Name First Letter: আপনার নামের প্রথমে অক্ষর কী? ২০২৪ সালে ঘটতে পারে দারুণ লাভ

জ্যোতিষমতে, নামের প্রথম অক্ষর যদি বিশেষ পাঁচটির মধ্যে একটি হয়ে থাকে, তাহলে ২০২৪ সালে মালামাল হতে চলেছে এই নামের মানুষদের। সেই অক্ষরগুলি জেনে নিন।

Sahely Sen | Published : Dec 27, 2023 8:53 AM IST

17

চলতি সপ্তাহটা কেটে গেলেই শুরু হতে চলেছে নতুন বছর। নতুন নতুন কাজ শুরু হওয়ার সাথে সাথে বিভিন্ন মানুষ করে রেখেছেন অনেক শুভ কাজের পরিকল্পনাও। 

27

জ্যোতিষমতে, নামের প্রথম অক্ষর যদি বিশেষ পাঁচটির মধ্যে একটি হয়ে থাকে, তাহলে ২০২৪ সালে মালামাল হতে চলেছে এই নামের মানুষদের। সেই অক্ষরগুলি জেনে নিন। 

37

যেসমস্ত ব্যক্তির নামের প্রথম অক্ষর হ বা H দিয়ে শুরু হয়, তাদের নতুন বছর খুব-একটা অন্যরকম হওয়ার আশা নেই। এঁদের রাগ কমালে সফলতার পথে এগোনো সম্ভব। নাহলে বড় ক্ষতি হতে পারে। টাকা-পয়সার ভাগ্য খুবএকটা ভাল নয়। খরচ করতে হবে মেপে। পরোপকার করলেও তার বিনিময়ে কিছু ফেরত পাওয়ার আশা রাখবেন না। 

47

যাদের নামের প্রথম অক্ষর ‘ম’ বা M, তাদের জন্য নতুন বছরে পারিবারিক অশান্তি বাড়ার আশঙ্কা রয়েছে, যা বাইরের কাজের জগতে প্রভাব ফেলতে পারে। টাকা পয়সা অতিরিক্ত খরচ করে সমস্যায় পড়তে পারেন। 

57

নামের প্রথম অক্ষর ‘প’ বা P দিয়ে শুরু হলে নতুন বছরটা আপনার জন্য খুব শুভ! বড় কিছু পেতে পারেন এই বছরে। সংসার ও কর্মক্ষেত্রে বড় প্রাপ্তি যোগ আছে। জীবনে নতুন প্রেমও আসতে পারে। 

67

আপনার নামের প্রথম অক্ষর যদি র বা R হয়, তাহলে ২০২৪ সাল আপনার জন্য মাঝামাঝি ফল দেবে। হাতে বেশ কিছু টাকাপয়সা এলেও খ্যাতি আসার সুযোগ কম। প্রেমজীবন যেমন চলছে, তেমনই চলবে। ভেবে চিন্তে খরচ করুন। আর্থিক চাপে পড়তে হতে পারে।

77

নামের প্রথম অক্ষর ‘স’ ‘শ’ বা S হলে নতুন বছর দারুণ হতে পারে। জীবনে অনেক নতুন সুযোগ আসবে। অনেকের মনোযোগ আকর্ষণ করতে পারেন, তবে জীবনে নতুন প্রেম আসবে না। আর্থিক উন্নতি হওয়ার যোগ রয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos