Daily Horoscope: ১১ জুন মঙ্গলবার এই ব্যক্তিদের স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে, রাশি অনুসারে জেনে নিন দিনটি কেমন কাটবে

Daily Horoscope of 11 June আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology) কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope)

deblina dey | Published : Jun 10, 2024 7:14 PM IST / Updated: Jun 11 2024, 07:48 AM IST

112

মেষ -

সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি বাঁধতে পারে। কর্মস্থানে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন। অনেক দিনেক মনের ইচ্ছে পূরণ হবে। গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালাবেন। আজকের দিন ব্যবসার জন্য শুভ। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। ছেলে-মেয়েদের জন্য চিন্তা থাকলে মিটে যাবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৯০। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ। প্রেমে অশান্তির জন্য মনে শূণ্যতা প্রকাশ পাবে। প্রতিবেশীদের ফলে হেনস্থা হতে পারেন। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। অসৎপথেই আজ আয় হতে পারে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। অর্থ ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরি বদলের যোগ রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৩। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। বুঝে খরচ করুন কারণ, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমড়ের যন্ত্রণা বাড়তে পারে। আজ আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। অশান্তি থেকে একটু দূরে থাকুন পুলিশ অবধি যেতে হতে পারে। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক উত্তর পূর্ব। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধির যোগ। নতুন কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বাড়তে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রেমের ব্যপারে আনন্দ বাড়তে পারে। কোনও কাজ না হওয়ার জন্য হতাশা দেখা দিতে পারে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮৫। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পেরে সংসারের শান্তি ফিরে পাবেন। সন্তানদের কথার গুরুত্ব দিন। পিতামাতার সঙ্গে অযথা বিবাদ বাধতে পারে। আজ একটু সাবধানে থাকুন। নতুন কোনও চাকরীর সুযোগ পাবেন। গোপন কোনও রোগ বৃদ্ধি ও খরচের সম্ভাবনা রয়েছে। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৫। শুভ দিক উত্তর পশ্চিম। শুভ রত্ন চুনি।

612

কন্যা -

পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বৃদ্ধির সম্ভাবনা। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে আনন্দ বাড়তে পারে। আজ বুদ্ধি নাশের সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। খাওয়ার ব্যপারে বাড়িতে কোনও অশান্তি বাধতে পারে। অযথা কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মধুর ব্যবহার সকলের মন জয় করবে। গুপ্ত কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। পিতার সঙ্গে সম্পত্তির ব্যপারে বিবাদ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও হবে প্রচুর। উচ্চবিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক-

সন্তানদের কোনও শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি যোগ রয়েছে। আজ ঋণ নেওয়ার জন্য কোথাও যোগাযোগ করতে হতে পারে। রাস্তায় একটু সাবধানে চলুন, আঘাত লাগতে পারে। কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের দয়ার পাত্র হতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন।

আপনার শুভ রং গাঢ় লাল। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

আজ লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। বিপদে আজ বন্ধুর সাহায্য পাবেন। হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভাল। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। শত্রুর সঙ্গে আপোস করা যেতে পারে। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ রয়েছে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর-

অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি হতে পারে। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। নতুন চাকরির খবর পাওয়ার জন্য দেরি হতে পারে। যে কোনও অশান্তিতে আজ আপনার দোষ না থাকলেও জরিয়ে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ রয়েছে। ব্যবসার লাভ আপনাকে হতবাক করবে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা থাকতে পাতে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1112

কুম্ভ–

আজ কর্মক্ষেত্রে কারও উপর অভিমান হতে পারে। স্ত্রীর সঙ্গে মতান্তর হতে পারে। বাড়িতে প্রচুর অতিথি আসতে পারে। কোনও সৌখিন বস্তু কেনার জন্য খরচ হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। নৈরাশ্য দেখা দিতে পারে। কর্মস্থানে সুনাম পাওয়ার যোগ রয়েছে। আজ ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে। কারও থেকে ভালো পরামর্শ পেতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৭১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1212

মীন-

সহকর্মীর হিংসার জন্য কর্মস্থানে ঝামেলার সৃষ্টি হতে পারে। শেয়ারে ব্যবসার একটা সুযোগ নিতে পারেন। চলাফেরায় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে ভাল কিছু আশা রাখতে পারেন। আজ বাড়তি কথা না বলাই ভাল। কৃষিকার্যের সঙ্গে যারা যুক্ত রয়েছেন, তাদের জন্য দিনটি খুব ভালো। আজ সকালের দিকে খুব আনন্দে থাকবেন। কাজের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। চাকুরীর ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে বুদ্ধির জোগান দিতে হতে পারে।

আপনার শুভ রং পিত মুক্তো। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পিত মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos