Daily Horoscope: রবিবার ২৯ অক্টোবর এই রাশিগুলির লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Oct 28, 2023 8:29 PM IST

112

মেষ রাশি–

এই সপ্তাহান্তে পদোন্নতির পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে বেতন বৃদ্ধিরও আশা করতে পারেন। কর্মক্ষেত্রে আপনাকে নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। কাজগুলি ছাড়াও, কিছু নতুন জিনিস শেখারও সুযোগ থাকবে। বুধাদিত্য এবং লক্ষ্মীনারায়ণ যোগ গঠনের সঙ্গে, ফ্যাশন বুটিকের ব্যবসা ত্বরান্বিত হতে পারে। অর্থনৈতিক অবস্থার কিছুটা উন্নতির লক্ষণও দেখা যাবে। বেতন ভোগীদের দিনটি চমৎকার কাটবে। পারিবারিক ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আপনি পারিবারিক দায়িত্বেও অবদান রাখবেন। বাড়ির বড়দের স্নেহ ও আশীর্বাদে যথাযথ আয়োজন বজায় থাকবে। শিক্ষার্থীদের ভাগ্যের ওপর বসে থাকা উচিত নয়। তোমার স্বাস্থ্যের যত্ন নিন।

আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–

ব্যবসায়ীরা তাদের দায়িত্ব থেকে পালিয়ে যাবেন না। আপনার ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে পার্থক্য বাড়বে। মোটা টাকা হারাবার সম্ভাবনা আছে। পরিশ্রম করলেই ব্যবসায় সফলতা পাওয়া যায়। "পরিশ্রমের ফল এবং সমস্যার সমাধান অবশ্যই সঠিক সময়ে পাওয়া যায়।" চাকরিতে কাজের গতির বিচারে আরও ওঠানামার পরিস্থিতি রয়েছে। কর্মক্ষেত্রে আপনি দুর্বল এবং অসুস্থ বোধ করবেন। আপনার স্বাচ্ছন্দ্য এবং বস্তুগত আনন্দ হ্রাস হবে। পারিবারিক কিছু সমস্যার কারণে আপনার মনের টানাপোড়েনের কারণে আপনি বিষণ্ণ থাকবেন।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

শিক্ষার্থীদের আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। লক্ষ্মীনারায়ণ যোগ গঠনের সঙ্গে, রিয়েল এস্টেট ব্যবসায় যে কোনও লাভজনক চুক্তি চূড়ান্ত করা যেতে পারে। চাকরিতে আপনার আয়ের পাশাপাশি পদ, খ্যাতিও বাড়বে। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা করা হবে। আপনার স্ত্রীর অসুস্থতার কারণে, আপনার গৃহস্থালির কাজে সহায়তা করা, যথাযথ ব্যবস্থা বজায় রাখা পারস্পরিক সম্পর্কে আরও ঘনিষ্ঠতা আনবে। স্বাস্থ্যের ক্ষেত্রে অতিরিক্ত ব্যস্ততার কারণে আপনি শারীরিক ও মানসিকভাবে খুব ক্লান্ত বোধ করবেন। এই সপ্তাহান্তে আপনার বিশ্রামের জন্যও কিছু সময় বের করুন।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি–

প্রেমের সঙ্গী এখন জীবনসঙ্গী হতে পারে এবং আপনার প্রচেষ্টা এখন সফল হবে। অংশীদারি ব্যবসায়, আপনি এখন পর্যন্ত যে লক্ষ্য অর্জনের চেষ্টা করছেন তার সঙ্গে সম্পর্কিত তথ্য পাবেন। আপনি অর্থ এবং কিছু ভাল খবর পাবেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। নিজের জন্য নতুন লক্ষ্য নির্ধারণ করতে পারার কারণে মনের মধ্যে সুখ থাকবে। কেরিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় তরুণদের দূরদৃষ্টি রাখতে হবে। বেতনভোগীরা কর্মক্ষেত্রে কৃতিত্ব অর্জন করবেন এবং নতুন দায়িত্বও পাবেন। ভাসি এবং সানফা যোগ গঠনের কারণে, চাকরিপ্রার্থীরা অন্যান্য জায়গা থেকে অফার পাবেন যা আপনাকে আরও ভাল ফলাফল দেবে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

চাকরিতে ইতিবাচক পরিস্থিতি তৈরি হবে এবং ক্ষেত্রে অগ্রগতি হবে। রুটিন লাইফে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। "সমস্যাগুলির নিজস্ব কোন আকার নেই, তারা কেবল আমাদের সমাধান করার ক্ষমতার ভিত্তিতে ছোট এবং বড় হয়।" ভাইবোনদের সমর্থন উপকারী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বিভ্রান্ত হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। দিনটি ব্যবসার ক্ষেত্রে স্বস্তিদায়ক প্রমাণিত হবে।

আপনার শুভ রং গেরুয়া।শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

ব্যবসায়ীদের জন্য কিছু ঝামেলাপূর্ণ দিন হতে পারে। ঈর্ষার অনুভূতি থেকে কিছু লোক আপনার বিরুদ্ধে কিছু ভুল ধারণা তৈরি করতে পারে। যার কারণে আপনার মানহানিও সম্ভব। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে এটি সম্পর্কে চিন্তা করা ভাল হবে। আপনার দৈনন্দিন খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক হবে না। মানসিক চাপে অস্থির থাকবেন। আপনার ব্যক্তিগত জীবনে কোনও বহিরাগতকে হস্তক্ষেপ করতে দেবেন না, এটি সুখ এবং শান্তিকে ব্যাহত করতে পারে। শিক্ষার্থীদের উপর পরীক্ষার চাপ থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি দুর্বল হবে।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

ব্যবসায় দিনটি মাঝারি ফলদায়ক হবে, কিছু উত্থান-পতন হতে পারে। বুধাদিত্য যোগ গঠনের সঙ্গে, আপনি পেশাগত জীবনে অনুকূল ফলাফল পেতে পারেন। কিছু নতুন অফারও পাওয়া যাবে। অন্যদের কার্যকলাপের উপর কড়া নজর রাখাও প্রয়োজন। কাজের প্রাচুর্য থাকবে, তাই নিজের কাজ অন্যদের সঙ্গে শেয়ার করলে মানসিক চাপ অনেকাংশে কমে যাবে। আপনার বসের সঙ্গে সংবেদনশীল বিষয়ে তর্ক করবেন না। বোঝাপড়া ও ধৈর্য থাকলেই ক্ষেত্রে অগ্রগতি সম্ভব। পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকবে। স্বাস্থ্যের প্রতি একেবারেই অসতর্ক হবেন না। যোগব্যায়াম এবং ব্যায়ামকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করুন।

আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পরীক্ষার কথা মাথায় রেখে ছাত্রছাত্রীরা পড়াশোনায় বেশি মনোযোগ দেবে। ব্যবসায় কিছুটা গতি আসবে এবং একটি ইতিবাচক পরিবেশ তৈরি হবে। ট্যাক্স, রিটার্ন ইত্যাদি সংক্রান্ত বিষয়গুলো যথাসময়ে নিষ্পত্তি করার চেষ্টা করুন। তবে নতুন ব্যবসায় আপনাকে সাবধানে বিনিয়োগ করতে হবে। চাকরিতে কিছু ক্ষেত্রে স্বস্তি পাবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি হতে পারে। কর্ম সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। সঙ্গীর সামনে আপনার অনুভূতি খোলা রাখা দরকার, তবেই ভুল বোঝাবুঝি দূর হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ শরীরের কোথাও ব্যথা আপনাকে বিরক্ত করতে পারে।

আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

ধনু রাশির পরিবারে সমস্ত দায়িত্ব খুব ভালভাবে পালন করবেন। আপনি জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন এবং এর জন্য অর্থ ব্যয় করতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহান্তে নতুন অর্ডার পেতে মোবাইল, ইন্টারনেটের মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ রাখুন। কর্মক্ষেত্রে কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে, পাশাপাশি কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার পদোন্নতির সম্ভাবনা থাকবে। শিক্ষার্থীদের কেবল কঠোর পরিশ্রম করার আবেগ থাকবে।

আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

ব্যবসায় মন্দা সমস্যার কারণে আপনার আর্থিক অবস্থা প্রভাবিত হতে পারে। আদালতে কোনও মামলা-মোকদ্দমা চললে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে। কিছু অপ্রত্যাশিত খরচ আসতে পারে। তাই আপনার বাজেট মনিটর করতে থাকুন। কাউকে টাকা ধার দেবেন না। চাকরিতে আপনার প্রচেষ্টা নিষ্ফল হবে। কর্মক্ষেত্রে অলসতার কারণে আপনার কাজ সম্পন্ন করা কঠিন হবে। এই সপ্তাহান্তে পারিবারিক আলোচনা থেকে দূরে থাকুন। আপনি বাড়িতে আরও কিছু ধর্মীয় কাজ করবেন। ছাত্রছাত্রীরা ঘরোয়া সমস্যা নিয়ে পড়ালেখায় মনোযোগ দিতে পারবে না। স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে।

আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

আপনার করা পরিকল্পনা সফল হতে পারে। চাকুরীজীবীদের উপর কাজের অতিরিক্ত চাপ এখনও থাকবে। আপনি চাকরি পরিবর্তনের জন্য আপনার মন তৈরি করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা যথেষ্ট সহযোগিতা করবেন। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে কিন্তু অলসতা একটি চ্যালেঞ্জ হবে। লক্ষ্মীনারায়ণ যোগ গঠনের কারণে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় সমস্যা কমার কারণে অন্যান্য কাজে সাফল্য আসবে। এই সময়ে ব্যবসায় কিছু নতুন সুযোগ আসবে। তাই অবিলম্বে সিদ্ধান্ত নিন। পারিবারিক পরিবারে আপনি হঠাৎ কিছু সুবিধা পেতে পারেন। সুনাম অর্জনের সুযোগ থাকবে। কঠোর পরিশ্রমের সুযোগের পাশাপাশি ছাত্রদের জন্য দিনটি অনুকূল হবে।

আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

শুধুমাত্র একটানা পড়াশোনা করলেই ছাত্রছাত্রীরা পুরনো সমস্যা থেকে মুক্তি পাবে। চাকরিতে কাজের চাপ বেশি থাকায় আপনার কাজের দক্ষতা বাড়তে পারে। কর্মস্থলে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। কোনও কাজ পিছিয়ে দেবেন না। মুদি ব্যবসায় বিক্রি কিছু বৃদ্ধির কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ করলে ব্যবসা সম্প্রসারণের পরিস্থিতি তৈরি হবে, সামগ্রিকভাবে ব্যবসার জন্য একটি ইতিবাচক পরিবেশ তৈরি হবে। পরিবারে অতিরিক্ত খরচের কারণে আপনি বিভ্রান্ত হতে পারেন। সঙ্গীর সঙ্গে কথা বলার সময় শান্তি বজায় রাখুন। পেট সংক্রান্ত রোগ দেখা দিতে পারে।

আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos