিশ্রাম না পাওয়ার কারণে আপনি অনিদ্রার শিকার হতে পারেন, তাই কাজ এবং বিশ্রামের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

512

সিংহ–

এই রাশির জাতকরা এই সপ্তাহে তাদের কাজের মাধ্যমে তাদের কর্মক্ষেত্রে তাদের স্বতন্ত্র ছাপ রাখতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য ব্যবসায়িক প্রতিযোগিতায় বিজয় নিশ্চিত, তারা সেই লক্ষ্যগুলিও অর্জন করতে সক্ষম হবে যা সত্যিই কঠিন। যুবসমাজকে সমৃদ্ধির অহংকার পরিহার করতে হবে, সমৃদ্ধ হওয়া ভালো, তবে তা দিয়ে সেবামূলক কাজ করুন। বাচ্চাদের বিবাদে যখন প্রয়োজন তখনই বাবা-মায়ের কথা বলা উচিত, তারা তাদের কিছু বিবাদ মেটাতে দিলে ভাল হয়। এই সপ্তাহে, আপনার প্রধান লক্ষ্য হওয়া উচিত স্বাস্থ্য সুবিধা পাওয়া, এই ক্ষেত্রে, একটি সঠিক রুটিন রাখুন এবং শারীরিকভাবে ফিট থাকুন।

612

কন্যা-

কন্যা রাশির জাতক জাতিকাদের সাফল্য অর্জনের জন্য দায়িত্ব ভাগ করে নেওয়া উপযুক্ত হবে, এতে করে তারা সহজেই সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। খুচরা ব্যবসায়ীরা হঠাৎ করে বেশি মুনাফা পাওয়ার লোভে লিপ্ত হবেন না, তা না হলে ব্যবসায়ও প্রভাব পড়বে। তারুণ্য কতদিন অতীতে লেগে থাকবে, অতীতকে পেছনে ফেলে ভবিষ্যতের দিকে এগোবে, তবেই আমরা এগিয়ে যাব। জমি বা বাড়ি সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, ভবিষ্যতের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনার যদি সার্ভিকাল বা হাড়ের রোগ থাকে, তাহলে একজন যোগ্য ব্যক্তির সুরক্ষায় যোগ ধ্যান অনুশীলন করুন, এটি উপকারী হবে।

712

তুলা –

এই রাশির জাতক জাতিকাদের অহেতুক দুশ্চিন্তা এড়িয়ে চলা উচিত, তারা যদি কাজের প্রতি তাদের পূর্ণ মনোযোগ রাখে তাহলে হয়তো ভালো হবে। ব্যবসায়ীদের একটি নতুন ব্যবসা শুরু করার জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হবে, কিছু সময় পরে পরিস্থিতির উন্নতি হবে, তারপর একটি নতুন ব্যবসা শুরু করুন। যুবকদের অন্যের প্রতি সদয় হওয়া উচিত, তবে নিজের প্রতিও অনুগত হওয়া প্রয়োজন। পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা প্রাপ্ত হবে, যার কারণে পরিবার সম্পর্কিত কাজ সুষ্ঠুভাবে চলবে। স্বাস্থ্যের দিক থেকে এখন যেসব রোগ চলছে সেগুলো থেকে মুক্তি মিললেও দীর্ঘ ও মারাত্মক রোগের ক্ষেত্রে অবহেলা করবেন না।

812

বৃশ্চিক–

মিডিয়া, পুলিশ, চিকিৎসা বিভাগ এবং বৃশ্চিকের অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব্যক্তিদের মানসিক এবং শারীরিকভাবে সক্রিয় থাকতে হবে। ব্যবসায়ীরা পুরানো টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা তারা প্রায় ভুলে গিয়েছিল। এই সপ্তাহে, তরুণদের তাদের কথাবার্তায় সংযম রাখা প্রয়োজন, তাই তাদের সামনে পুরো বিষয়টি না শুনে তাদের প্রতিক্রিয়া না দিলেই ভাল হবে। পরিবারের নিয়ম মেনে চলুন এবং আপনার ছোটদেরও এই নিয়মগুলো মেনে চলতে শেখান। আপনি যদি বিপির রোগী হয়ে থাকেন, তাহলে একদম রাগ করবেন না, রাগ করলে আপনার বিপি আরও বেড়ে যাবে।

912

ধনু–

এই রাশির জাতকদের এই সপ্তাহে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে যোগাযোগের ফাঁক হতে দেওয়া উচিত নয়। এই সপ্তাহে আপনি অংশীদারিত্বে কাজ করার প্রস্তাব পেতে পারেন, শর্তাবলী বিবেচনা করে একটি পদক্ষেপ নিন। চাকরি খুঁজছেন তরুণদের জন্য আরও ভাল সুযোগ আছে বলে মনে হচ্ছে, শুধু নিজেকে প্রস্তুত রাখুন। আপনি যদি কোনও নির্দিষ্ট প্রকল্পে কাজ শুরু করতে চলেছেন, তবে আপনি সিনিয়রদের নির্দেশনার সুবিধা পাবেন। আপনি যদি আপনার শরীরের কোন অঙ্গের অস্ত্রোপচার করে থাকেন, তাহলে আপনার জন্য সমস্যা বাড়তে পারে, তাই ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখুন।

1012

মকর–

মকর রাশির সরকারি বিভাগে কর্মরত ব্যক্তিরা তাদের মনোযোগ বাড়াতে পারেন এবং ব্যাকলগ কাজ থেকে সমাধান পেতে পারেন। ব্যবসায়ীদেরও কাজের জন্য বাইরে যেতে হতে পারে, তাই সপ্তাহের শুরু থেকেই প্রস্তুতি নিন। এই সপ্তাহে তরুণদের গুরুতর বিষয়গুলি বোঝার চেষ্টা করা উচিত, পাশাপাশি অন্যদের সামনে আপনার প্রতিভা সঠিকভাবে উপস্থাপন করা উচিত। বাড়িতে বড় বড় দায়িত্ব আসতে পারে, কারো ওপর চাপিয়ে দেবেন না, কিন্তু সবাই মিলে সামলে নিলে সহজ হবে। স্বাস্থ্যের দিক থেকে সামান্য সমস্যা হতে পারে, তাই হালকা এবং হজমযোগ্য খাবার খান যা দ্রুত হজম হয়।

1112

কুম্ভ–

অফিসের পরিবেশ এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। যারা ব্যবসায় নতুন উদ্যোগ নেওয়ার চেষ্টা করেন তারা সাফল্য পাবেন, এটি আপনাকে অপার সুখ দেবে। যুবকদের রাগের মাথায় বিতর্কিত বিষয়ে জড়ানো উচিত নয়, অন্যথায় তারা যেকোনও ধরনের আইনি ব্যবস্থার কবলে পড়তে পারে। আপনি যদি বড়দের পরামর্শ অনুযায়ী কাজ করতে থাকেন তবে তা আপনার জন্য উপকারী হবে। পরিবারের বড়দের নির্দেশনা নিতে থাকুন। যারা ইতিমধ্যে অসুস্থ তাদের সতর্ক হওয়া উচিত, অসাবধান হলে বিষয়টি আবার উল্টে যেতে পারে, তাই ওষুধের সঙ্গে বিরত থাকুন।

1212

মীন–

মীন রাশির জাতকদের এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের সঙ্গে ভাল সুর রাখতে হবে। ব্যবসায়িক পুঁজি বেশি বিনিয়োগ করে ব্যবসা বাড়ান এবং এভাবে তাদের আয়ও বাড়বে। তরুণ-তরুণীরা যে কোনও কাজে ঘর থেকে বের হলেও মায়ের পা ছুঁয়েই ঘর থেকে বের হয়, মা পৃথিবীতে না থাকলে তার ছবির সামনে হাত গুটিয়ে যান। অন্যের কথায় পড়ে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। সমস্ত দিক সম্পর্কে আপনার ব্যক্তিগত মতামত সঠিক হিসাবে বিবেচনা করে সিদ্ধান্ত নিন। শারীরিক পরিশ্রম জড়িত এমন কোনও কাজ না করলেও যোগ ব্যায়াম করা বেশি জরুরি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos