Daily Horoscope: ২২ জানুয়ারি সোমবার এই রাশিগুলির জন্য খুব শুভ, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Jan 21, 2024 6:23 PM IST

112

মেষ- আজকের দিনটি লাভজনক হবে। আজ কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে। কাঙ্খিত সুবিধা পাওয়ার পর আপনার উৎসাহ বাড়বে। প্রগতির পথ সুগম হবে। কর্মসংস্থানের প্রচেষ্টা সফল হবে। ব্যবসা ভালো হবে। চাকরিতে সামঞ্জস্য থাকবে। জমি ও দালান সংক্রান্ত কাজে ব্যাপক সুফল পেতে পারেন। অধীনস্থদের থেকে সহযোগিতা পাবেন। ঋণের টাকা পরিশোধ করতে পারবে। প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় থাকবে। অলস হবেন না। বিনিয়োগ শুভ হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন সাদা প্রবাল।

212

বৃষ - আজ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে, তবে আপনি আপনার লাজুক মনোভাবের কারণে আপনার ধারণা বা ব্যবসাকে প্রকাশ্যে প্রচার করতে পারবেন না। তবুও সন্তুষ্ট হবে। লাভ বাড়বে। আটকে থাকা কাজে গতি আসবে। তন্ত্রমন্ত্রের প্রতি আগ্রহ বাড়বে। সৎসঙ্গের সুফল পাবেন। শেয়ারবাজার থেকে লাভ হবে। বাড়ির বাইরে খোঁজখবর থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। আইনি সহায়তা পাবেন। আপনি ক্লান্ত বোধ করতে পারেন. অলসতা প্রাধান্য পাবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনী।

312

মিথুন - আজকের দিনগুলো আগের দিনের চেয়ে ভালো যাবে। আপনি উপহার এবং উপহার পাবেন. ভ্রমণ উপকারী হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। চাকরি পাবে। একটা বড় সমস্যার সমাধান হবে। সুখ থাকবে। ভাগ্য অনুকূল। সুবিধা গ্রহণ. অসতর্ক হবেন না। ভালো আকারে থাকা. আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট - আজ আর্থিক লাভ হবে। বাড়িতে একটি শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসা ভালো যাবে। বিনিয়োগে তাড়াহুড়ো করবেন না। মূল্যবান জিনিসপত্র নিরাপদে রাখুন। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। কোনও অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন সুখে কাটবে। সুখ থাকবে। সৃজনশীল কাজে সফলতা আসবে। আপনি পার্টি এবং পিকনিক উপভোগ করবেন। শত্রুরা পরাজিত হবে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ - আয় থাকবে। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না। খারাপ মানুষ ক্ষতির কারণ হতে পারে। অহেতুক দৌড়াদৌড়ি হবে। ভালো আকারে থাকা. কোনও দুঃখজনক সংবাদ পেতে পারে। প্রত্যাশিত কাজে বাধা আসতে পারে। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। ব্যবসার গতি মন্থর হবে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা - সম্মান পাবে। বিনিয়োগ শুভ হবে। ব্যবসায় বৃদ্ধি হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। নতুন কাজ করার ইচ্ছা থাকবে। সুখ থাকবে। পারিবারিক সহযোগিতা পাবেন। বিনোদনের জন্য সময় পাবেন। ঝুঁকিপূর্ণ ও জামানতমূলক কাজ একেবারেই করবেন না। সামাজিক কাজ করতে ভালো লাগবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা - আজ বাড়িতেই তৈরি হবে শুভ অনুষ্ঠানের রূপরেখা। বিচক্ষণতা ব্যবহার করুন। উপকৃত হবে। নিরাপদে মূল্যবান জিনিসপত্র রাখুন। ভ্রমণের সময় কিছু ভুলবেন না। অপ্রয়োজনীয় ব্যয় হবে। স্বাস্থ্য দুর্বল থাকবে। অসতর্ক হবেন না। করা কাজ নষ্ট হতে পারে। চাকরিতে কাজের চাপ থাকবে। অলস হবেন না। ছোটখাটো তর্ক হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক আজকের দিনটি চাকরিজীবীরা দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করবেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। সুখ থাকবে। কোন তাড়াহুড়ো নেই স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। বিতর্ককে উৎসাহিত করবেন না। করা কাজ নষ্ট হতে পারে। ভাইদের সঙ্গে তর্ক হতে পারে। আয় থাকবে। ব্যবসা ভালো যাবে। ঝুঁকিপূর্ণ ও ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন এবং ধৈর্য ধরুন।

আপনার শুভ রং নীলা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু - ভাগ্য আজ আপনার পাশে থাকবে। সুখ থাকবে। আরো চেষ্টা করতে হবে। চাকরিতে অধিকার বাড়বে। আয় বাড়বে। সুখের উপায়ে ব্যয় হবে। ভালো আকারে থাকা. অসতর্ক হবেন না। সামাজিক প্রতিপত্তি বাড়বে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। হঠাৎ কোনও বড় সমস্যার সমাধান হতে পারে। ঘরোয়া পরিবেশ ভালো থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর - আজ একটি আশার দিন হবে। কিন্তু লক্ষ্যে পৌঁছানোর পর আপনি বিভ্রান্ত হবেন, তবুও দ্বিতীয় প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরিতে শান্তি থাকবে। হারানো পরিমাণ পুনরুদ্ধার করা যেতে পারে। ভ্রমণ উপকারী হবে। আপনি কোনও বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসায় আপনাকে আরও মনোযোগ দিতে হবে। প্রিয়জনের আচরণ কষ্ট দেবে। আইনি সমস্যা হতে পারে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ - আজকের দিনটি একটি শুভ ও ফলপ্রসূ হবে। ঐশ্বর্যের জন্য ব্যয় হবে। অযথা খরচ করবেন না। বীরত্ব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। উত্সাহজনক তথ্য প্রাপ্ত হবে. পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। ব্যবসায় লাভ হবে। বিনিয়োগ শুভ হবে। শত্রুরা পরাজিত হবে। অসতর্ক হবেন না। স্বাস্থ্য সামান্য সাহায্য করবে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন - আজ পরিবারে একসঙ্গে কোনও অনুরোধ পাওয়া সমস্যা তৈরি করতে পারে। অন্যের কাছ থেকে আশা করবেন না। পরিবার নিয়ে দুশ্চিন্তা থাকবে। অজানা ভয় আপনাকে তাড়িত করবে। ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায় লাভ হবে। চেষ্টা করুন বিচার-আদালতে লাভজনক পরিস্থিতি তৈরি হবে। কর্মকর্তারা চাকরিতে খুশি হবেন। চাকরিতে সহকর্মীরা বিরোধিতা করতে পারেন। আঘাত এবং দুর্ঘটনার কারণে ক্ষতি সম্ভব।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos