১৫ অগাষ্ট মেষ থেকে মীন কোন রাশির কেমন কাটবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

কর্মক্ষেত্রে আপনার ক্ষমতার প্রশংসা করা হবে, যার কারণে আপনি পূর্ণ উদ্যমে আপনার কাজকে উন্নত করার চেষ্টা করবেন। পারিবারিক জীবনে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে।

 

deblina dey | Published : Aug 14, 2024 8:59 PM IST / Updated: Aug 15 2024, 02:30 AM IST

112

মেষ–

আজ মেষ রাশির জাতক জাতিকাদের ভ্রমণে যাওয়ার জন্য খুব ভাল দিন হবে এবং এই সময়ে আপনি ভাল অভিজ্ঞতা পাবেন। গোপনে আনন্দ উপভোগ করার প্রবণতা নিয়ন্ত্রণ করা প্রয়োজন, অন্যথায় শারীরিক সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। বিবাহিত জীবনে কিছু আনন্দের মুহূর্ত আসবে। যাইহোক, আজকের দিনটি আপনার প্রেম জীবনের জন্য অনুকূল নয়। কর্মক্ষেত্রে আপনার ক্ষমতার প্রশংসা করা হবে, যার কারণে আপনি পূর্ণ উদ্যমে আপনার কাজকে উন্নত করার চেষ্টা করবেন। পারিবারিক জীবনে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৫। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। পরিবারের প্রতি আপনার দায়িত্ব আপনাকে বুঝতে হবে, অন্যথায় পরিবারের সদস্যরা আপনাকে আপনার প্রত্যাশা অনুযায়ী সম্মান দিতে পারবে না। কর্মক্ষেত্রে উত্থান-পতনের কারণে মন কিছুটা বিষণ্ণ হতে পারে। আপনি বিবাহিত জীবন থেকে সুসংবাদ পাবেন এবং আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক উন্নত হবে। আজ রোমান্সের সুযোগ আসবে। প্রেম জীবনের জন্য সময় খুব একটা অনুকূল নয়, তাই একটু সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা কিছুটা দুর্বল হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৫। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য মানসিক সুখের দিন হিসেবে প্রমাণিত হবে। আজ আপনি আপনার উপাদানে থাকবেন এবং দিনটিকে পুরোপুরি উপভোগ করবেন। আপনার বেশিরভাগ সময় কাটবে মজায় এবং আপনি ভবিষ্যৎ নিয়ে স্বপ্ন দেখবেন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনি আপনার প্রিয়জনকে আপনার বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন। আয় বাড়বে। আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন এবং আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনার স্ত্রী কিছু অর্জন করতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৫। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মানসিকভাবে সুখকর প্রমাণিত হবে। আপনি আপনার উপাদানে থাকবেন এবং আজকে সম্পূর্ণরূপে উপভোগ করবেন। আপনার বেশিরভাগ সময় কাটবে মজায় এবং আপনি ভবিষ্যৎ নিয়ে স্বপ্ন দেখবেন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনি আপনার প্রিয়জনকে আপনার বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন। আয় বাড়বে। আজ আপনার শত্রুদের থেকে একটু সতর্ক থাকা উচিত এবং আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনার স্ত্রী কিছু অর্জন করতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৫। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আপনি কাজে সাফল্য পাবেন এবং এমন কিছু পরিকল্পনা ফলপ্রসূ হবে, যা আপনার জন্য আয়ের পথ খুলে দেবে। আপনি ধর্মীয় বিষয়েও সক্রিয় অংশ নেবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি চাকরি করেন তাহলে আপনার চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। চেষ্টা চালিয়ে যান, সফলতা পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে। পরিবারে সুখ থাকবে। প্রেম জীবনেও তৃপ্তি থাকবে। বিবাহিত জীবনে কিছু ঝগড়া-বিবাদের পর দিনটি স্বাভাবিকভাবেই কাটবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনাকে কিছু বিষয়ে মনোযোগ দিতে অনুপ্রাণিত করছে। আপনার অর্থ বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, অন্যথায় আপনার অর্থ নষ্ট হতে পারে। আজ কাউকে টাকা ধার দেবেন না। আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন, কারণ শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। চ্যালেঞ্জ মোকাবেলা করার আপনার শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করবেন। পারিবারিক ও দাম্পত্য জীবনে সুখী মুহূর্ত পাবেন। আজ আপনি আপনার প্রিয়তমাকে বিয়ের প্রস্তাবও দিতে পারেন, আপনি সফলতা পাবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৫। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার জীবনে একটি শুভ দিন হতে চলেছে। আজ বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে। কিন্তু আজ আপনি পরিবারের প্রতিটি অনুষ্ঠানে যেতে পারেন। এবং তাকে খুশি দেখাতে পারে, উন্নতির নতুন পথ আজ খুলবে। আয়ের দিক থেকে দিনটি ভালো যাবে। যাইহোক, আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক প্রভাবিত হতে পারে। আপনি অলসতা দ্বারা পরিবেষ্টিত হবে, যার প্রভাব পরিকল্পনা বিলম্বের আকারে দেখা যাবে। বিবাহিত জীবনে আপনি আপনার সঙ্গীর সঙ্গে খুশি থাকবেন। তারপরও দুজনের মধ্যে তা থাকবে না। এ ছাড়া প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছুটা বাধা আসতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য একটি শুভ দিন হতে চলেছে। আজ কাজের বিষয়ে আপনার উপর চলতে থাকবে। এবং প্রতিটি কাজ আরও ভালভাবে করার মাধ্যমে, আপনি অন্যদের কাছে একটি উদাহরণ উপস্থাপন করবেন। লোকেরা আপনার প্রশংসা করবে। আপনার প্রতিপক্ষের কারণে আপনার কিছু খরচ হতে পারে এবং আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল বলে মনে হচ্ছে। একটি দীর্ঘ যাত্রা শুরু করার জন্য, আপনি নথিগুলি সম্পূর্ণ করার কাজটি সম্পন্ন করতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে, আজ আপনার পরিবারের কাছ থেকে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনার পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনি ছোট ভাই-বোনের কাছ থেকে সুখ পাবেন। এটি প্রেমের বিষয়ে উত্থান-পতনে পূর্ণ একটি দিন হতে চলেছে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৫। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করেন। করতে টাকার ব্যাপারে একটু সতর্ক থাকুন। অন্যথায় আপনার ব্যাপক ক্ষতি হবে। আজ আপনি সমস্ত ক্ষেত্রে সাফল্য পাবেন এবং কোনও কাজে বাইরে যেতে হতে পারে। বাড়িতে আপনার বাবার স্বাস্থ্য ভালো না থাকার বিষয়টি নিয়ে আপনি চিন্তিত হতে পারেন। মানসিক চাপের পাশাপাশি শারীরিক যন্ত্রণার সম্ভাবনা থাকে। আপনার খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৫। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য খুব একটা অনুকূল নয়, তাই দিনটি অত্যন্ত ধৈর্যের সঙ্গে কাটান। অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক অবস্থা দুর্বল থাকবে। আপনি মানসিকভাবেও অনেক চাপ অনুভব করবেন। তবে কর্মক্ষেত্রে পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। আপনি যতক্ষণ আপনার কর্মক্ষেত্রে থাকবেন ততক্ষণ আপনার আরও ভাল এবং আক্রমণাত্মক ফর্ম সবার কাছে দৃশ্যমান হবে, যা আপনাকে আপনার কাজেও সাহায্য করবে, তবে অন্যান্য ক্ষেত্রে মনোযোগ দেওয়া আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। পারিবারিক জীবনে অশান্তি দেখা দিতে পারে এবং পিতামাতার স্বাস্থ্যও দুর্বল দেখা দেয়।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৫। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। লাভ বাড়বে। সহযোগিতা ও সমর্থন পাবেন। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে নিয়ে যাবে। পরিকল্পনা দ্রুত সম্পন্ন করবে। পেশাদাররা ভালো হবে। শিল্প কর্মক্ষমতা প্রত্যাশার চেয়ে ভাল হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। দ্রুত কাজ করবে। সক্রিয় থাকবে। জীবনে সুখ শান্তি বাড়বে। ভেবেচিন্তে ঝুঁকি নেবেন। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন এবং বিনোদনে যাবেন। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় ভালো করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৫। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ আপনি প্রেমের বিষয়ে খুব মনোযোগী হবেন এবং আপনি এর থেকে ভাল ফলাফল পাবেন। আপনার প্রিয়জন আপনাকে আপনার কাজে সাহায্য করবে এবং আপনি তাদের সঙ্গে ভালো এবং আরামদায়ক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষার পরিপূর্ণতা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ খবর পেতে পারেন। বাবা একটু রাগান্বিত হবেন, তাই ধৈর্য ধরে কথা বলুন, তবেই আপনি সমঝোতায় পৌঁছাতে পারবেন। আনন্দ উপভোগ করার ইচ্ছা থাকবে, যার কারণে কিছু ব্যয়ও হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos