Daily Horoscope: বুধবার কাজে অবহেলার কারণে সমস্যায় পড়তে হতে পারে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Nov 21, 2023 10:31 AM IST

112

মেষ রাশি–

মেষ রাশির লোকেরা অফিসে সঠিক কাজ করার জন্য বসের থেকে প্রশংসা পাবেন। ব্যবসায়ীদের ঋণ নিয়ে কাজ করা থেকে বিরত থাকতে হবে। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। কারও সঙ্গে বন্ধুত্ব করার আগে তাকে ভালো করে জেনে, তবেই বন্ধুত্ব করা উচিত। পরিবারে নেওয়া দায়িত্ব পালন করতে বোনের সহযোগিতা পাবেন, যার কারণে আপনার কাজ সময় মতো সম্পন্ন হবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, শারীরিক সমস্যা হতে পারে।

আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–

বৃষ রাশির জাতকদের অফিসে সমস্যা দেখা দিতে পারে। বিক্রেতাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সমস্যা হতে পারে, তাই অতিরিক্ত স্টক আগেই তৈরি রাখুন। যুবকদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় তারা কোনও ধরণের বিতর্কে জড়িয়ে পড়তে পারে। বাড়িতে বড় ভাইকে সম্মান করুন এবং তার কথা অনুসরণ করুন। হৃদরোগীদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে। চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলাই ভালো।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

মিথুন রাশির জাতক জাতিকাদের শুধুমাত্র অফিসে সহকর্মীদের সঙ্গে কাজের বিষয়ে কথা বলা উচিত এবং অপ্রয়োজনীয় কথাবার্তা থেকে দূরে থাকা উচিত। ব্যবসায়িক গ্রাহকের চাহিদা অনুযায়ী স্টক ডাম্প করুন এবং প্রয়োজনের চেয়ে বেশি পণ্য মজুদ করবেন না, অন্যথায় সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে যোগাযোগ করুন, সময়ে সময়ে তাদের সঙ্গে সময় কাটান এবং তাদের অবস্থার কথা নিতে থাকুন। তাদের সঙ্গে দূরত্ব তৈরি করবেন না। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন, কারণ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের দৈনন্দিন রুটিন কিছু সময়ের জন্য খারাপ হয়ে গিয়েছিল, সেদিকে কিছুটা উন্নতি হতে পারে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি–

এই রাশির জাতকদের অফিসের কাজের পাশাপাশি মাল্টি টাস্কিং হতে হবে। বেশি চিন্তা করবেন না, শান্ত মন নিয়ে কাজ করুন। মাদক ব্যবসায়ীদের বড় ধরনের লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তরুণদের কোনও কাজ না থাকলে অযথা ঘোরাঘুরি না করে বিশ্রাম নেওয়া উচিত। এটাই তাদের জন্য উপকারী হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে মনকে শান্ত রেখে তর্ক করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। মাথাব্যথা হলে তেল দিয়ে মালিশ করুন, চিকিৎসকের পরামর্শ নিন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

সিংহ রাশির জাতকদের কাজ দ্রুত করতে হবে এবং সময় মতো সেগুলি সম্পূর্ণ করার চেষ্টা করতে হবে, অন্যথায় অফিসে বসের কাছ থেকে তিরস্কার জুটতে পারে। হোটেল-রেস্তোরাঁয় ব্যবসায় লাভ হতে পারে এবং লাভ থাকলেও খাবারের মান নষ্ট করবেন না। ছাত্রদের খেলাধুলার পাশাপাশি সাধারণ জ্ঞান বাড়ানোর দিকেও নজর দেওয়া উচিত। যদি এদিন মায়ের জন্মদিন হয়, তবে তাকে একটি প্রিয় উপহার দিন। তেল জাতীয় খাবার খাওয়া থেকে বিরত থাকুন এবং হালকা ও হজমযোগ্য খাবার খান, না হলে অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

কন্যা রাশির বিপণনের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কথাবার্তার বিশেষ যত্ন নিতে হবে। ব্যবসায়ীদের প্রচারমূলক পরিকল্পনা করতে হবে, যার কারণে অর্থ ব্যয় হবে। আনার অহংকার প্রিয়জনদের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। তাই মাঝে মাঝে শান্ত থাকাই উপযুক্ত। পরিবারের ছোট ভাইবোনদের সময় দিন এবং তাদের সঙ্গে কথা বলার জন্য সময় বের করুন এবং তাদের মনের কষ্ট জানার চেষ্টা করুন। কোষ্ঠকাঠিন্যের সমস্যা থাকলে খাবারে মোটা দানা খান এবং সকালে অঙ্কুরিত ছোলা ও সালাদ খান।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

তুলা রাশির ভাগ্য আপনার সঙ্গে আছে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, আপনি তাতে সফলতা পাবেন। ব্যবসায়ীরা যদি দীর্ঘদিন ধরে একটি নতুন ব্যবসায় বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এটি বিনিয়োগের সেরা সময়। তরুণদের সব কিছু নিয়ে গভীরভাবে চিন্তা করা উচিত নয়। কখনও কখনও কিছু জিনিস ঈশ্বরের উপর ছেড়ে দেওয়া উচিত। পরিবারে যদি কোনও প্রবীণ থাকে, তাহলে তাদের সেবা করার এটাই উপযুক্ত সময়। এছাড়াও তাদের স্বাস্থ্যের যত্ন নিন। ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখুন এবং আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন, প্রস্রাবে সংক্রমণের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত যে কোনও যাত্রা শুরু করতে পারেন। এতে কাজের পাশাপাশি বিনোদনও হবে। রাগ করা থেকে দূরে থাকুন। শান্ত থাকার চেষ্টা করুন, অন্যথায় রাগের মাথায় কিছু বললে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। সন্তানরা সবার প্রত্যাশা পূরণ করবে, পড়াশোনায় ভালো পারফরম্যান্সের কারণে পরিবারের সবার থেকে প্রশংসা পাবে। যাদের ডিপ্রেশন বা অন্য কোনও মানসিক রোগ আছে, তাদের চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখতে হবে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

ধনু রাশির জাতক জাতিকাদের সেই কাজই করা উচিত যা তারা এখন করছেন। নতুন চাকরি পরিবর্তনের জন্য এখন উপযুক্ত সময় নয়। যারা বিদেশী পণ্যের ব্যবসা করেন, তারা আজ ভালো মুনাফা পাবেন, যার কারণে তারা আজ খুশি থাকবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার কথা ভাবছিলেন, তবে আজ আপনি এটি করতে পারেন। কানের ব্যথা নিয়ে অবহেলা করবেন না, কোনও সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন।

আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

এই রাশির জাতক জাতিকারা সঠিক পথে কাজ করছেন এবং এই ধরনের কাজ চালিয়ে যেতে হবে। শীঘ্রই আপনি আপনার জীবনে সফলতা অর্জন করতে সক্ষম হবেন। আজ দোকানে ক্রেতাদের আনাগোনা থাকবে, যার কারণে আপনি ভালো লাভ করতে পারবেন। বাড়িতে দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে, বাড়িতে ঘটতে থাকা সমস্ত ধরণের কার্যকলাপে সতর্ক থাকতে হবে। মহিলাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, আপনার হরমোন সংক্রান্ত সমস্যা থাকতে পারে, যার জন্য আপনাকে আগে থেকেই সতর্ক থাকতে হবে।

আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের শুধুমাত্র গম্ভীর কথাবার্তাই তাদের সম্মান বয়ে আনবে। তাই আপনার কথাবার্তায় সব সময় মনোযোগ দিন। ব্যবসায়ীদের জন্য আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যুবকদের কখনোই অভাবগ্রস্তদের সাহায্য করা থেকে পিছপা হওয়া উচিত নয়। আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার জীবন সঙ্গীর সমর্থন পাবেন এবং তাদের সহায়তায় আপনি সাফল্যের নতুন উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার চোখ পরীক্ষা না করে থাকেন এবং এটি সম্পর্কে ভাবছেন তবে আপনি আজই এটি করতে পারেন।

আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

এই রাশির জাতকদের অফিসের কাজের পাশাপাশি অন্যান্য দায়িত্ব নিতে প্রস্তুত থাকতে হবে। এমন পরিস্থিতিতে কাজের চাপ বাড়তে পারে, যারা হোম অ্যাপ্লায়েন্সের ব্যবসা করেন, আজ তাদের বিক্রির হার বৃদ্ধির কারণে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। পরিবারের পক্ষ থেকে শোকবার্তা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনাকে আগে থেকেই আপনার মনকে শক্তিশালী করতে হবে। শারীরিক কোনও সমস্যা হতে পারে।

আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos