Daily Horoscope: সোমবার এই রাশিগুলির ভালো দিন শুরু, জেনে নিন আপনার আজকের রাশিফল

Daily Horoscope আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Nov 26, 2023 5:56 PM IST

112

মেষ রাশির দৈনিক রাশিফল

মেষ রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তাদের উচিত নিজেদের ভিতরে ইতিবাচক শক্তি বজায় রাখা এবং উদ্যমীভাবে কাজ করা। খুচরা ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, তারা উপযুক্ত মুনাফা অর্জনের সুযোগ পাবেন। তরুণরা আজ তাদের দক্ষতা এবং প্রতিভা আরও ভালভাবে প্রদর্শন করার সুযোগ পাবে, যা তাদের আরও উন্নত করবে। মানসিক চাপের ক্ষেত্রে, বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে, যেভাবেই হোক, মানসিক চাপে থাকা স্বাস্থ্য খারাপ করে এবং এর প্রভাব হার্টে পড়ে। যাদের উচ্চ রক্তচাপ এবং চিনির সমস্যা রয়েছে তাদের সম্পর্কে সচেতন থাকুন, এই দুটি রোগ নিয়ন্ত্রণে রাখতে আপনাকে জীবনধারা পরিবর্তন করতে হবে। সমাজে সবাইকে সমানভাবে সম্মান করা উচিত এবং ছোটদের প্রতিও স্নেহ দেখানো উচিত।

212

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

বৃষ রাশির দৈনিক রাশিফল

এই রাশির জাতক জাতিকাদের অফিসে পুরো সময় নিয়ে সঠিকভাবে কাজ করা উচিত কারণ বসের নজর আপনার দিকে। পুরো পরিবার নিয়ে দেবীর আরাধনা করুন, এতে পরিবেশ প্রফুল্ল থাকবে। পরিবর্তিত আবহাওয়া স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে, তাই সতর্ক থাকুন এবং স্বাস্থ্যের যত্ন নিন। অভাবীকে সাহায্য করার সুযোগ হাতছাড়া করবেন না, যখনই সুযোগ পাবেন সমর্থন করতে থাকুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল

মিথুন রাশির জাতক জাতিকাদের কাজে ধীরগতি করা উচিত নয়, অন্যথায় অমীমাংসিত থাকার কারণে কাজ আটকে যাবে এবং তারপর সমাধান করা কঠিন হবে। যেসব ব্যবসায়ী ব্যবসায় ঋণের জন্য আবেদন করেছেন তারা ঋণ পাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন। যুবকদের মনে অজানা কারণে ভয় থাকতে পারে। ভাই-বোন, ছোট হোক বা বড়, তাদের ধৈর্য্য ধারণ করার পরামর্শ দেয়। হাইপারটেনশন হওয়ার সম্ভাবনা আছে, তাই বেশি স্ট্রেস না নিয়ে পূর্ণ আনন্দে দিনটি উদযাপন করুন। কথাবার্তা ও আচরণে সংযম রাখুন এবং কারও সঙ্গে বিবাদ করবেন না, সবার সঙ্গে ভালোবেসে কথা বলুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল

এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে উন্নতির হতে পারে। বাড়িতে ক্ষীর বানিয়ে মাতৃদেবীকে নিবেদন করুন। ব্যবসায় ক্ষতির পরিপ্রেক্ষিতে, নতুন কিছু শুরু করতে হবে, তবেই পরবর্তী কাজ করা হবে। কাজের দায়িত্ব যুবকদের নিজেদেরই নিতে হবে, অন্য কারও সাহায্য নিয়ে কাজ স্থগিত করা কোনও মূল্যেই ঠিক নয়। ঘন ঘন ভুলের কারণে, পরিবারের সদস্যরা আপনার উপর রাগ করতে পারে, আপনার ভুলগুলিও সংশোধন করার চেষ্টা করুন। হৃদরোগীদের সতর্ক থাকতে হবে, নিয়মিত সময়মতো ওষুধ খান পাশাপাশি হালকা যোগ ব্যায়ামও করতে হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল

সিংহ রাশির জাতক জাতিকারা অফিসে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন, এই দায়িত্ব পূর্ণ সামর্থ্যের সঙ্গে পালন করুন। ব্যবসায়ীদের প্রচুর পুঁজি বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত এবং শুধুমাত্র স্বাভাবিক পরিমাণ বিনিয়োগ করা উচিত কারণ লোকসানও হতে পারে। যুবকদের রাগ করা উচিত নয় এবং রাগ এড়াতে প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন এবং আপনি এটি মঙ্গলবার থেকে শুরু করতে পারেন। শিশুদের সঙ্গে নম্রতা বজায় রাখুন এবং সব সময় ভালবাসার সঙ্গে কথা বলুন। আপনার যদি ক্রমাগত মাথাব্যথার সমস্যা থাকে তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে যোগাযোগ করা উচিত।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল

এই রাশির জাতকরাও সহকর্মীদের থেকে শুভেচ্ছা পাবেন, বসও আপনার কাজে খুশি হবেন। ব্যবসায়ীদের উচিত তাদের ক্লায়েন্টদের পরিচালনা করার জন্য সঠিকভাবে পরিকল্পনা করা এবং সময়ে সময়ে তথ্য প্রদান করা। তরুণদের সময় নষ্ট না করে নিজেদের আপডেট রাখতে হবে তবেই তারা এই প্রযুক্তিগত যুগের সঙ্গে চলতে পারবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ থাকতে পারে, তাই তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে ডাক্তারের কাছে নিয়ে যান।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল

তুলা রাশির জাতক জাতিকাদের উচিত তাদের কাজ এত ভালোভাবে উচ্চপদস্থ কর্মকর্তারা অভিযোগ করার সুযোগ না পান। আপনি দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন এবং এটি ভাল চলছে, তবে এখন সেই ব্যবসাকে একটি নতুন দিকনির্দেশ দেওয়ার সময় এসেছে। মানসিক চাপ এড়াতে তরুণদের উচিত মাতৃদেবীর পূজা করা তবেই সবকিছু ঠিক হয়ে যাবে। আপনার প্রিয়জনকে সাহায্য করতে পিছপা হবেন না, বরং এগিয়ে যান এবং সহযোগিতা করুন, এটি পারিবারিক কাজে অভিন্নতা আনবে। শারীরিক শক্তি বজায় রাখতে, যোগব্যায়ামকে রুটিনে অন্তর্ভুক্ত করুন এবং তারপরে যে কোনও ক্ষেত্রে এই নিয়মটি অনুসরণ করুন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে তাদের ঊর্ধ্বতনদের সম্মান করতে হবে এবং তাদের সঙ্গে কোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলতে হবে। মুনাফা অর্জনের জন্য, ব্যবসায়ীদের তাদের গ্রাহকদের সঙ্গে সম্পর্ক জোরদার করা উচিত, কখনও কখনও তাদের পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা উচিত। যুবকরা দুর্বল বিষয়গুলিকে শক্তিশালী করতে সক্ষম হবে, এর জন্য তাদের দুর্বল বিষয়গুলি অধ্যয়নের জন্য আরও সময় দিতে হবে। পরিবারের সদস্যরা যদি আপনার সঙ্গে নম্র আচরণ করে তবে আপনারও তাদের সঙ্গে সমান আচরণ করা উচিত।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল

ধনু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে তাদের পুরও দলকে সঙ্গে নিয়ে যেতে হবে, দলের উন্নতির কৃতিত্ব আপনি পাবেন। বণিকদের লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, তাই নগদ প্রদান এবং গ্রহণের ক্ষেত্রে পুনঃচেক করা ভাল। তরুণরা সৃজনশীল কাজে আগ্রহী হবে, এতে আপনার সৃজনশীলতা আরও বাড়বে এবং সমাজে আলাদা পরিচিতি তৈরি হবে। সন্তানদের কাছ থেকে সুসংবাদ পাবেন, যার খুশিতে আপনিও স্তব্ধ হয়ে যাবেন, সন্তানের কৃতিত্ব প্রত্যেক বাবাই পছন্দ করেন। গুরুতর রোগ উপেক্ষা করবেন না।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল

এই রাশির জাতকদের উচিত যে কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে চিন্তা ভৈাবনা করে নিন। আগে সব দিক বিবেচনা করে সিদ্ধান্তে পৌঁছানো। লক্ষ্য অর্জনের জন্য যুবকদের কঠোর তপস্যা করতে হবে এবং প্রতিদিন পিতামাতার চরণ স্পর্শ করে তাদের আশীর্বাদ নিতে হবে। বাড়িতে কোনও বিবাদ থাকলে বুঝে-শুনে মীমাংসা করুন এবং কোনও মূল্যে বাড়ির বিষয়টি বাইরে যেতে দেবেন না। হাঁপানির সমস্যা থাকলে সতর্ক থাকুন এবং ঠাণ্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা মারাত্মক আকার ধারণ করতে পারে। উচ্চ পদে বসা ব্যক্তিদের কটু কথা ব্যবহার করা উচিত নয়, এটি তাদের ভাবমূর্তি-কে প্রভাবিত করতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল

কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল দায়িত্ব নেওয়ার, দায়িত্ব ভালভাবে পালন করুন। খাদ্যদ্রব্য ক্রয়-বিক্রয়ের ব্যবসা করা ব্যবসায়ীরা লাভবান হবেন, অন্যান্য ব্যবসাও চলবে। গুরুর সান্নিধ্যে থাকলে তাদের সঙ্গে আলোচনা করা উচিত। আজকের সময়টা আপনার বন্ধুদের সঙ্গে কাটবে, কিছু মজাও হবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করার দরকার নেই, অবিলম্বে ডাক্তারের পরামর্শ নিন, তা না হলে তা বড় রোগেও পরিণত হতে পারে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল

এই রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজ শেষ করার জন্য সতর্ক থাকতে হবে, অন্যথায় চাপ আরও বাড়বে। ব্যবসাকে এগিয়ে নিতে হলে গতানুগতিক পদ্ধতি থেকে দূরে সরে গিয়ে নতুন উপায় নিয়ে ভাবতে হবে। তরুণদের উচিত তাদের ত্রুটি-বিচ্যুতিগুলো চিনতে হবে এবং সেগুলোকে চিনতে পেরে সেগুলোকে উন্নত করার চেষ্টাও করতে হবে। বাইরের কোনও লোকের ব্যাপারে আপনার পরিবারের সঙ্গে বিবাদ হওয়া উচিত নয়, ঘরে শান্তি থাকতে হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos